আওয়ামী লীগে যাদের কপাল খুলছে, যাদের পুড়ছে

আওয়ামী লীগের আসন্ন জাতীয় কাউন্সিলে কাদের কপাল পুড়ছে আবার কাদের কপাল খুলছে-এই আলোচনা এখন দলে সরগরম। ২২-২৩ অক্টোবর ২০তম জাতীয় কাউন্সিল ঘিরে এখনই উৎসবের সাজ-সাজ রব শুরু হয়েছে। বিশাল বাজেট, বিস্তারিত..

বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল : পরিকল্পনা মন্ত্রী

পরিকল্পনা মন্ত্রী আ হ ম মোস্তফা কামাল এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সেই বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। ২০৩০ সালের মধ্যে বিশ্বে বাংলাদেশ হবে দারিদ্রমুক্ত দেশগুলোর মধ্যে বিস্তারিত..

মিঠামইনে উন্নয়ন প্রকল্প পরিদর্শনে রাষ্ট্রপতি

কিশোরগঞ্জের মিঠামইন বাঁধ ও মিঠামইন অডিটোরিয়াম কাম কমিউনিটি সেন্টারসহ নির্মাণাধীন বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। আজ শুক্রবার এসব উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেন তিনি। সংশ্লিষ্ঠ সূত্র জানায়, প্রকল্প বিস্তারিত..

শাকিব খান সবদিক থেকেই বেটার

ইলিয়াস কাঞ্চন চিত্রনায়ক হিসেবে তুঙ্গস্পর্শী জনপ্রিয়তা পেয়েছেন। দুর্ঘটনায় স্ত্রী জাহানারা কাঞ্চনের মৃত্যুতে সড়ক নিরাপদ করার সামাজিক আন্দোলনে একপর্যায়ে ব্যস্ত হয়ে পড়লেন বেদের মেয়ে জোছনাখ্যাত বড়পর্দা কাঁপানো এই তারকা। ‘নিরাপদ সড়ক বিস্তারিত..

সাহসী সিপাহী বুলবুল

একজোড়া সিপাহী বুলবুল আসে প্রতিদিন ভোরে। উঠোনে একটা ডালিম গাছ। সাথে একটা বড়সড় বেলিফুল গাছ। গাছটা পাল্লা দিয়ে বেড়ে উঠেছে ডালিম গাছের সাথে। তার পাশে একটা গোলাপ গাছ। সব মিলিয়ে বিস্তারিত..

২ অক্টোবর জাতীয় উৎপাদনশীলতা দিবস

জাতীয় পর্যায়ে সচেতনতা সৃষ্টির মাধ্যমে দেশের শিল্প, কৃষি ও সেবাসহ বিভিন্ন খাতে উৎপাদনশীলতা বাড়াতে আগামী রোববার (২ অক্টোবর) দেশব্যাপী উদযাপন করা হবে ‘জাতীয় উৎপাদনশীলতা দিবস’। এ বছর দিবসটির মূল প্রতিপাদ্য বিস্তারিত..

ফের হামলার মুখে পাকিস্তান, এবার অন্য সীমান্ত দিয়ে হামলা

পাকিস্তানের কর্মকাণ্ড প্রতিবেশী দেশগুলিকে কতটা বিপন্ন করে তুলেছে তার উদাহরণ এই হামলা। যদিও, এই হামলা নিয়ে পাক সরকার এখনও পর্যন্ত প্রতিক্রিয়া দেয়নি। বুধবার গভীররাতে নিয়ন্ত্রণরেখা টপকে পাক অধিকৃত কাশ্মীরে হামলা বিস্তারিত..

হান্নান শাহ’র জানাজায় গাজীপুরে স্মরণকালের উপস্থিতি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল আ স ম হান্নান শাহর জানাজা গাজীপুরের কাপাসিয়ায় অনুষ্ঠিত হয়েছে। তার নিজ নির্বাচনী এলাকায় কাপাসিয়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে স্মরণকালের বিস্তারিত..

মিঠামইনে কলেজের ২৫ বছর পূর্তি অনুষ্ঠানে ছেলে সভাপতিত্ব বাবা প্রধান অতিথি রাষ্ট্রপতি

রাষ্ট্রপতির প্রটোকল অফিসার শেখ রাসেল হাসান স্বাক্ষরিত সফর সূচি থেকে জানা গেছে, আজ বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১১টা ৪০ মিনিটে রাষ্ট্রপতি’র বহনকারী হেলিকপ্টারে করে মিঠামইন উপজেলা হ্যালিপ্যাডে অবতরণ করবেন এবং বিস্তারিত..

অকার্যকর সমবায় সমিতি বাতিলের সুপারিশ

কাগজে আছে বাস্তবে নেই অকার্যকর হয়ে পড়ে থাকা এমন সমবায় সমিতিগুলোর রেজিস্ট্রেশন বাতিলের সুপারিশ করেছে জাতীয় সংসদের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি। জাতীয় সংসদ ভবনে বিস্তারিত..