,

প্রাথমিক চাপ কেটে গেছে: মাশরাফি

আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে জয় পেয়েছে বাংলাদেশ। প্রথম ম্যাচ জিততে পারলে যেকোনো সিরিজের প্রাথমিক চাপ কেটে যায়। এমনটিই মনে করেন টাইগারদের দলপতি মাশরাফি বিন মুর্তজা। তাই বিস্তারিত..

শাল্লা ইউএনও’র ভয়ে এলাকা ছাড়া সাংবাদিকরা

সুনামগঞ্জের শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও)এ এইচ এম আসিফ বিন ইকরামের ভয়ে এলাকা ছাড়া স্থানীয় সাংবাদিকরা। তাঁকে নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করার পর এক সাংবাদিককে মারধর ও তার ব্যবসা প্রতিষ্ঠান পুড়িয়ে বিস্তারিত..

সাবেক মন্ত্রী আ স ম হান্নান শাহর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আ স ম হান্নান শাহর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। মঙ্গলবার এক শোকবার্তায় রাষ্ট্রপতি মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন বিস্তারিত..

কওমি স্বীকৃতি: ফরীদ মাসঊদের নেতৃত্বে কমিটি

কওমি মাদরাসা শিক্ষার স্বীকৃতি দিতে আরও একধাপ এগিয়েছে সরকার। এ বিষয়ে সুপারিশ ও মতামত শিক্ষা মন্ত্রণালয়ে দাখিলের জন্য ৯ সদস্যের একটি কমিটি করেছে মন্ত্রণালয়। মঙ্গলবার শিক্ষা মন্ত্রণালয়ের এক আদেশে এই বিস্তারিত..

পাটের বস্তা ব্যবহার নিশ্চিতে শুরু হচ্ছে বিশেষ অভিযান

বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম বলেছেন, নির্ধারিত ছয়টি পণ্য পরিবহন ও সংরক্ষণে পাটের বস্তার সঠিক ব্যবহার নিশ্চিত করতে আবারো সারাদেশে বিশেষ অভিযান শুরু হবে। মঙ্গলবার রাজধানীর ফার্মগেইটের জুট ডাইভারসিফিকেশন বিস্তারিত..

আশ্বিন বন্যায় টুইটুম্বু হাওরাঞ্চল পানি বাড়ায় হাওর তীরের মানুষজন রয়েছে চরম উদ্বেগ-উৎকণ্ঠায়

চলতি বছর বৈশাখের শুরুতেই ভারি বর্ষণ আর পাহাড়ি ঢলে অকাল বন্যা দেখা দেয় হাকালুকি হাওর এলাকায়। সেই বন্যা আষাঢ়-শ্রাবণ মাসে ভয়াবহ রূপ ধারণ করে। ভাদ্র মাসে প্রকৃতির নিয়মে বন্যা পরিস্থিতির বিস্তারিত..

গণমাধ্যম পূর্ণ স্বাধীনতা ভোগ করছে : রাষ্ট্রপতি

বাংলাদেশের গণমাধ্যম পূর্ণ স্বাধীনতা ভোগ করছে এবং উন্নয়ন প্রক্রিয়ায় ইতিবাচক ভূমিকা রাখছে উল্লেখ করে রাষ্ট্রপতি আবদুল হামিদ বাংলাদেশের গণমাধ্যমে সাংবাদিকতার নীতি-নৈতিকতা অনুসরনের ব্যাপারে সতর্ক করতে প্রেস কাউন্সিলের প্রতি আহবান জানিয়েছেন। বিস্তারিত..

ভারত সীমান্তের দিকে বাজপাখির মতো তীক্ষ্ণ দৃষ্টিতে তাকিয়ে আছে পাকবাহিনী

বাজপাখির মতো তীক্ষ্ণ দৃষ্টি রয়েছে ভারতীয় সীমান্তে, যে কোনো পরিস্থিতির মোকাবিলায় পুরোপুরি প্রস্তুত পাকিস্তান। জানাল পাকিস্তানের সেনাবাহিনী। উরি জঙ্গি হামলার পরই দুদেশের সম্পর্ক তিক্ত থেকে তিক্ততর হয়ে ওঠে। একরম পরিস্থিতিতে বিস্তারিত..

আব্বাসপত্নীকে সভাপতি করে মহিলা দলের কমিটি ঘোষণা

বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির মহিলা সংগঠন জাতীয়তাবাদী মহিলা দলের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ঘোষিত কমিটিতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাসকে সভাপতি ও সুলতানা আহমেদকে সাধারণ বিস্তারিত..

দুঃসময়ের কাণ্ডারিকে হারিয়ে কাঁদছে বিএনপি

ওয়ান ইলেভেনের কঠিন দুঃসময়ের কাণ্ডারি ছিলেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ্। এ সময়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পাশে থাকা বিস্তারিত..