কর্তব্যরত নিহত পুলিশ সদস্যদের পরিবারকে ৬০ লাখ টাকা অনুদান

কর্তব্যরত অবস্থায় নিহত ও আহত হওয়া ঢাকা মেট্রোপলিটন পুলিশ সদস্য ও তাদের পরিবারের মাঝে মোট ৬০ লাখ টাকার আর্থিক অনুদান প্রদান করেন ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া। সোমবার ঢাকা মেট্রোপলিটন বিস্তারিত..

থাইল্যান্ডের বিপক্ষে জিতেছে বাংলাদেশের মেয়েরা

ভারতের বিপক্ষে হার দিয়ে টি-টোয়েন্টি এশিয়া কাপ মিশন শুরু করলেও দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশ। স্বাগতিক থাইল্যান্ডের বিপক্ষে ৩৫ রানের বড় জয় তুলে নিয়েছে রুমানা আহমেদের দল। আগামীকাল নেপালের বিপক্ষে বিস্তারিত..

শাসকগোষ্ঠী নেতাকর্মীদের ওপর অত্যাচারের মহৌৎসবে মেতে উঠেছে

বিনা ভোটে নির্বাচিত বর্তমান শাসকগোষ্ঠী রাষ্ট্রক্ষমতা হাতছাড়া হয়ে যাবার ভয়ে দেশব্যাপী বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর অত্যাচার নিপীড়ণের ভয়াবহ মহৌৎসবে মেতে উঠেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিস্তারিত..

আশ্রয় দিয়ে রোহিঙ্গাদের প্রাণ বাঁচান: এরশাদ

মিয়ানমারে সেনাবাহিনীর অমানবিক নির্যাতনে পালিয়ে আসা রোহিঙ্গাদের আশ্রয় দিতে প্রধানমন্ত্রীকে আহ্বান জানিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ। বলেছেন, রোহিঙ্গাদের ওপর যেভাবে অত্যাচার-নির্যাতন চলছে, তা আগে কখনো হয়েছে বলে শুনিনি।মাননীয় প্রধানমন্ত্রী, বিস্তারিত..

রাজার মতো খেলো: মিরাজদের স্যামি

৪৩ রানে ৭ উইকেট হারানো বিধ্বস্ত রাজশাহীকে টেনে তোলার দায়িত্বটা কাঁধে তুলে নেন মেহেদী হাসান মিরাজ এবং ফরহাদ রেজা। দলকে ৮৫ রানের অনবদ্য জুটি উপহার দেন তাঁরা। তবে তাদের এই বিস্তারিত..

ভালো ছবি ছাড়া কাজ করতে চাই না

ঢালিউডের নতুন নায়িকা বুবলি। তবে একেবারে নতুন নয়। ইতিমধ্যে মুক্তি পেয়েছে শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ও ‘শুট্যার’ছবি। যা দর্শক মহলে সাড়াও ফেলেছে। এবার আসছে তার নতুন ছবি ‘অহংকার’। এ ছবিতে তিনি বিস্তারিত..

জনপ্রশাসন সচিব হচ্ছেন সোহরাব হোসাইন

শিক্ষাসচিব সোহরাব হোসাইন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব হচ্ছেন। সিনিয়র সচিব কামাল আবদুল নাসের চৌধুরীকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্যসচিব করা হয়েছে। তার জায়গায় নতুন সচিব হিসেবে আসছেন সোহরাব হোসাইন। সরকারের ঘনিষ্ঠ একাধিক সূত্র বিস্তারিত..

ঢাকার প্রথম জননির্বাচিত মেয়র

বঙ্গভবন এলাকা থেকে হালে আমরা লহমায় চলে যাই দনিয়া এলাকায়। উড়ালসেতুর আশীর্বাদেই যাত্রাবাড়ি মোড়ের চিরচেনা যানজটে এখন আর ঘন্টা পার হয় না আমাদের। সেতুর দৌলতে আমরা গাড়ি হাঁকিয়ে, বাসে চড়ে বিস্তারিত..

শামীম ওসমান না থাকলে আরও ভালো : আইভী

ওসমান পরিবারের সদস্যরা ছাড়াও শামীম ওসমানের লোকেরা তার পক্ষে কাজ করবেন বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এসসিসি) নির্বাচনে মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। তিনি বলেন, ‘তবে কেউ গোপনে, কেউ বিস্তারিত..

মাস্টার্স শেষপবের্র রেজিস্ট্রেশন কার্ড অনলাইনে

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৩-১৪ শিক্ষাবর্ষে মাস্টার্স শেষপর্ব (নিয়মিত ও প্রাইভেট) প্রোগ্রামে ভর্তিকৃত শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্ড অনলাইনে আজ হতে শুরু করে আগামী ২২ ডিসেম্বর পর্যন্ত সংগ্রহ করা যাবে। রেজিস্ট্রেশন কার্ড সংগ্রহের বিস্তারিত..