বিএনপির কমিটিতে ঘোষিত কিশোরগঞ্জের যারা পেয়েছেন পদ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) র চেয়ারপার্সনের উপদেষ্টা, চেয়ারপার্সনের সাবেক উপদেষ্টা ডাঃ ওসমান ফারুক। হোসেনপুর তথা কিশোরগঞ্জবাসীর গর্ব বিএনপির সাবেক অর্থবিষয়ক সম্পাদক,ঢাকা মহানগর বিএনপির সাবেক সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম,কিশোরগঞ্জ বিস্তারিত..

চারমাস ১৬ দিন পর বিএনপির ৫০২ সদস্যের কেন্দ্রীয় নির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে

কাউন্সিলের চারমাস ১৬ দিন পর বিএনপির ৫০২ সদস্যের কেন্দ্রীয় নির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।পুরনোদের পাশপাশি কমিটিতে নতুন মুখও এসেছে। বৃহস্পতিবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ‌বিএনপি চেয়ারপারসন বিস্তারিত..

বিএনপির নতুন কমিটি জাতিকে হতাশ করেছে’

মেজর (অব.) আখতারুজ্জামান বিএনপির নবগঠিত কমিটি জাতিকে হতাশ করছে। যে স্থায়ী কমিটি গত ১০ বছরে দলকে ভালো কিছু দিতে পারেনি তাদেরকে নিয়েই গঠিত স্থায়ী কমিটি দলকে আগামীতে ভালো কিছু দিতে বিস্তারিত..

ব্যাচেলরদের বাড়িভাড়া দিতে কোনো নিষেধাজ্ঞা নেই : ডিএমপি কমিশনার

ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বলেছেন, ব্যাচেলরদের বাড়িভাড়া দিতে ডিএমপি’র পক্ষ থেকে কোনো নিষেধাজ্ঞা নেই। বাড়ির মালিকরা ভাড়াটেদের আইডি কার্ড দেখে ভাড়াটিয়া তথ্য ফর্ম সঠিকভাবে পূরণ করে মেস ভাড়া দিতে বিস্তারিত..

সাড়ে ৪মাস পর বিএনপির ৫০২ সদস্যের কেন্দ্রীয় কমিটি ঘোষণা : মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

কেন্দ্রীয় কাউন্সিল করার সাড়ে চার মাস পরে ৫০২ সদস্যের নির্বাহী কমিটি ঘোষণা করেছে বিএনপি। তবে কমিটির নাম ঘোষণার পরপরই পদত্যাগের ঘোষণা দিয়েছেন দুইজন নেতা। শনিবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলটির বিস্তারিত..

কৃষি ঋণ বিতরণে ব্যর্থ হয়েছে ১০ ব্যাংক

গত এক বছরে কৃষি ঋণ বিতরণের লক্ষ্যমাত্রা অর্জনে ব্যর্থ হয়েছে দেশের ১০টি ব্যাংক। ব্যাংকগুলোর মধ্যে ছয়টি সরকারি, তিনটি বেসরকারি ও একটি বিদেশি ব্যাংক। এসব ব্যাংক থেকে ৮৪২ কোটি টাকা কেটে বিস্তারিত..

বিএনপির সদ্য ঘোষিত ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মোসাদ্দেক আলী (ফালু) পদত্যাগ করেছেন

বিএনপির সদ্য ঘোষিত নির্বাহী কমিটিতে ভাইস চেয়ারম্যান পদ পাওয়া মোহাম্মদ মোসাদ্দেক আলী (ফালু) তার পদ থেকে পদত্যাগ করেছেন। তিনি এর আগের কমিটিতে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ছিলেন। শনিবার বিকেল ৪টার দিকে বিস্তারিত..

জামায়াতকে নিষিদ্ধ না করার কারণ নেই : মেনন

জামায়াতকে নিষিদ্ধ না করার কোন কারণ নেই মন্তব্য করে বিমান ও পরিবহন মন্ত্রী রাশেদ খান মেনন বলেন তাদের অর্থনৈতিক শক্তিকে নিষিদ্ধ না করারও কোন কারণ নেই। আজ শনিবার ৬ আগস্ট বিস্তারিত..