,

১২ বার সাপের কামড় হজম করে জীবিত যে যুবক

পৃথিবীর অতি বিষধর একটি প্রানি হল সাপ। সাপ ভয় পায় না এমন মানুষ হাতে গোনা কয়েকজনকেই পাওয়া যাবে এই পৃথিবীতে। এখন যদি বলি একটি মাত্র ব্যক্তিকেই সাপে কামড় দিয়েছে ১২ বিস্তারিত..

শিশুদের অপরাধী হিসেবে চিহ্নিত করা ঠিক হবে না

ঢাকার আজিমপুরের একটি জঙ্গি আস্তানায় পুলিশি অভিযানে উদ্ধার হওয়া তিন শিশুর পুনর্বাসন নিয়ে প্রশ্ন উঠেছে৷ এদের মধ্যে ১৪ বছরের এক কিশোরকে পুলিশ রিমান্ডে নেয়া হয়েছে৷ প্রশ্ন উঠেছে তার ব্যাপারে আইনগত বিস্তারিত..

আজ সালমান শাহ’র জন্মদিন

বাংলা চলচ্চিত্রের ধ্রুবতারা, অমর নায়ক সালমান শাহ’র ৪৫তম জন্মদিন আজ (১৯ সেপ্টেম্বর)। এই চিত্রনায়কের জন্মদিন উপলক্ষে নানা উৎসব পালন করবে তারই ভক্ত সুরিদদের সংগঠন সালমান শাহ স্মৃতি পরিষদ। বাংলাদেশ চলচ্চিত্র বিস্তারিত..

আবদুর রউফ কর্মসংস্থান ব্যাংকের নতুন এমডি

আবদুর রউফ সম্প্রতি কর্মসংস্থান ব্যাংকে ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেছেন। কর্মসংস্থান ব্যাংকে যোগদানের পূর্বে তিনি সোনালী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে কর্মরত ছিলেন। আবদুর রউফ ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশে (আইসিবি) তার বিস্তারিত..

হামলা চালাতে চায় ভারত, প্রস্তুত পাকিস্তান

ভারত অধিকৃত কাশ্মিরে বিচ্ছিন্নতবাদীদের হামলায় ১৭ ভারতীয় সেনা নিহতের ঘটনায় ভারত ও পাকিস্তানের মধ্যে যুদ্ধ উত্তেজনা ছড়িয়ে পড়েছে। কাশ্মিরে সেনা ক্যাম্পে সন্ত্রাসী হামলায় ক্ষিপ্ত ভারতীয় সেনাবাহিনী পাকিস্তানে হামলা চালাতে চায় বিস্তারিত..

ইসলাম আমাকে বাছাই করেছে : সুসান কারল্যান্ড

বেশিরভাগ অস্ট্রেলিয়ানের প্রতিদিনের কথপোকথনে শালীনতা, পরিমিতিবোধ বা সংযম শব্দটি ব্যবহৃত হয় না। কিন্তু সুসান কারল্যান্ড এই ধারণাটিকে সারাক্ষণই নিজের বিবেচনায় রাখেন। তিনি দীর্ঘদিনের ধর্মান্তরিত মুসলিম এবং অস্ট্রেলিয়ার একজন উদীয়মান গণ বিস্তারিত..

মোবাইলে অন্য মেয়ের ছবি, কাউন্সিলরের স্ত্রী টুম্পাকে হত্যার অভিযোগ

গাজীপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলর সোলায়মান মিয়ার স্ত্রী নুশরাত জাহান টুম্পাকে (২৫) নির্যাতন করে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। নিহত নুশরাত জাহান টুম্পা গাজীপুর সিটি কর্পোরেশনের সাবেক কোনাবাড়ি ইউনিয়ন বিএনপির সাধারণ বিস্তারিত..

২০তম জাতীয় সম্মেলনে আ.লীগের ‌‘নতুন স্লোগান’ নির্ধারণ

আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনের নতুন স্লোগান নির্ধারণ করা হয়েছে। ‘উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছি দুর্বার, এখন সময় বাংলাদেশের মাথা উঁচু করে দাঁড়াবার’ এই স্লোগান নির্ধারণ করা হয়েছে। এ কথা জানিয়েছেন বিস্তারিত..

তালাকের পর স্ত্রীকে ভুলতে দুধগোসল

টাঙ্গাইলে স্ত্রীকে তালাক দেয়ার পর পুরনো স্মৃতি ভুলে থাকতে ও নিজেকে ‘পবিত্র’ করতে দুধগোসল করেছেন খোকন জমাদ্দার নামের এক যুবক। দুধগোসলের ধারণ করা ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিস্তারিত..

নিজ ঘরেও মেয়েরা সুরক্ষিত থাকবে না

বাংলাদেশ এমনই একটি দেশ, প্রতিদিনই কোনো না কোনো গুরুত্বপূর্ণ খবর থাকেই পত্রিকার পাতায়। এসব খবর পড়ি আবার ভুলেও যাই একসময়। এত খবর মাথায় রাখার মতো ধারণক্ষমতা বোধ হয় নেই আমাদের বিস্তারিত..