দুদকের মহাপরিচালক হলেন মোহাম্মদ মুনীর চৌধুরী

আলোচিত সরকারি কর্মকর্তা মোহাম্মদ মুনীর চৌধুরীকে দুর্নীতি দমন কমিশন (দুদক) এর মহাপরিচালক (ডিজি) হিসেবে নিয়োগ দিয়েছেন সরকার। রাষ্ট্রপতির নির্দেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক আদেশে এ কথা জানানো হয়। গত ৫ সেপ্টেম্বর বিস্তারিত..

১০ টাকা দরে চাল দিতে কুড়িগ্রাম যাচ্ছেন প্রধানমন্ত্রী

দেশজুড়ে ১০ টাকা কেজি দরে চাল বিক্রির কর্মসূচির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সে জন্য আগামীকাল বুধবার কুড়িগ্রামের চিলমারীতে যাচ্ছেন তিনি। ৫০ লাখ হতদরিদ্র পরিবার এ কর্মসূচির সুবিধা পাবে। প্রধানমন্ত্রীকে বিস্তারিত..

মন্দিরে বসেই মুসলিম শিশুদের কোরআন পড়ান এই হিন্দু তরুণী

পশ্চিম উত্তর প্রদেশের আগ্রা শহরের সঞ্জয় নগর কলোনি। একদিকে যখন এ রাজ্যের বিভিন্ন প্রান্তে সাম্প্রদায়িকতা মাথা চাড়া দিয়েছে, সেখানেই এই ছোট্ট কলোনিতে এলে দেখা যাবে সাম্প্রদায়িক সম্প্রীতির এক সুন্দর ছবি। বিস্তারিত..

পুলিশে লোক নেবে ১০ হাজার

ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে ১০ হাজার সদস্য নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ পুলিশ। এর মধ্যে সাড়ে ৮ হাজার পুরুষ এবং ১ হাজার ৫০০ নারী সদস্য নেয়া হবে। নিয়োগ প্রক্রিয়া বিস্তারিত..

চাকরি থেকে এসপি বাবুল আকতারকে অব্যাহতি

পুলিশ সুপার বাবুল আক্তারকে চাকরি থেকে অব্যাহতি দেয়া হয়েছে। রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ ইলিয়াস হোসেন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ অব্যাহতি দেয়া হয়। ৬ সেপ্টেম্বর মঙ্গলবার স্বাক্ষর করা প্রজ্ঞাপনে বিস্তারিত..

১৮ সাব-রেজিস্ট্রার পদে রদবদল

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনের মাধ্যমে বিভিন্ন জেলা ও উপজেলা অফিসের নিবন্ধন পরিদপ্তরাধীন ১৮ জন সাব-রেজিস্ট্রারকে সোমবার রদবদল করা হয়েছে। প্রজ্ঞাপনে বদলিকৃত কর্মকর্তাদের আগামী ১৮ সেপ্টেম্বর তাদের বিস্তারিত..

২৫ সেপ্টেম্বর থেকে মেডিকেল ভর্তি কোচিং বন্ধের নির্দেশ

আসন্ন এমবিবিএস ও ডেন্টাল পরীক্ষা নির্বিঘ্নে সম্পন্ন করার লক্ষ্যে আগামী ২৫ সেপ্টেম্বর থেকে সব মেডিকেল ভর্তি কোচিং সেন্টার বন্ধের নির্দেশ দিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। এছাড়া ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে প্রশ্নপত্র ফাঁসসহ বিস্তারিত..

১২তম অধিবেশন শুরু ২৫ সেপ্টেম্বর

দশম জাতীয় সংসদের দ্বাদশ অধিবেশন আগামী ২৫ সেপ্টেম্বর রবিবার বিকাল ৫টায় শুরু হবে। রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সংবিধানের ৭২ অনুচ্ছেদের (১) দফায় প্রদত্ত ক্ষমতাবলে এ সংসদের অধিবেশন আহ্বান করেছেন। এটি বিস্তারিত..