,

বিএনপি ক্ষমতায় আসলে তারেকের নামে কোনো মামলা থাকবে না

বিএনপি ক্ষমতায় আসলেই দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নামে কোনো মামলা থাকবে না বলে মন্তব্য করেছেন ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান। বুধবার জাতীয় প্রেসক্লাবে ‘বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক বিস্তারিত..

আওয়ামী লীগ নির্বিকার নয়, নির্বিকার হচ্ছে বিএনপি: সেতুমন্ত্রী

সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া বন্যায় ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে আওয়ামী লীগ সরকার নির্বিকার বলে সমালোচনা করছেন। কিন্তু আওয়ামী লীগ নির্বিকার নয়, নির্বিকার হচ্ছে বিএনপি। বিস্তারিত..

হাতি উদ্ধারে বাংলাদেশে আসছে ভারতীয় দল

বাংলাদেশের উত্তরাঞ্চলের জেলাগুলোর প্রত্যন্ত এলাকায় আটকে থাকা একটি ভারতীয় বুনো হাতি উদ্ধারে বুধবার একটি ভারতীয় প্রতিনিধি দল আসছে। আগামীকাল থেকেই ওই দলটির উদ্ধার অভিযান শুরু করার কথা রয়েছে। বুনো হাতিটি বিস্তারিত..

বাংলাদেশের জঙ্গিদের আন্তর্জাতিক যোগাযোগ কতটা

বাংলাদেশের সাম্প্রতিক হামলাগুলোর সঙ্গে কোন আন্তর্জাতিক যোগাযোগ থাকার বিষয়টি বরাবরই নাকচ করে দিয়েছে দেশটির কর্তৃপক্ষ। তবে জঙ্গি বিশেষজ্ঞরা মনে করে, এর মাধ্যমে আসলে একটি মারাত্মক ভুল করা হচ্ছে। কারণ এসব বিস্তারিত..

হাট-বাজারে দেখা মেলেনা দেশী প্রজাতির মাছ

চলছে বর্ষাকালের ভরা মৌসুম, গ্রামাঞ্চলের নদী নালা খালবিল এখন ভরাট ,পানি থৈ থৈ করছে। কিন্তু কোন মাছের দেখা নেই । ঘুড়ি ঘুড়ি বৃষ্টি হচ্ছে আবার প্রখর রোদ পানি সুখিয়ে খাঁ বিস্তারিত..

নির্বাচন যথাসময়ে সাংবিধানিকভাবেই হবে : তথ্যমন্ত্রী

বর্তমানে জঙ্গি দমনের যুদ্ধটা রাজনৈতিক কর্তব্য বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু । তিনি বলেন, যারা জঙ্গী দমনের যুদ্ধ নিয়ে বিভ্রান্তি সৃষ্টি করছেন তারা জঙ্গি দমনের বিস্তারিত..

পুলিশ সদর দপ্তরে এসপি বাবুল

আলোচিত পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তার এক মাসের বেশি সময় পরে রাজধানীর রাজারবাগে পুলিশ সদর দপ্তরে গেছেন। আজ বুধবার বেলা সাড়ে ১২টার দিকে সেখানে যান তিনি। এক ঘণ্টার বেশি সময় বিস্তারিত..

জঙ্গিবাদ রুখতে যার যার অবস্থান থেকে সোচ্চার হোন: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ইসলাম শান্তির ধর্ম। এখানে জঙ্গিবাদের কোনো স্থান নেই। দুঃখ লাগে, যখন দেখি কিছু বিপথগামী ঠান্ডা মাথায় নিরীহ মানুষ হত্যা করে। যারা নিরীহ মানুষকে হত্যা করছে তারা বিস্তারিত..

কৃষিঋণ বিতরণের লক্ষ্যমাত্রা সাড়ে ১৭ হাজার কোটি টাকা

চলতি ২০১৬-১৭ অর্থবছরে প্রায় ১৭ হাজার ৫৫০ কোটি টাকা কৃষি ও পল্লীঋণ বিতরণের লক্ষ্যমাত্রা নির্ধারণ বাংলাদেশ ব্যাংক। বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির রোববার ২০১৬-১৭ অর্থবছরের কৃষি ও পল্লীঋণ নীতিমালা ও বিস্তারিত..

শরীরের যে স্থানগুলোয় হাত দেবেন না

প্রয়োজনে হোক কিংবা অপ্রয়োজনে শরীরের বিভিন্ন জায়গায় আমরা হাত দিয়ে থাকি। তবে বিজ্ঞানীরা বলছেন, নিজের বলেই শরীরের সব জায়গায় হাত দেওয়া ঠিক নয়। রুচিগত কারণ তো আছেই। এ বিষয়টি সবচেয়ে বিস্তারিত..