কথা রেখেছেন ন্যান্সি

চলতি বছর মা’কে নিয়ে একটি গানে কণ্ঠ দেন জনপ্রিয় গায়িকা ন্যান্সি। পেশাদার শিল্পী হয়েও তিনি সে গানে নেননি কোনো সম্মানী। মায়ের প্রতি ভালোবাসা ও দায়িত্ববোধ থেকে বিনা পারিশ্রমিকে গান করেছিলেন। বিস্তারিত..

হিটলারের চেয়ে বড় হিটলার মোদি: মমতা

দেশ চালাতে গিয়ে তুঘলকি সিদ্ধান্ত নিচ্ছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি দেশে জরুরি অবস্থা জারি করেছেন। হিটলারের চেয়ে বড় হিটলার মোদি। গোমতি নগরে ধরনা মঞ্চ থেকেই প্রধানমন্ত্রীর বিরুদ্ধে এভাবেই তোপ বিস্তারিত..

শেখ হাসিনার জন্য আওয়ামী লীগের বিশেষ প্রার্থনা শুক্রবার

প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘ জীবন কামনা করে বাংলাদেশ আওয়ামী লীগ আগামী ২ ডিসেম্বর শুক্রবার সারাদেশে বিশেষ প্রার্থনা অনুষ্ঠানের আয়োজন করবে। প্রার্থনা কর্মসূচির অংশ হিসেবে আগামী বিস্তারিত..

কঠিন চ্যালেঞ্জের সামনে আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে (নাসিক) আওয়ামী লীগ প্রার্থী সেলিনা হায়াৎ আইভী কী এবার চ্যালেঞ্জের মুখে পড়ছেন। বিগত ২০১২ সালের মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে নাগরিক কমিটির ব্যানারে বিদ্রোহী বিস্তারিত..

গার্ড অব অনার প্রধানমন্ত্রীকে হাঙ্গেরি পার্লামেন্টে

হাঙ্গেরির রাজধানী বুদাপেস্টের পার্লামেন্ট ভবনে মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গার্ড অব অনার প্রদর্শন করা হয়েছে। পরে তিনি হাঙ্গেরির প্রধানমন্ত্রী ভিক্তর অরবেনের দ্বিপক্ষীয় বৈঠকে মিলিত হন। বৈঠক শেষে তিনটি সমঝোতা স্মারক বিস্তারিত..

৮ ম্যাচে মাত্র ১টি তে জয় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের

ম্যাচে মাত্র ১টি তে জয়। টুর্নামেন্টে অবস্থান পয়েন্ট তালিকার সবার নিচে। যে ম্যাচটিতে জয় পেয়েছিল তাতেও নজরকাড়া পারফর্মেন্স ছিল না। কিন্তু বরিশাল বুলসের বিপক্ষে আজ মঙ্গলবারের ম্যাচ দেখলে যে কারও বিস্তারিত..

বাংলাদেশের মতো শক্তিশালী ইসি কোনো দেশে নেই

বাংলাদেশের বর্তমান নির্বাচন কমিশনের মতো এত স্বচ্ছ প্রক্রিয়ায় নির্বাচন কমিশন গঠনের কোনো নজির কোনো গণতান্ত্রিক দেশে আছে বলে জানা নেই বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল বিস্তারিত..

পুরাকীর্তির ঐতিহ্যে বর্ণিল ‘খাদি উৎসব’২০১৬’ ৯ ডিসেম্বর

খাদি বা খদ্দর আমাদের অতি প্রাচীন বস্ত্র। তুলা থেকে সুতা হওয়ার পর বাড়তি অংশ দিয়ে চরকায় সুতা কেটে তাঁতে বুনন করা কাপড়কে খাদি বলা হয়। এখন আর এই খাদি কাপড় বিস্তারিত..

মুক্তিযোদ্ধারা বঙ্গবন্ধুর সন্তান : শিল্পমন্ত্রী আমু

মুক্তিযোদ্ধারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সন্তান দাবি করে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশর জন্ম হতো না। তিনি বলেন, বঙ্গবন্ধুর ডাকে ঐক্যবদ্ধ হয়ে মুক্তিযোদ্ধারাই দেশ স্বাধীন বিস্তারিত..

তরুণী মেয়েকে বিয়ে করলেন ৮২ বছর বয়সী উপজেলা চেয়ারম্যান

দীর্ঘ দিন থেকে নিসঙ্গ জীবন কাটানো ৮২ বছর বয়সের উপজেলা চেয়ারম্যান আকরাম হোসেন মন্ডল সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বিয়ে করলেন। আকরাম হোসেন মন্ডল দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান। বিস্তারিত..