আওয়ামী লীগের ৭০ এমপি মনোনয়ন ঝুঁকিতে

আগামী একাদশ জাতীয় নির্বাচনে ক্ষমতাসীন দলের বর্তমান সংসদের প্রায় ৭০ জন সদস্য মনোনয়ন লাভে ব্যর্থ হতে পারেন। আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় নির্বাচন সামনে রেখে যে মাঠ বিস্তারিত..

ট্রাম্প টাওয়ারের নিরাপত্তায় বালুর ট্রাক

আমেরিকাজুড়ে চলছে ডোনাল্ড ট্রাম্পবিরোধী বিক্ষোভ। সদ্য নির্বাচিত এই প্রেসিডেন্টকে নিজেদের রাষ্ট্রনেতা বলে মেনে নিতে পারছেন না অনেকেই। ক্রমেই এই বিক্ষোভ রূপ নিচ্ছে সহিংসতায়। ট্রাম্পের ব্যক্তিগত ভবনগুলোর আশেপাশেও বিক্ষোভ করছেন আমেরিকানরা। বিস্তারিত..

বঙ্গবন্ধুর অনুরাগী হয়ে আমি কেন তাকে কটাক্ষ করব

সারাজীবন বঙ্গবন্ধুর সৈনিক, বঙ্গবন্ধুর আদর্শের মানুষ, বঙ্গবন্ধুর অনুরাগী হয়ে আমি কেন তাকে কটাক্ষ করব?এ ধরনের কোনো গান আমি গাইনি। একটা ভন্ড গ্রুপ এ সব মিথ্যে কথা ছড়াচ্ছে। আমি এই মিথ্যা বিস্তারিত..

নৌবাহিনীর বহরে যোগ হলো অত্যাধুনিক দুটি সাবমেরিন

বাংলাদেশ নৌবাহিনীর বহরে যোগ হলো চীনের তৈরি অত্যাধুনিক দুটি সাবমেরিন। বাংলাদেশকে আনুষ্ঠানিকভাবে এই সাবমেরিন দুটি চীন হস্তান্তর করায় নৌবাহিনী এখন ত্রিমাত্রিক নৌ শক্তি হিসেবে উন্নীত হলো। সোমবার চীনের দালিয়ান প্রদেশের বিস্তারিত..

আইভিই হচ্ছেন আ.লীগ প্রার্থী

২২ ডিসেম্বর দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন। ২৪ নভেম্বর প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন।২৬ থেকে ২৭ নভেম্বরের মধ্যে মনোনয়নপত্র যাচাই বাছাই করবে নির্বাচন কমিশন।আর মনোনয়নপত্র বিস্তারিত..

নির্বাচন কমিশনের গ্রহণযোগ্য রূপরেখা চুড়ান্ত করেছেন খালেদা

আগামী জাতীয় নির্বাচনে সকল দলের কাছে গ্রহণযোগ্য একটি নির্বাচন কমিশনের (ইসি) রূপরেখা চূড়ান্ত করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। আগামী ১৮ নভেম্বর বিকেল ৪টায় রাজধানী হোটেল ওয়েস্টিনে এ রূপরেখা ঘোষণা করবেন। বিস্তারিত..

নতুন চুক্তি নয়, বার্সেলোনা ছাড়ছেন মেসি

নেইমারের সঙ্গে নতুন চুক্তি শেষ করেছে বার্সেলোনা। নতুন চুক্তি করেছে লুইস সুয়ারেজের সঙ্গেও। দলের সেরা তারকা লিওনেল মেসির সঙ্গেও চুক্তির মেয়াদ বাড়াতে চায় বার্সা। কিন্তু স্প্যানিশ জনপ্রিয় স্পোর্টস দৈনিক মার্কা বিস্তারিত..

কেনাকাটার নতুন ব্র্যান্ড শপ মেয়র

যাত্রা শুরু করলো আরো একটি নতুন ব্র্যান্ড শপ ‘মেয়র’। ঢাকার বেইলী রোডে গেলো ১১ নভেম্বর যাত্রা শুরু হলো এই ব্র্যান্ড শপের। শপটির যাত্রা উপলক্ষে এদিন শপে আয়োজন করা হয় একটি বিস্তারিত..

আমাকে ওরা বাঁচতে দেবে না, হয়তো ধ্বংস করে দেবে

প্রাণসংশয় হতে পারে। আশঙ্কা প্রকাশ করলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তবে জানালেন, সব পরিস্থিতির মোকাবিলা করতে তিনি প্রস্তুত। জীবন্ত পুড়িয়ে মারলেও দুর্নীতির বিরুদ্ধে লড়াই তিনি থামাবেন না, ঘোষণা প্রধানমন্ত্রীর। রবিবার বিস্তারিত..

জামায়াতের আমির মকবুল আহমাদের যুদ্ধাপরাধী

জামায়াতের আমির মকবুল আহমাদের বিরুদ্ধে যুদ্ধাপরাধের অভিযোগের তদন্তে অগ্রগতি হয়েছে জানিয়ে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের (আইসিটি) তদন্ত সংস্থার প্রধান সমন্বয়ক আব্দুল হান্নান খান বলেছেন, মকবুল যে রাজাকার ছিলেন সে বিষয়টি তথ্য-উপাত্তে বিস্তারিত..