প্রেমিকের সামনে কী কী করা উচিত না

রাগ, দুঃখ, যন্ত্রণা প্রকাশের কোনও কোচিং ক্লাস দরকার হয় কি? রাস্তার মাঝে হোঁচট খেয়ে পড়লে, যন্ত্রণার প্রকাশটা কি এমনিই বেরিয়ে আসে না? প্রেম, ভালোবাসাও ঠিক সেরকমই। মনের মানুষের সামনে কী বিস্তারিত..

গ্যালাক্সি নোট সেভেন বিক্রি স্থগিত রেখেছে স্যামসাং

স্যামসাং তাদের সর্বশেষ স্মার্টফোন গ্যালাক্সি নোট সেভেনের বিক্রি স্থগিত ঘোষণা করেছে। ইতোমধ্যে বিক্রি হওয়া সেটগুলো তারা ক্রেতাদের কাছ থেকে ফেরত নিয়ে নিচ্ছে। স্মার্টফোনের ব্যাটারি বিস্ফোরিত হয়ে আগুন ধরে যাওয়ার কয়েকটি বিস্তারিত..

পুরুষের তাকানোকে অপরাধ মনে করে না যে নারী

“চোখের দৃষ্টিতে কেউ নিশ্চয়ই গর্ভবতী হয়ে যায় না”। ভারতের দক্ষিণাঞ্চলীয় প্রদেশ কেরালায় এক নারীর দেওয়া এই পোস্টটি ফেসবুকে দশ হাজারেরও বেশি লাইক পেয়েছে, শেয়ারও হয়েছে অনেকবার। কেরালার অ্যাকাউন্টেন্ট ও পার্টটাইম বিস্তারিত..

৫০ লাখ ছাড়িয়ে নুসরাত ফারিয়া

ফেসবুক ফ্যান পেজে ফলোয়ারের সংখ্যা ৫০ লাখ ছাড়িয়েছে চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার। বর্তমানে তার ভেরিফায়েড ফ্যান পেজে ফলোয়ার সংখ্যা ৫০ লাখ ১০ হাজারের কাছাকাছি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এত বেশি ফলোয়ার দেশের বিস্তারিত..

ক্ষমতায় জন্য খালেদা সব কিছু করতে প্রস্তুত : স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জঙ্গি দমন অভিযানে কেউ নিহত হলে বিএনপি নেত্রী খালেদা জিয়া প্রশ্ন তোলেন। তার এই মায়া কান্না দেখেই দেশের মানুষের বুঝতে বাকি নেই জঙ্গিদের সঙ্গে তার হাত বিস্তারিত..

যেভাবে চিনবেন কৃত্রিম উপায়ে মোটাতাজাকরণ গরু

আর মাত্র ক’দিন বাকি মুসলমানদের ধর্মীয় উৎসব ঈদুল আজহা। কোরবানির ঈদকে সামনে রেখে গবাদী পশু কৃত্রিম উপায়ে মোটাতাজা করতে ব্যস্ত হয়ে পড়ে ব্যবসায়ীরা। এতে ব্যবসায়ীদের জমজমাট ব্যবসা হয়। ক্রেতাদের চাহিদার বিস্তারিত..

ফাঁসির রাতে যা যা খেলেন মীর কাসেম আলী

কিছুক্ষণের মধ্যেই কার্যকর হতে পারে মীর কাসেম আলীর ফাঁসি। ফাঁসির দণ্ড কার্যকরের দিন আজ পায়েস, চিংড়ি মাছ, টাকি মাছের ভর্তা ও পোলাও খেয়েছেন তিনি। কারাগার সূত্রে এ তথ্য জানা গেছে। বিস্তারিত..

ধনিয়া চাষের অপার সম্ভাবনা

ধনিয়া চাষের অপার সম্ভাবনাকম সময়ের মধ্যে মসলা ফসল উৎপাদনে ধনিয়া উল্লেখযোগ্য। ধনিয়া রবি ফসল হলেও এখন প্রায় সারা বছরই এর চাষ করা যায়। ধনিয়ার কচিপাতা সালাদ ও তরকারিতে সুগন্ধি মসলা বিস্তারিত..

বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ নিয়ে বেশি করে গবেষণার আহ্বান রাষ্ট্রপতির

বেশি করে মুক্তিযুদ্ধ এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে গবেষণা ও প্রকাশনার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ। লন্ডনে বাংলাদেশ হাইকমিশনের প্রেস মিনিস্টার সাংবাদিক বিস্তারিত..