মানুষের সমঅধিকার নিশ্চিত করতে গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে হবে

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, মানুষের সমঅধিকার ও সমমর্যাদা নিশ্চিত করতে গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে হবে। ঢাকা বিশ্ববিদ্যালয় এবং রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট কালেকটিভ (আরডিসি)-এর যৌথ উদ্যোগে দক্ষিণ এশিয়ায় ধর্মনিরপেক্ষতা, বিস্তারিত..

বঙ্গবন্ধু হলেন উন্নয়নের রোল মডেল : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং সড়ক পবিরহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শকে মনোজগতে লালন করতে হবে। বঙ্গবন্ধু হলেন উন্নয়নের রোল মডেল। তিনি বলেন, প্রত্যেকেরই নিজ নিজ অবস্থান থেকে বিস্তারিত..

আগামী নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনেই প্রার্থী দেবে : এরশাদ

জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আগামী নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনেই প্রার্থী পদবে। এখন থেকেই নেতা-কর্মীদের ক্ষমতায় যাওয়ার জন্য প্রস্তুতি নিতে হবে। তিনি বলেন, আমি নতুন করে আবার বিস্তারিত..

জঙ্গিদের প্রতি বিএনপির মায়াকান্না দেখে জনমনে সন্দেহ দেখা দিয়েছে

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জঙ্গিদের প্রতি বিএনপি নেতাদের মায়াকান্না দেখে তাদের সাথে কোন যোগসূত্র রয়েছে কিনা সে বিষয়ে জনমনে সন্দেহ দেখা দিয়েছে। বিস্তারিত..

আমি যে বক্তব্য দিয়েছি কোনটা ভুল: খালেদা জিয়া

ক্ষমতার বাইরে গেলে রামপাল বিদ্যুৎকেন্দ্র নিয়ে জবাব দিতে হবে বলে ক্ষমতাসীন দলকে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। খালেদা জিয়া জানিয়েছেন, রামপাল বিদ্যুৎকেন্দ্র নিয়ে বিএনপির মন্তব্য নির্ভুল। এ বিদ্যুৎকেন্দ্র নির্মাণ বিস্তারিত..

সংকট কাটাতে বিকল্প রাজনীতির উত্থান ঘটাতে হবে : সেলিম

বুর্জোয়া রাজনীতির ব্যর্থতা ও দেউলিয়াপনা দেশকে বিপর্যয়ের মুখে এনে দাঁড় করিয়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র সভাপতি কমরেড মুজাহিদুল ইসলাম সেলিম । তিনি বলেন, সর্বক্ষেত্রে যে সংকট, পচন বিস্তারিত..

জঙ্গিদের কেন জীবিত ধরা হচ্ছে না: প্রশ্ন খালেদার

গুলশান হামলার সন্দেহভাজন মাস্টারমাইন্ড মোস্টওয়ান্টেড তামিম চৌধুরী শনিবার আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে নিহত হওয়ার পর জঙ্গিদের কেন জীবিত ধরা হচ্ছে না সে প্রশ্ন তুলেছেন বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। বিস্তারিত..

কোরবানীর পশুবিক্রিতে সুন্দরী মডেল আগস্ট ২৪, ২০১৬

মুসলমানদের ধর্মীয় উৎসব কোরবানির ঈদের বাকি মাত্র ৩ সপ্তাহ। কোরবানির পশু কেনা-বেচার আয়োজনও শুরু হয়েছে। কিন্তু হাটে পশু আছে অনেক, ক্রেতা নেই। কোরবানীর পশুর হাটে ক্রেতাদের টেনে আনতে অভিনব পন্থা বিস্তারিত..

বিয়েতে আগ্রহী

অভিনেত্রী নেহা ধুপিয়া বলিউডে লাইমলাইটে না থাকলেও বেশ কিছু হিট ছবি উপহার দিয়েছেন। যেমন ‘ক্যায়া কুল হ্যায় হম’, ‘হে বেবি’, ‘দে তালি’, ‘দে দনা দন’ প্রভৃতি ছবিতে অভিনয় করেছেন। বেশ বিস্তারিত..

বঙ্গবন্ধুর মতো কেউ বলে না, ‘তোরা কারা’

পীর হাবিবুর রহমান আমার খুব জানতে ইচ্ছা করে, এরা কারা? কারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী বা জাতির বেদনাবিধুর শোকাবহ ১৫ আগস্টের শোকদিবসকে ঘিরে কাঙালিভোজের নামে উৎসবের বিস্তারিত..