বিজয় দিবসে ‘আই লাভ বাংলাদেশ’

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কমের চতুর্থ বছর অতিক্রম ও ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে নিয়ে এসেছে ‘আই লাভ বাংলাদেশ’ ক্যাম্পেইন। এ ক্যাম্পেইনের মাধ্যমে ‘আই লাভ বাংলাদেশ’ লেখা সম্বলিত বিস্তারিত..

চার দেশীয় সড়ক যোগাযোগে হোঁচট খেল বাংলাদেশ অস্বস্তি প্রকাশ করে চুক্তি অনুমোদন করেনি ভুটান সংসদ

দীর্ঘ প্রতীক্ষার পরও চালু করা যাচ্ছে না চার দেশীয় আন্তঃসড়ক যোগাযোগ। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ঘটা করে বাংলাদেশ-ভারত-নেপাল ও ভুটানের (বিবিআইএন) মধ্যে আন্তঃসড়ক যোগাযোগ ব্যবস্থা চালুর অংশ হিসেবে বাংলাবান্ধা স্থলবন্দর বিস্তারিত..

বুধবার সিলেট যাচ্ছেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের নব প্রতিষ্ঠিত ১১ পদাতিক ব্রিগেডের পতাকা উত্তোলন অনুষ্ঠানসহ কয়েকটি কর্মসূচিতে যোগ দিতে দিনব্যাপী সফরে বুধবার সিলেট যাচ্ছেন। প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্র জানায়, প্রধানমন্ত্রী বিস্তারিত..

ভ্রমণ গোলাপের গ্রামে…

ছোট ছোট দ্বীপ সবুজে ঢাকা। চারপাশে নীলাভ জলের ঢেউ। পানকৌড়ির ডুব সাঁতার, বকের একপায়ে দাঁড়িয়ে থাকা। ছোট ছোট নৌকায় মাছ ধরার দৃশ্য আপনাকে নিয়ে যাবে নৈসর্গিক এক ভুবনে। নদীর চারপাশে বিস্তারিত..

গরু-ছাগলের মতো বিক্রি হচ্ছে ভারতীয় মেয়েরা

মানুষের বিকৃত রুচির খোরাক হচ্ছে লক্ষ লক্ষ ভারতীয় মেয়ে। অপহরণের পর জবরদস্তি করে বিয়ের নামে কেনাবেচা করা হচ্ছে তাদের। সারাজীবনের জন্য ক্রীতদাসের জীবনযাপন করতে হচ্ছে তাদের। মেনে নিতে হচ্ছে অকথ্য বিস্তারিত..

বেগুন গাছে টমেটো

এই গাছগুলো ছিল বন বেগুনের চারা। এক ধরনের আগাছা। বনের মধ্যেই জন্ম। কোনো কাজে লাগে না। সেই বেগুনের চারার সঙ্গে টমেটো গাছের চারা কলম করে চাষ করা হচ্ছে শীতের সবজি বিস্তারিত..

পানি উন্নয়ন বোর্ডে চাকরি

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড ‘উপসহকারী প্রকৌশলী, শাখা কর্মকর্তা (পুর) বা প্রাক্কলনিক’ পদে ৬৮ জনকে নিয়োগ দেবে। সম্প্রতি এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যোগ্যতা কোনো স্বীকৃত প্রতিষ্ঠান বা ইনস্টিটিউট থেকে পুরকৌশল বিস্তারিত..

হিলারিকে নিয়ে ট্রাম্পের নতুন অঙ্গীকার

যুক্তরাষ্ট্রের নতুন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ইলারির ই-মেইল নিয়ে আর ঘাটাঘাটি না করার অঙ্গীকার করছেন। মঙ্গলবার ট্রাম্পের জ্যেষ্ঠ উপদেষ্টা কেলিঅ্যানি কনওয়ে বলেছেন, ট্রাম্প তাঁর নির্বাচনী প্রতিদ্বন্দ্বী হিলারির ই-মেইল বা দাতব্য প্রতিষ্ঠান বিস্তারিত..

২৫০ উইকেটের মাইলফলকে আফ্রিদি

ক্যারিয়ারের শেষলগ্নে ফের ঝলসে ওঠেছেন পাকিস্তানের গ্রেট ক্রিকেটার শহীদ আফ্রিদি। বল হাতে অনন্য এক মাইলফলকে পৌঁছে গেলেন তিনি। চট্টগ্রাম পর্বে নিজের দল রংপুর রাইডার্সের শেষ ম্যাচে খুলনার দলনেতা রিয়াদকে আউট বিস্তারিত..

শীত আসছে, প্রস্তুতি এখনই

ষড়ঋতুর নাগরদোলায় চেপে এগিয়ে অাসছে শীত। বর্ষপঞ্জিকার হিসেবে হেমন্তের পরই আসে শীত, তবুও প্রকৃতিতে এখন শীত অনুভত হচ্ছে। সন্ধ্যার পর বইছে হালকা হিমেল হাওয়া। মধ্যরাতে কাঁথার খোঁজ আর ভোরবেলাতে গাছের বিস্তারিত..