ইনশাআল্লাহ, বাংলাদেশ একদিন বিশ্বকাপ জিতবে

ক্রিকেটে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বাংলাদেশের এই এগিয়ে যাওয়া অব্যাহত থাকবে। আর এরই ধারাবাহিকতায় বাংলাদেশ একদিন বিশ্বকাপ জিতবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার যুব ও ক্রীড়া মন্ত্রণালয় আয়োজিত বিস্তারিত..

১০ টাকা কেজি দরে চাল পাবেন যারা

খাদ্য-বান্ধব কর্মসূচি’র আওতায় আগামী ৭ সেপ্টেম্বর থেকে ১০ টাকা কেজি দরে চাল পাবেন ৫০ লাখ হতদরিদ্র পরিবার। মাসে তাদের ৩০ কেজি চাল দেয়া হবে বলে জানিয়েছেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম। রোববার বিস্তারিত..

চাইনিজ তাইপেকে হারিয়ে মূলপর্বে বাংলাদেশ

চাইনিজ তাইপেকে ৪-২ গোলে হারিয়ে এএফসি অনূর্ধ্ব-১৬ ফুটবল চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত পর্বের টিকেট পেয়েছে বাংলাদেশ। আগামী ৫ সেপ্টেম্বর নিজেদের পঞ্চম ও শেষ ম্যাচে আরব আমিরাতের মুখোমুখি হবে টাইগ্রেসরা। আজ শনিবার সন্ধ্যা বিস্তারিত..

মীর কাসেমের এত সম্পদের কী হবে

একাত্তরে মানবতাবিরোধী অপরাধে জামায়াত নেতা মীর কাসেমের মৃত্যুদণ্ড কার্যকরের জন্য চলছে সর্বোচ্চ প্রস্তুতি। এই ধনকুবের জামায়াত নেতাকে দলটির খুঁটি বলে মনে করা হয়। বিভিন্ন সময়ে ক্ষমতার সুযোগে হাজার-কোটি টাকার সম্পদ বিস্তারিত..

নিক নাইটের বিশ্ব একাদশে মুস্তাফিজ

ইংল্যান্ডের সাবেক দুই ক্রিকেটার নিক নাইট ও নাসের হুসাইন নিজেদের সর্বকালের সেরা একাদশ বাছাই করেছেন। নাসের বাছাই করেছেন ভারতীয় উপমহাদেশের জন্য আর নাইট গড়েছেন বিশ্ব একাদশ। নাইটের বিশ্ব একাদশে রেখেছেন বিস্তারিত..

আব্বুকে দেখতে যাচ্ছি, শেষবারের মতো

জামায়াতের অর্থের যোগানদাতা হিসেবে পরিচিত মীর কাসেম আলী শুক্রবার প্রাণভিক্ষা না চাওয়ায় তার ফাঁসি কার্যকর করতে এখন শুধু সরকারের সিদ্ধান্তের অপেক্ষা। নিয়ম অনুযায়ী মৃত্যুদণ্ড কার্যকরের আগে আসামির সঙ্গে শেষবার দেখা বিস্তারিত..

ফারাক্কার গেট খুলে দেওয়ার প্রভাব পাবনায় হাজার একর জমির আখ পানির নিচে

আকস্মিকভাবে পদ্মা নদীতে পানি বেড়ে যাওয়ায় পাবনা সুগার মিলের এখতিয়ারাধীন দেড় সহস্রাধিক একর জমিতে আবাদ করা আখ তলিয়ে গেছে। তলিয়ে যাওয়া এসব জমি পদ্মা নদীর পাড়ে সাঁড়া, রূপপুর, সাহাপুর, কামালপুর, বিস্তারিত..

লালপুরের চরে কৃষিতে কোটি টাকার ক্ষতি

ভারত ফারাক্কার গেট খুলে দেওয়ায় পানি বৃদ্ধির কারণে নাটোরের লালপুরের পদ্মার চরে চাষ করা শাকসবজি, পাট, আখ, আউশ ধানসহ বিভিন্ন ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে। স্থানীয় কৃষি বিভাগের হিসাব মতে, ক্ষতির বিস্তারিত..

মীর কাসেম আলীর ফাঁসি কার্যকর

মুক্তিযুদ্ধকালে আল বদর বাহিনীর কমান্ডার ও বর্তমানে জামায়াতের নির্বাহী পরিষদ সদস্য মীর কাসেম আলীর ফাঁসির দণ্ডাদেশ কার্যকর করা হয়েছে। আজ শনিবার রাত ১০টা ৩০ মিনিটে ঢাকার অদূরে গাজীপুরের কাশিমপুর-২ কারাগারে বিস্তারিত..