,

১০ টাকার চাল বিতরণে ব্যাপক অনিয়মের অভিযোগ

খাদ্যবান্ধব কর্মসূচি আওতায় ১০ টাকা কেজি দরে হত-দরিদ্রের মাঝে চাল বিতরণ নিয়ে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার আলোকডিহি ইউনিয়নে ব্যাপক অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। এছাড়াও দিনাজপুর সদর কাহারোল,খানসামা,বীরগঞ্চ,বিরামপুর,নবাবগঞ্জ সহ জেলার ১৩টি উপজেলায় বিস্তারিত..

দ্বিতীয় প্রস্তুতি ম্যাচও ড্র

বিসিবি একাদশ ও ইংল্যান্ডের মধ্যকার দুই দিনের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচটিও ড্র হয়েছে। দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশ নিজেদের প্রথম ইনিংসে ৭৪.৪ ওভারে ২৯৪ রানে অলআউট হয়। জবাবে ইংল্যান্ড নিজেদের প্রথম বিস্তারিত..

রাত আমার আকর্ষণ অপার রহস্য

পীর হাবিবুর রহমান (ফেসবুক স্ট্যাটাস): রাত আমার কাছে অপার রহস্যময় ও আকর্ষণের। আজ প্রবা পূর্নিমার চাঁদ আকাশ জুড়ে কি সুন্দর, আমায় ইশারায় ব্যাকুল করে ডাকে জলের কাছে! দিন হলো টেনশনের, বিস্তারিত..

জোড়া লাগানো নবজাতক ময়না-টিয়া ঢাকায়

অবশেষে বেঁচে থাকার ভরসা পেয়েছে হবিগঞ্জে জোড়া লাগানো অবস্থায় জন্ম নেওয়া নবজাতক ময়না-টিয়া। হতদরিদ্র পরিবারে জন্ম নেওয়া জোড়া লাগানো ওই দুই নবজাতকের চিকিৎসার জন্য রবিবার (১৭ অক্টোবর) রাতে বঙ্গবন্ধু শেখ বিস্তারিত..

দায়িত্ব পেয়েই বঙ্গবন্ধুকে স্মরণ জামায়াত আমিরের

মুক্তিযুদ্ধের বিরুদ্ধে সশস্ত্র বিরোধিতার অভিযোগ যে দলটির বিরুদ্ধে সেই জামায়াতে ইসলামীর নবনির্বাচিত আমিরের দেয়া বিবৃতিতে শ্রদ্ধা জানানো হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি। সোমবার জামায়াতে বিস্তারিত..

ভালো নেই সুরঞ্জিত

আগের সেই তেজোদীপ্ত বক্তব্য নেই বর্ষীয়ান রাজনীতিক সুরঞ্জিত সেনগুপ্তের। স্বভাবসুলভ টিপ্পনী আর চাঁছাছোলা বক্তব্য বহুদিন ধরে গণমাধ্যমে আসে না। আসলে সুরঞ্জিত রাজনীতিতে আর সেভাবে সক্রিয়ই নন। মাঝেমধ্যে গণমাধ্যমে আসা ছবিতে বিস্তারিত..

কওমি মাদ্রাসার ক্ষতি কেউ করতে পারবে না: আহমদ শফী

আলেমরা ঐক্যবদ্ধ থাকলে কওমি মাদ্রাসার ক্ষতি কেউ করতে পারবে না বলে মন্তব্য করেছেন বেফাকুল মাদারিসিল আরাবিয়াহ বাংলাদেশের (বেফাক) সভাপতি ও হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ্ আহমদ শফী। তিনি জানিয়েছেন, তারাও বিস্তারিত..

যুদ্ধাপরাধের অভিযোগমুক্ত প্রথম জামায়াত আমির

স্বাধীন বাংলাদেশে এখন পর্যন্ত জামায়াতে ইসলামী যাদেরকে তাদের নেতা বানিয়েছে তাদের মধ্যে মকবুল আহমাদই প্রথম নেতা যার বিরুদ্ধে মুক্তিযুদ্ধের সময় পাকিস্তানি সেনাবাহিনীকে সহযোগিতা বা যুদ্ধাপরাধের অভিযোগ নেই। তবে জামায়াত একান্ত বিস্তারিত..

পাথর উত্তোলন : সৌন্দর্য হারাচ্ছে প্রকৃতিকন্যা জাফলং

লন করছে বিভিন্ন প্রতিষ্ঠান। এতে পর্যটনকেন্দ্রটির সৌন্দর্য নষ্ট হওয়ার পাশাপাশি হুমকিতে পড়ছে পরিবেশও। এ পরিপ্রেক্ষিতে গত বছরের ১৮ ফেব্রুয়ারি জাফলংকে পরিবেশ সংকটাপন্ন এলাকা (ইসিএ) হিসেবে ঘোষণা করে পরিবেশ ও বন বিস্তারিত..

বড় ভাই তো বিখ্যাত বটেই! যে খ্যাতি কি না তার দীর্ঘ পথ চলার ফসল! তবে বোনটিও যে কিছু কম যান না, সম্প্রতি প্রমাণিত হল তা! সোনু নিগমের বোন টিশা নিগমের বিস্তারিত..