কারামুক্ত হলেন সাংবাদিক শওকত মাহমুদ

কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাংবাদিক নেতা শওকত মাহমুদ। বুধবার বিকেল সাড়ে ৪টায় কারাগারের পার্ট-২ থেকে মুক্তি পান তিনি। কারাগারের পার্ট-২ এর সুপার প্রশান্ত কুমার বণিক বিস্তারিত..

নৌকা প্রতীক নিয়ে জাতীয় নির্বাচন সংসদ সদস্য নির্বাচিত মশাল দরকার কী, হাসানুল হক ইনু

নৌকা প্রতীক নিয়ে জাতীয় নির্বাচন করে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন হাসানুল হক ইনু । এখন তিনি আওয়ামী লীগ সরকারের মন্ত্রী। অন্যদিকে অপর অংশ নাজমুল হক প্রধান নির্বাচনে অংশ নিয়েছেন মশাল বিস্তারিত..

ঈদকে সামনে রেখে ইনজেকশন-পাউডার দিয়ে ফুলানো হচ্ছে গরু

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ঈদকে সামনে রেখে ইনজেকশন ও পাউডার জাতীয় ভিটামিন প্রয়োগ করে ফুলানো হচ্ছে গরু। অধিক মুনাফা লাভের আশায় এক শ্রেণীর অসাধু ফরিয়ারি গরু ব্যবসায়ীরা দেদারসে এসব কাজ কারবার করছেন। বিস্তারিত..

বাংলাদেশের ক্রিকেটকে আরও উপরে দিকে নিয়ে যাওয়ার ঘোষণা

আগেও ছিলেন নির্বাচক কমিটিতে। সেটা সদস্য হিসাবে। তবে এবার বিসিবির প্রধান নির্বাচকের ভূমিকায় বাংলাদেশের সাবেক ক্রিকেটার মিনহাজুল আবেদিন নান্নু। দায়িত্ব পেয়ে বেশ উৎফুল্ল তিনি। সামনের দিনগুলোতে বাংলাদেশের ক্রিকেটকে আরও উপরে বিস্তারিত..

১৩ লাখ সরকারি চাকরিজীবীকে প্রধানমন্ত্রীর উপহার

শবে কদরের পরদিন ৪ জুলাই সরকারি ছুটি ঘোষণা করে চাকরিজীবীদের দারুণ উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ৪ জুলাই ছুটি ঘোষণা না করা হলে মাঝখানে একদিন অফিস করতে হতো চাকরিজীবীদের। প্রধানমন্ত্রী বিস্তারিত..

ঈদের ছুটি ৯ দিন

ঈদুল ফিতর উপলক্ষে টানা ৯ দিনের সরকারি ছুটি ঘোষণা করা হয়েছে। বুধবার প্রধানমন্ত্রীর নির্বাহী আদেশে ১ জুলাই থেকে ৯ জুলাই পর্যন্ত এ ছুটি ঘোষণা করা হয়। ৪ জুলাইয়ের কর্মদিবস পরবর্তী বিস্তারিত..

জব মার্কেটে কাজ খুঁজবেন ওবামা

যুক্তরাষ্ট্রের জনপ্রিয় ও প্রথম কৃষ্ণাঙ্গ প্রেসিডেন্ট বারাক ওবামা ক্ষমতায় আছেন আর মাত্র ৭মাস। তারপরই বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর ভবন হোয়াইট হাউসে থাকছেন না বারাক ওবামা। ভক্ত-সমর্থকদের কাছে এখন সবচেয়ে বড় প্রশ্ন বিস্তারিত..

অত্যাধুনিক ১০তলা ভবন হচ্ছে আ’ লীগ কার্যালয়

বহুতল ভবন হচ্ছে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগ কার্যালয়। ১০তলা এই ভবনে থাকছে অত্যাধুনিক প্রযুক্তির ছোয়া। ইতোমধ্যেই নতুন এই ভবনের নকশা দলটির কার্যনির্বাহী সংসদের বৈঠকেও অনুমোদিত হয়েছে। আগামী সেপ্টেম্বরে নতুন বিস্তারিত..

প্রধানমন্ত্রী শপথ ভঙ্গ করছেন: রিপন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরোধী দলের নির্বাচিত জন প্রতিনিধিদের ওপর বিমাতাসুলভ আচরণ করে স্পষ্টত শপথ ভঙ্গ করছেন বলে মন্তব্য করেছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন। ঢাকা সিটি করপোরশনের দুই বিস্তারিত..

পূর্ণ মন্ত্রীর মর্যাদায় ঢাকার দুই মেয়র, আইভী উপমন্ত্রীর

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের দুই মেয়রকে পূর্ণ মন্ত্রীর এবং নারায়ণগঞ্জ সিটি মেয়র সেলিনা হায়াৎ আইভিকে উপমন্ত্রীর মর্যাদা দিয়ে প্রজ্ঞাপনর জারি করেছে মন্ত্রিপরিষদ বিভাগ। মঙ্গলবার (২১ জুন) এ প্রজ্ঞাপন বিস্তারিত..