কিশোরগঞ্জের হোসেনপুরে কাঠমেস্ত্রীকে হত্যা

কিশোরগঞ্জের হোসেনপুরে সোহেল মিয়া (২০) নামে এক কাঠমেস্ত্রীকে হত্যা করা হয়েছে। নিহত সোহেল মিয়া হোসেনপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের পশ্চিম নিরাহারগাতী গ্রামের জালাল উদ্দিনের ছেলে। স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, স্থানীয় বিস্তারিত..

মেঘনা ব্যাংকের ২৮তম শাখা

সম্প্রতি খুলনা শহরের ১৯ কেডিএ অ্যাভিনিউয়ে মেঘনা ব্যাংক লিমিটেডের ২৮তম শাখার যাত্রা শুরু হয়েছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ নূরুল আমিনের সভাপতিত্বে শাখাটির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিস্তারিত..

বঙ্গবন্ধুর খুনিদের আশ্রয় দিয়েছিলেন জিয়া : স্বাস্থ্যমন্ত্রী

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ছোট করতেই জিয়াউর রহমানকে মরণোত্তর স্বাধীনতার পদক দিয়েছিল বিএনপি-জামায়াত জোট সরকার। আজ শনিবার জাতীয় প্রেসক্লাবের বিস্তারিত..

রামপাল বিদ্যুৎকেন্দ্রে সুন্দরবনের ক্ষতি হবে না : প্রধানমন্ত্রী

রামপাল বিদ্যুৎকেন্দ্র নিয়ে দেশের উন্নয়নবিরোধী একটি মহল মানুষকে মিথ্যা এবং ভিত্তিহীন তথ্য দিয়ে বিভ্রান্ত করছে বলে অভিযোগ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার (২৭ আগস্ট) বিকেলে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে রামপাল বিস্তারিত..

রেলওয়ের অগ্রিম টিকেট বিক্রি শুরু ২৯ আগস্ট

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে বাংলাদেশ রেলওয়ে যাত্রীদের যাতায়াতের সুবিধার্থে আগামী ২৯ আগস্ট সোমবার থেকে অগ্রিম টিকেট বিক্রি শুরু করবে। ঢাকার কমলাপুর ও চট্টগ্রাম রেলওয়ে স্টেশন থেকে সকাল ৮টায় অগ্রিম টিকেট বিস্তারিত..

জঙ্গিদের টার্গেট ছিল ইপিজেডের বিদেশীরা

পুলিশের অভিযানে নিহত জঙ্গিরা আদমজী ইপিজেডে কর্মরত বিদেশী নাগরিকদের টার্গেট করে নারায়ণগঞ্জে বাসা ভাড়া নিয়েছিলেন। এজন্য তারা ওষুধ ব্যবসায়ী পরিচয় দিয়ে শহরের পাইকপাড়ার বড় কবরস্থানের ‘দেওয়ান বাড়ি’ নামের তৃতীয় তলার বিস্তারিত..

দেশ দুর্নীতিতে ছেয়ে গেছে

চরমোনাই পীর সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম বলেছেন, দেশ দুর্নীতিতে ছেয়ে গেছে। নীতি নৈতিকতা বলতে কিছু নেই। মানুষ হত্যা পাপাচারে লিপ্ত হয়ে পড়ছে মানুষ। এসব থেকে উত্তোরণ ঘটাতে হবে। শুক্রবার বিকেলে বিস্তারিত..

পরীমণি এখন ৫০ লাখে…

১০/২০ লাখ নয়, পরীমণি এখন ৫০ লাখে। ফেসবুকে ভক্ত বা ফলোয়ার সংখ্যা। শুক্রবার পরীমণির ফেসবুক ফ্যান পেজে ৫০ লাখ ফলোয়ার বা ভক্ত পূর্ন হয়েছে। এখন থেকে তাকে ৫০ লাখ ভক্ত বিস্তারিত..

জিন্স নিষিদ্ধ, তাই লুঙ্গি পরে মেয়েরা কলেজে

ভারতের কেরালার এক কলেজে মেয়েদের পোশাকবিধি নিয়ে নতুন ফরমান জারি করা হয়। কলেজের নতুন নির্দেশিকা অনুযায়ী কেরালার এই কলেজে মেয়েদের জিনস পরে আসার ব্যাপারে নিষেধাজ্ঞা জারি করা হয়। এরই প্রতিবাদে বিস্তারিত..

আফজাল এখন আমার বোনের নামে খুতবা দেওয়ার পরামর্শ দেয়

শুক্রবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের এক সমাবেশে বাংলাদেশ কৃষক-শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, প্রধানমন্ত্রীর পুত্র সজীব ওয়াজেদ জয়কে নিয়ে কথা বলায় লতিফ সিদ্দিকী বিস্তারিত..