আ.লীগের সম্মেলনে মঞ্চের নকশা চূড়ান্ত

আগামী ২২ ও ২৩ অক্টোবর আওয়ামী লীগের ২০ তম জাতীয় সম্মেলন। এ উপলক্ষ্যে চলছে জোর প্রস্তুতি। মঞ্চের ডিজাইনও চূড়ান্ত করেছে মঞ্চ ও সাজ-সজ্জা উপ পরিষদ। মঙ্গলবার বিকালে জাতীয় সংসদ ভবনে বিস্তারিত..

নতুন ইতিহাস গড়ল বরিশালের ইলিশ

বরিশাল নগরীর পোর্ট রোডের মোকামে লেগেছে যেন ইলিশের মেলা। বিভিন্ন সাইজের ইলিশ উঠেছে মোকামে। তিনশ গ্রাম থেকে প্রায় দুই কেজি ওজনের ইলিশ মেলবে এখানে। সেই ইলিশকে কেন্দ্র করে বরিশালের সবচেয়ে বিস্তারিত..

দয়া করে সংবাদ প্রচার করবেন আমি সাধারণ সম্পাদক পদে প্রার্থী নই : ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগের আসন্ন জাতীয় সম্মেলনে তিনি কোনো পদের প্রার্থী নন। সোমবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে ‘মিট দ্য প্রেস’ অনুষ্ঠানে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই বিস্তারিত..

কারা ফটক থেকে সাজাপ্রাপ্ত নারীর পলায়ন

আদালত থেকে কারাগারে পৌঁছার পর সিরাজগঞ্জ কারাগারের প্রধান ফটকের সামনে থেকে সাজাপ্রাপ্ত এক নারী পালিয়ে গেছেন। এ ঘটনায় প্রধান ফটকে দায়িত্বরত এক রক্ষীকে সাময়িক বরখাস্ত করেছে কারা কর্তৃপক্ষ। পলাতক কুলসুম বিস্তারিত..

খালেদা জিয়ার রাজনৈতিক কৌশল গণতান্ত্রিক রাষ্ট্র অংশ নয় সৈয়দ আশরাফুল ইসলাম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক কৌশল গণতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থার অংশ নয়। ষড়যন্ত্র করা, কূটচাল করা, জঙ্গিদের লেলিয়ে দেয়া এটি গণতান্ত্রিক রাষ্ট্র বিস্তারিত..

একটি মেয়ের কারণেই অকালে প্রাণ গেল টুম্পার

একটি মেয়ের কারণেই অকালে প্রাণ গেল টুম্পার। গাজীপুর সিটি করপোরেশনের কাউন্সিলর সোলায়মান মিয়ার পরকীয়ার কারণেই পরপারে যেতে হলো তাকে। তবে সেই মেয়েটির নাম জানা যায়নি। রোববার বিকেলে সোলায়মান, টুম্পা, টুম্পার বিস্তারিত..

প্রধানমন্ত্রীকে বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত গণসংবর্ধনা দেবে আওয়ামী লীগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফেরার পর ২৬ সেপ্টেম্বর বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত গণসংবর্ধনা দেওয়া হবে। মঙ্গলবার সকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডি রাজনৈতিক কার্যালয়ে দলটির সম্পাদকমণ্ডলীর এক সভা শেষে বিস্তারিত..