আমিও সেই সমাজেরই একজন, আমাকে ক্ষমা করবেন

আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল ঘিরে নেতাকর্মীদের চাওয়ার প্রতি সমর্থন জানিয়ে দেশের রাজনীতিতে ফের সক্রিয়া না হওয়ার জন্য দুঃখ প্রকাশ করেছেন সাবেক সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ।গতকাল তার নিজস্ব বিস্তারিত..

ভাবীকালের নেতারা তৈরি, অনেকটা নিশ্চিন্ত হাসিনা

পুত্র সজীব ওয়াজেদ জয়ের আবদার ফেলতে পারেননি মা শেখ হাসিনা। তাঁর কথা রাখতেই ঢাকায় আওয়ামি লিগের সদর দফতরে কম্পিউটার বসিয়েছিলেন ১৯৯১তে। ম্যানুয়ালের বিলম্ব কাটিয়ে তখনই ডিজিটালের দুর্বার গতি। ২০০৮-এর নির্বাচনী বিস্তারিত..

মন্ত্রী-এমপিরা চিকেন খায়, কিন্তু আমরা হাড্ডিও পাই না

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, ‘দেশের মন্ত্রী-এমপিরা চিকেন খায়, কিন্তু আমরা হাড্ডিও পাই না। আমাদেরকে তেল মেরে লাভ নেই। যুবলীগ তেলবাজির রাজনীতি করে না। চাপাবাজি করতে চাইলে মন্ত্রী বিস্তারিত..

হিলারিকে জয়ী করতে মুসলিম আমেরিকানদের ঐক্য

আমেরিকার ৩০টি অঙ্গরাজ্যের মুসলিম নেতৃবৃন্দ সম্মিলিত আওয়াজ তুললেন প্রেসিডেন্ট পদে হিলারি ক্লিনটনকে বিজয়ী করার। স্লোগান দিলেন, ‘যুক্তরাষ্ট্রের কল্যাণে হিলারির বিকল্প নেই। বিশ্ব শান্তির স্বার্থেই হিলারিকে প্রেসিডেন্ট চাই’। স্থানীয় সময় রবিবার বিস্তারিত..

জেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু হবে না : এরশাদ

আসন্ন জেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু হবে না বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। রাজধানীর কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয় মঙ্গলবার সকালে জাতীয় বিস্তারিত..

ইকোনমিক জোনে বিনিয়োগে আগ্রহী যুক্তরাজ্য : বাণিজ্যমন্ত্রী

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ‘যুক্তরাজ্য বাংলাদেশের স্পেশাল ইকোনমিক জোনে সরাসরি বিনিয়োগের আগ্রহ প্রকাশ করেছে। যুক্তরাজ্য বাংলাদেশের সঙ্গে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধি করবে। বর্তমানে যুক্তরাজ্যের ২০০-এর বেশি প্রতিষ্ঠান বাংলাদেশে বিনিয়োগ করেছে বিস্তারিত..

যুবসমাজকে জঙ্গিবাদ থেকে বিরত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের যুবসমাজকে সন্ত্রাসবাদ, মাদকাসক্তি, জঙ্গিবাদ থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছেন। রাজধানীর ওসমানী মিলনায়তনে মঙ্গলবার (১ নভেম্বর) জাতীয় যুব দিবস-২০১৬ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বিস্তারিত..

নীতিমালা না মানলে মেডিকেল কলেজ বন্ধ

যেসব বেসরকারি মেডিকেল কলেজ ও হাসপাতাল নীতিমালা মেনে চলছে না পর্যায়ক্রমে তা বন্ধ করে দেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) মঙ্গলবার দুপরে চার দিনব্যাপাপী বিস্তারিত..

হাত নেই, পা দিয়ে লিখেই জেএসসি পরীক্ষা দিচ্ছে জসীম

হাত নেই, তাই বলে তো আর থেমে থাকতে পারে না জীবন। বিকল্প হিসেবে তাই পা দিয়ে লিখেই এবারের জেএসসি পরীক্ষায় দিচ্ছেন ফরিদপুরের নগরকান্দার দরিদ্র পরিবারের ছেলে জসীম। আজ জেএসসি পরীক্ষায় বিস্তারিত..

রাজনীতির কাছে হেরেছিল নববধূর বাহুডোর

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আবদুল্লাহ আল নোমান। দীর্ঘ ৫০ বছরের রাজনীতিক জীবন তার। ঢাকা কিংবা চট্টগ্রাম যেখানেই থাকেন কর্মীদের জন্য দিন-রাত ২৪ ঘণ্টা খোলা তার দরজা। জন্ম একটি প্রগতিশীল ও রাজনীতি বিস্তারিত..