জঙ্গিবাদের ভয়কে জয় করে রুখে দাঁড়াবার সময় এখন

খুজিস্তা নূর ই নাহারীন মুন্নী: বাংলাদেশের ইতিহাসে ভয়াবহ নৃশংসতম গুলশান হামলার সঙ্গে জড়িত যে তরুণরা নিহত হয়েছে তাদের ছবি ও পরিচয় যতবার দেখেছি ততবার নিজেদের সন্তানের কথা ভেবে বিচলিত হয়েছি, বিস্তারিত..

সুস্থ থাকুন সায়াটিকার আধুনিক চিকিৎসা

অল্প অল্প কোমর ব্যথা থেকেই তীব্র সায়াটিকার উৎপত্তি হয়। কোমর ব্যথা পায়ের দিকে চলে গেলে তাকে সায়াটিকা বলে। কোমরের হাড় ক্ষয় বা চাকতি সরে যাওয়ার (পিএলআইডি) জটিলতা থেকে সাধারণত সায়াটিকা বিস্তারিত..

৯৯ জন সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন

স্বরাষ্ট্র মন্ত্রালয়ের পুলিশ-১ অধিশাখার উপ-সচিব মোহাম্মদ ইলিয়াস হোসেন এর স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে নিম্নলিখিত নিরস্ত্র পুলিশ পরিদর্শকগণকে বিসিএস (পুলিশ) ক্যাডারে সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি প্রদান করা হয়েছে। আজ রবিবার এই বিস্তারিত..

গ্রামাঞ্চলের পত্রিকা মানুষের মনে দাগ রেখে যায়

গ্রামাঞ্চলের সাহিত্য পত্রিকায় মানুষের জীবনযাত্রা যখন ফুটে ওঠে তখন সেই পত্রিকা হয়ে ওঠে মানুষের বেঁচে থাকার অবলম্বন। প্রবল বন্যায় খড়কুটো ভেসে যায়, ভেসে যায় পশুপাখি,মানুষ,ঘরবাড়ি। হাহাকার আর আর্তনাদে ভরে ওঠে বিস্তারিত..

সর্বকালের সেরা অধিনায়কের তালিকায় মাশরাফি

বাংলাদেশের নির্ধারিত ওভারের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা মাত্র ২৮টি ওয়ানডে ম্যাচে নেতৃত্ব দিয়েছেন। তাতেই কিনা সর্বকালের সেরা সফল অধিনায়কের তালিকায় মাশরাফির নাম এসে পড়েছে। আসারই কথা। সত্যি সত্যিই যে সফল বিস্তারিত..

বিয়ে করে দেশছাড়া যে তারকারা

আগে তারকাদের মধ্যে বিদেশে যাওয়ার ঝোঁক দেখা যেত। এ ঝোঁক এখনো আছে। তবে সঙ্গে যুক্ত হয়েছে প্রবাস জীবনের হাতছানি। অনেকেই প্রবাসীদের বিয়ে করে প্রবাসী হওয়ার চেষ্টা করছেন। নারী শিল্পীদের মধ্যে বিস্তারিত..

খবরের শিরোনামে আবার মক্ষিরানি শ্বেতার ঘনিষ্ঠ মুহূর্ত

খবরের শিরোনামে শ্বেতা বসু। না কোনও কেচ্ছা নয়। তবে! রসায়ন। প্রেমে পড়েছেন মাক্ষড়ী সুন্দরী শ্বেতা বাসু। নায়িকার প্রেমের ঘনিষ্ঠ মুহূর্ত এখন সোশ্যাল মিডিয়ার মুখরোচক বিষয়। দেহ ব্যবসার অভিযোগ ওঠায় ভেঙে বিস্তারিত..

জানি কারা পিছন থেকে খেলছেন

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, ‘আমরা জানি কারা পিছন থেকে খেলছেন। তাদের বলব, দানব নিয়ে খেলবেন না। আর যারা বিপথে গেছেন, তারা ফিরে আসুন।’ রোববার রাজধানীর কৃষিবিদ বিস্তারিত..

বাংলাদেশের সবচেয়ে ব্যয়বহুল বাড়িটি সিলেটে

এযাবৎকালে দেশের সবচেয়ে ব্যয়বহুল বাড়ি হিসেবে আলোচনার ঝড় তুলেছে সিলেটের ‘কাজি ক্যাসল’। বাড়ির মালিক মাহতাবুর রহমান একজন ব্যবসায়ী। সিলেটের ইসলামপুর এলাকায় বাড়িটি নির্মাণ করা হয়েছে। ২০০৮ সাল থেকে চার দেশের বিস্তারিত..

অবৈধ স্থাপনা উচ্ছেদে হার্ডলাইনে যাচ্ছে সরকার : পূর্তমন্ত্রী

অবৈধ স্থাপনা উচ্ছেদে সরকার হার্ডলাইনে যাচ্ছে বলে মন্তব্য করেছেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। রোববার সচিবালয়ে আবাসিক এলাকায় অবৈধ ও বাণিজ্যিক স্থাপনা উচ্ছেদের কার্যক্রম পর্যালোচনা বৈঠক শেষে সাংবাদিকদের এ বিস্তারিত..