অবসর সুবিধা পাবেন না মুশতাক-জিয়া-এরশাদ

রাষ্ট্রপতি হিসেবে প্রাপ্ত মাসিক বেতনের ৭৫ শতাংশ হারে মাসিক অবসর ভাতা ও মন্ত্রীর সমমর্যাদায় চিকিৎসা ভাতা পাওয়ার বিধান রেখে ‘রাষ্ট্রপতির অবসর ভাতা, আনুতোষিক ও অন্যান্য সুবিধা আইন ২০১৬’ পাস করেছে বিস্তারিত..

ছাত্রলীগ নেতার ছুরিকাঘাতে আহত তরুণীর অপারেশন

সিলেটের শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতার ছুরিকাঘাতে আহত তরুণী খাদিজা বেগমের অপারেশন শুরু হয়েছে। মঙ্গলবার বেলা একটার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালের তার অপারেশন শুরু হয়। নিউরো সার্জন এ এম রেজাউস সাত্তারের বিস্তারিত..

বুলবুলিতে ধান খায় না

বুলবুলি বাংলাদেশের খুব পরিচিত পাখি। মানুষকে এরা ভয় পায় না। মাঠে ঘাটে বাড়িতে শহরে সব জায়গায় এদের দেখা যায়। এই পাখিরা ফল খায়। তাই ফলজ গাছের আশ পাশে এদের খুব বিস্তারিত..

যে ৫টি খাবার ভায়াগ্রার চাইতে বেশি উত্তেজক

যৌনজীবনে উদ্দীপনা আনতে ভায়াগ্রার সাহায্য নেন অনেকেই। বর্তমান জীবনযাপন ও খাদ্যাভ্যাসের কারণে যৌনজীবনে শিথিলতা আসছে। প্রতিদিনের খাদ্যতালিকায় যদি থাকে এমন কিছু খাবার যার মধ্যে রয়েছে জিনসিনোসাইড; তবে আপনার ফিরে আসতে বিস্তারিত..

বিএনপি কোনো দিন সোজা হয়ে দাঁড়াতে পারবে না

প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ বলেছেন, দেশে মধ্যবর্তী নির্বাচনের কোনো সম্ভাবনা নেই। এরশাদ বলেন, আগামী সাধারণ নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে এবং জাপা তাতে অংশগ্রহণ বিস্তারিত..

আমি গরীবের স্বাস্থ্যমন্ত্রী, বড়লোকের না: নাসিম

জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে বৃহস্পতিবার ‘প্রগ্রেসিভ ডক্টরস ইউনিয়ন’ (পিডিইউ) -এর আয়োজনে অনুষ্ঠিত স্বল্পমূল্যে স্বাস্থ্যসেবা: প্রেক্ষাপট ও সম্ভাবনা- শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী বিস্তারিত..

সংসদে জেলা পরিষদ বিল উত্থাপন

নির্বাচিত কোনো জনপ্রতিনিধি পদে থেকে জেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে পারবেন না। নির্বাচন করার জন্য তাকে পদত্যাগ করতে হবে। আর নির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান কিংবা সদস্যের বিরুদ্ধে ফৌজদারি মামলার চার্জশিট বিস্তারিত..

ভালো খেলে হারল বিসিবি একাদশ

ইংল্যান্ড ক্রিকেট দলের কাছে হেরে গেল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) একাদশ। ফতুল্লায় ইমরুল কায়েসের শতকে ৫০ ওভারে ৯ উইকেটে ৩০৯ রান সংগ্রহ করে বিসিবি একাদশ। জবাবে ২৯ বল বাকি থাকতেই বিস্তারিত..

খালেদা জিয়ার বিরুদ্ধে প্রতিবেদন ২১ নভেম্বর

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াসহ ১৪ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২১ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত। নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খানের মিছিলে বোমা হামলার ঘটনায় দায়ের করা মামলায় তদন্ত বিস্তারিত..

ভারত আক্রান্ত হলে পাশে থাকবে বাংলাদেশ

পাকিস্তানের সঙ্গে যুদ্ধ অনিবার্য হলে বাংলাদেশ ভারতের পাশে থাকবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি জানিয়েছেন, ভারত আমাদের পুরনো ও বিশ্বস্ত বন্ধু। ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের সময় ভারতের অনেক বিস্তারিত..