প্রধানমন্ত্রীর ফেরা ৩ দিন পিছিয়েছে

নিউ ইয়র্কে জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনে যোগদান শেষে প্রধানমন্ত্রীর দেশে ফেরা ৩ দিন পিছিয়েছে। প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ জানিয়েছেন, যুক্তরাষ্ট্র থেকে ২৯ সেপ্টেম্বর তিনি দেশের পথে যাত্রা করবেন। বিস্তারিত..

ভোটযুদ্ধের পদধ্বনি শোনা যাচ্ছে

নিস্তরঙ্গ রাজনীতিতে ভোটযুদ্ধের পদধ্বনি শোনা যাচ্ছে। আগামী জাতীয় নির্বাচন সামনে রেখে আওয়ামী লীগ ২২-২৩ অক্টোবর দলের কাউন্সিলসহ সার্বিক প্রস্তুতি শুরু করেছে। বসে নেই বিএনপি, জাতীয় পার্টি, বাম ও ছোট দলগুলোও। বিস্তারিত..

প্রধানমন্ত্রীকে পুষ্পবৃষ্টি সংবর্ধনার ব্যাপক প্রস্তুতি

বিশাল শোডাউনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা জানাতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে আওয়ামী লীগ। ঢাকা মহানগর আওয়ামী লীগের নবগঠিত উত্তর-দক্ষিণের কমিটির জন্য এই সংবর্ধনা অগ্নিপরীক্ষা হিসেবে সামনে এসেছে। ব্যাপক লোক বিস্তারিত..

মধ্যবর্তী নয় আওয়ামী লীগ আগামী নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে: সেতুমন্ত্রী

মধ্যবর্তী বা আগাম নির্বাচন নয়, আওয়ামী লীগ আগামী নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার নোয়াখালীর সিনিয়র সাংবাদিক বিজন সেনের মৃত্যুতে তার বাসভবনে সমবেদনা জানাতে বিস্তারিত..

কক্সবাজারে সাগরের মোহনায় ঝাঁকে ঝাঁকে ইলিশ

ঘাটে ট্রলার নোঙর করার সঙ্গে সঙ্গে ১০-১২ জন লোক দ্রুত গিয়ে মাছ নামিয়ে ঘাটে নিয়ে আসে। ঘাটে ট্রলার ভিড়লেই দ্রুত মাছ খালাসের জন্য ব্যস্ত হয়ে ওঠে জেলেরা। প্রতি ট্রলারের জেলেরা বিস্তারিত..

রাষ্ট্রপতির সঙ্গে মরক্কোর রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষা

রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে বিদায়ী সাক্ষাৎ করেছেন বাংলাদেশে নিযুক্ত মরক্কোর রাষ্ট্রদূত মোহাম্মদ হোরোরো। বৃহস্পতিবার বঙ্গভবনে তিনি রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করেন। সাক্ষাতে রাষ্ট্রপতি বলেন, বিদায়ী রাষ্ট্রদূতের মেয়াদকালে দুই দেশের মধ্যে সম্পর্ক বিস্তারিত..