সিটি করপোরেশন নির্বাচনও দলীয় প্রতীকের ভিত্তিতেসিটি নির্বাচন

সিটি করপোরেশন নির্বাচনও দলীয় প্রতীকের ভিত্তিতে অনুষ্ঠানের জন্য জোর প্রস্তুতি নিচ্ছে নির্বাচন কমিশন (ইসি)। এজন্য তারা প্রয়োজনীয় বিধি সংশোধনের কাজ করছে। বিশ্লেষকরা মনে করেন, পৌরসভা ও ইউপি নির্বাচন দলীয়ভাবে হওয়ায় বিস্তারিত..

গল্প ফেঁদে ৫৫টা বিয়ে

সবাই নাকি তার বউ। ছোটবেলায় বিয়ে হয়েছিল। এখন মনে পড়েছে। তাই দেখতে এসেছে। তাকে স্বামীর ঘরে নিয়ে যেতে এসেছে। এক গল্প… এই এক গল্প ফেঁদেই সে বানিয়েছে ৫৫টা ‘বউ’। তারপর বিস্তারিত..

প্রথম গ্রেড পেলেন পিআইও শামীম ও মাউশির ডিজি ফাহিমা

প্রধান তথ্য অফিসার (পিআইও) এ কে এম শামীম চৌধুরী এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের (মাউশি) মহাপরিচালক অধ্যাপক ফাহিমা খাতুন সচিব সমমর্যাদার প্রথম গ্রেডে (গ্রেড-১) এ পদোন্নতি পেয়েছেন। বুধবার তাদের বিস্তারিত..

‘কদম ফুল’ যেন হারিয়ে যাচ্ছে ধীরে ধীরে

বর্ষায় সবার আগে আসে কদম ফুলের নাম। বৃষ্টি বিধৌত বাতাসে কদম ফুলের ঘ্রাণ যেন ভাসিয়ে নিয়ে যায় স্বপ্নের রাজ্যে। হলুদ ও সাদার মিশ্রণে কদম ফুলের পাপড়িতে লেগে থাকা বৃষ্টির ফোঁটা বিস্তারিত..

প্রধানমন্ত্রী ইতিহাস ভোলেননি : সেতুমন্ত্রী

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিহাস ভোলেননি। ইতিহাসের ওপর দাঁড়িয়ে বাস্তবতার নিরিখে আর সময়ের প্রয়োজনেই জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সঙ্গে আওয়ামী লীগ রাজনৈতিক ঐক্য করেছে। বিস্তারিত..

জনপ্রতি সর্বনিম্ন ফিতরা ৬৫ টাকা

গম বা আটার বাজারমূল্য হিসাব করে এবার সর্বনিম্ন ফিতরা নির্ধারণ করা হয়েছে জনপ্রতি ৬৫ টাকা। বুধবার ইসলামিক ফাউন্ডেশনের সভাকক্ষে ফিতরা নির্ধারণী সভায় এ সিদ্ধান্ত হয়। ১ কেজি ৬৫০ গ্রাম গম বিস্তারিত..

১৪৫ জঙ্গিসহ চারদিনে গ্রেপ্তার সাড়ে ১১ হাজার

জঙ্গি দমনে পুলিশের বিশেষ অভিযানে গত চারদিনে গ্রেপ্তার হয়েচে সাড়ে ১১ হাজারেরও বেশি লোক। এরমধ্যে ১৪৫ জনের বিরুদ্ধে জঙ্গি সংশ্লিষ্টতার অভিযোগ রয়েছে বলে পুলিশ জানিয়েছে। গত শুক্রবার ১০ জুন থেকে বিস্তারিত..

শেখ হাসিনার নামে পদ্মা সেতু করার দাবি

নির্মাণাধীন পদ্মা সেতুর নাম জাতীয় সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে নামকরণ করার দাবি জানানো হয়েছে। মানুষ যাতে শেখ হাসিনাকে হাজার বছর মনে রাখে সেজন্য তার নামে এ সেতু করার দাবি বিস্তারিত..

হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রানা দাশের ভারতের সহায়তা চাওয়া রাষ্ট্রদ্রোহের শামিল

হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রানা দাশগুপ্ত ও অভিনেতা পীযূষ বন্দ্যোপাধ্যায়ের সংখ্যালঘুদের নিরাপত্তায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হস্তক্ষেপ চাওয়াকে অগ্রহণযোগ্য বলে মন্তব্য করেছেন সরকারের মন্ত্রী, রাজনীতিক ও নাগরিক বিস্তারিত..

ঈদের পর হানিমুনে মাহি

ঈদের পর মাহি তার স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন হানিমুনে। তাও আবার দুই মাসের জন্য। সেখানে নিরিবিলিতে দুজনে একান্তে কয়েকটা দিন কাটাবেন। মাহি বলেন, ‘বিয়ের পর প্রথমেই ভেবেছিলাম বিস্তারিত..