,

মধ্যবর্তী নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রী বললেন ‘স্বপ্ন দেখা ভালো’

দেশে মধ্যবর্তী নির্বাচনের সম্ভাবনা নাকচ করে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার গণভবনে হাঙ্গেরি সফর নিয়ে সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী এ কথা বলেন। এক সাংবাদিকের প্রশ্ন ছিল, বিভিন্ন বিস্তারিত..

মাঠে নামবেন বিএনপির ১০৪ কেন্দ্রীয় নেতা

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন এই মুহূর্তে বিএনপির কাছে সবচেয়ে অগ্রাধিকারের বিষয়। এ লক্ষ্যে নির্বাচনের সর্বাত্মক প্রস্তুতি নেওয়াসহ দলের পক্ষ থেকে ইতিমধ্যে নারায়ণগঞ্জের ২৮টি ওয়ার্ডে বসবাসকারীদের বিষয়ে তথ্য সংগ্রহ করা হয়েছে। বিস্তারিত..

দেশের প্রথম স্মার্ট নগরী হচ্ছে পূর্বাচল

পূর্বাচল নতুন শহর প্রকল্প ২০১৮ সালের মধ্যে দেশের প্রথম স্মার্ট নগরী হিসেবে গড়ে উঠবে বলে জানিয়েছেন রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) চেয়ারম্যান মো. বজলুল করিম চৌধুরী। তিনি বলেন, সরকার পূর্বাচল নতুন বিস্তারিত..

ফুলকপির পাঁচটি স্বাস্থ্যগুণ

চলছে শীতকাল। বাজারে শীতের সবজির অভাব নেই। শীতের সবজির অন্যতম ফুলকপি। অনেকের পছন্দ এই সবজি। তবে স্বাদের বাইরেও ফুলকপির রয়েছে কিছু অসাধারণ স্বাস্থ্যগুণ। আসুন জেনে নিই এমন পাঁচটি স্বাস্থ্যগুণের কথা- বিস্তারিত..

সাইকেলের ১৫০ বছর

যে বাহনে সবচেয়ে সহজে ও সস্তায় যাতায়াত করা যায় সেটা হচ্ছে দুই চাকার সাইকেল৷ সম্প্রতি যার বয়স ১৫০ বছর পূর্ণ হলো৷ শুভ জন্মদিন সাইকেল! সাইকেলের উদ্ভাবক কে? ফ্রান্সের পিয়ের মিশো বিস্তারিত..

৩৫ হাজার টাকায় ডেলের গেমিং ল্যাপটপ

সাশ্রয়ী দামে ডেলের ইন্সপায়রন সিরিজের গেমিং ল্যাপটপ বাজারে ছেড়েছে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। এটির মডেল ইন্সপায়রন এন৫৫৫৯। ল্যাপটপটিতে দুর্দান্ত গেমিং এক্সপেরিয়েন্স পাওয়া যাবে। ল্যাপটপটিতে আছে ষষ্ঠ প্রজন্মের ইন্টেল কোর আই বিস্তারিত..

দয়া করে আর কিছু লিখবেন না: সালমা

ভেঙে গেছে পাঁচ বছরের সংসার। চার বছরের মেয়েকে নিয়ে আলাদা হয়ে গেছেন কণ্ঠশিল্পী সালমা। এরপর গণমাধ্যম আর সামাজিক যোগাযোগ মাধ্যমে আসছে তাকে নিয়ে নানা লেখা, কেউ জানাচ্ছে সমবেদনা, কেউ বা বিস্তারিত..

৩১ ডিসেম্বরের মধ্যে নবম ওয়েজ বোর্ডের সিদ্ধান্ত

সংবাদপত্র কর্মীদের জন্য আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে নবম ওয়েজ বোর্ড ঘোষণার সিদ্ধান্ত ঘোষণা করা হবে। একই সঙ্গে ইলেক্ট্রনিক মাধ্যমের কর্মীদের জন্য ওয়েজ বোর্ড গঠনের বিষয়ে কার্যকর ব্যবস্থা নেয়া হবে। বৃহস্পতিবার বিস্তারিত..

দুই এমপির ভাগ্য ঝুলছে আদালতে

চট্টগ্রাম বিভাগের প্রভাবশালী দুই এমপির ভাগ্য ঝুলছে আদালতে। তাদের একজন দণ্ড পেয়েছেন দুর্নীতি মামলায়। কক্সবাজারের টেকনাফ আসনের এমপি আবদুর রহমান বদিকে তথ্য গোপনের অভিযোগে তিন বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। এ বিস্তারিত..