মেয়েরা তোমরা কী চাও

একটা কথা বলব না বলব না করেও না বলে পারছি না। এএফসি কাপ চ্যাম্পিয়ন মেয়েদের নিয়ে ডকুমেন্টারি বানানোর সময় আমরা জিগ্যেস করেছিলাম, মেয়েরা তোমরা কী চাও? ওরা বলেছিল, দুপুরে পেট বিস্তারিত..

ভুয়া আইডি খুলে আমার নামে মনগড়া স্ট্যাটাস দেওয়া হয়েছে

ফেসবুকে নিজের কোনো আইডি নেই বলে দাবি করেছেন বিএনপি নেত্রী আসিফা আশরাফি পাপিয়া। বিএনপিকে ‘সার্কাস পার্টি’ উল্লেখ করে তার নামে ফেসবুক অ্যাকাউন্ট থেকে দেওয়া স্ট্যাটাস ও এর প্রেক্ষিতে পরিবেশিত সংবাদ বিস্তারিত..

বিএনপির কমিটিতে কোন জেলার কয় নেতা

ষষ্ঠ জাতীয় কাউন্সিলের প্রায় সাড়ে চার মাস পর বিএনপির ৫০২ সদস্যের কেন্দ্রীয় নির্বাহী কমিটি ঘোষণা করেছে দলটি। ঘোষিত কমিটিতে প্রাধান্য পেয়েছে তারুণ্য এবং পরিবারতন্ত্র। অনেকাংশে এলাকা ভিত্তিকও গুরুত্ব পেয়েছে কমিটিতে। বিস্তারিত..

গাঁজায় মগ্ন ওবামা কন্যা মালিয়া

মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার ১৮ বছর বয়সী কন্যা মালিয়ার বিরুদ্ধে ধূমপানের অভিযোগ উঠেছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউবে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে, যেখানে দেখা যাচ্ছে, মালিয়া সিগারেটজাতীয় কিছু টানতে ব্যস্ত। তবে বিস্তারিত..

টেলিকম ইন্ডাস্ট্রিতে চাকরি হারানোর আতঙ্ক

মোবাইল ফোন অপারেটরগুলোতে চলছে চাকরি হারানোর আতঙ্ক। বিভিন্ন কোম্পানি একের পর এক স্বেচ্ছা অবসর স্কিমের মাধ্যমে পদত্যাগের সুযোগ দিচ্ছে। এ সুযোগের মাধ্যমে মূলত চাকরিচ্যুত করা হচ্ছে বলে জানিয়েছেন ভুক্তভোগী কর্মীরা। বিস্তারিত..

তৃণমূল আওয়ামী লীগে খুনোখুনি

তৃণমূলে হঠাৎ খুনোখুনি বেড়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগে। জুলাই মাসেই প্রতিপক্ষের হাতে খুন হয়েছেন ১৭ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী। চলতি মাসের প্রথম সপ্তাহেই হত্যার শিকার হয়েছেন চারজন। এ বিস্তারিত..