প্রধানমন্ত্রী আর ১০ বছর ক্ষমতায় থাকলে দেশ হবে উন্নত : সৈয়দ আশরাফ

শেখ হাসিনা আর ১০ বছর ক্ষমতায় থাকলেই বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফ‍ুল ইসলাম। বৃহস্পতিবার সকালে ধানমণ্ডিতে আওয়ামী লীগ বিস্তারিত..

কিশোরগঞ্জের ‘নরসুন্দা লেকসিটি’ প্রকল্প : ফুটব্রিজগুলো যেন মরণফাঁদ

জাহাঙ্গীর কিরণ:নদীতে প্রবাহিত হবে স্বচ্ছ-নীলাভ জল। শান্ত-শীতল বাতাস ছুঁয়ে দেবে গভীর প্রশান্তি। পাড়ে বসে পানির কলতান শুনতে শুনতে ঘুমিয়ে যাবে ক্লান্ত পথিক। নদীর দুই পাড় ঘেঁষে নির্মিত ফুটওয়ে এবং ফুটব্রিজগুলো বিস্তারিত..

একটি বাড়ি একটি খামার: কর্মবিরতিতে সাত হাজার কর্মী

গ্রামাঞ্চলে ছিন্নমূলদের জন্য সরকারের বিশেষ প্রকল্প একটি বাড়ি একটি খামারের কার্যক্রম ব্যাহত হওয়ার উপক্রম হয়েছে কর্মীদের আন্দোলনের কারণে। পল্লী সঞ্চয় ব্যাংকে স্থায়ীভাবে নিয়োগের দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতির শুরু করেছে সাত হাজার বিস্তারিত..

আবাসিক ও অস্থায়ী বিদ্যুৎ সংযোগ নেবেন যেভাবে

বিদ্যুৎ আমাদের নিত্যপ্রয়োজনীয় জিনিস। তবে পরিপূর্ণ তথ্যের অভাবে বিদ্যুৎ সংযোগ পেতে আমাদের অনেক সময় নানা বিভ্রান্তির মধ্যে পড়তে হয়। আবার সঠিক কাগজের অভাবে বিদ্যুৎ অফিসে যেতে হয় একাধিকবার। তাই কিভাবে বিস্তারিত..

কাঁচা মরিচ: আমদানিমূল্য ৩২, বিক্রি ২০০

রান্নায় কাঁচামরিচ আর কত লাগে। কিন্তু এই উপাদানটির দাম মাঝেমধ্যে এতটাই লাফ দেয় যে, গণমাধ্যমে বড় খবর হয়ে উঠে তা। এক মাসের ব্যবধানে ৪০ টাকা কেজি দরের মরিচ যদি নগরবাসীকে বিস্তারিত..