,

ঋণগ্রস্ত কৃষকের চিতা সাজিয়ে আত্মহত্যা

৩৫ হাজার টাকা ঋণ নিয়েছিলেন নামদেব পাতিল (৭০)। পেশায় কৃষক। নামদেব তা শোধ করতে পারেননি। আর সেই ঘটনার চাপ সহ্য করতে না পেরে নিজের হাতে চিতা সাজিয়ে তাতে ঝাঁপ দিয়ে বিস্তারিত..

দরপতন অব্যাহত পুঁজিবাজারে

বিভিন্ন ইস্যুতে দীর্ঘদিন ধরে দরপতন অব্যাহত রয়েছে দেশের শেয়ারবাজারে। কারসাজি চক্রের তৎপরতা, তারল্য সংকটসহ নানা কারণে আস্থাহীনতায় রয়েছেন বিনিয়োগকারীরা। ফলে সপ্তাহের দ্বিতীয় কার্যদিবস সোমবার দেশের দুই স্টক এক্সচেঞ্জে দরপতনের মধ্য বিস্তারিত..

নয়েজ আর কোথাও ১টা চায়ের কাপ ভাঙলে ব্রেকিং নিউজ : মুন্নী সাহা

অর্ধযুগ পার করলো এটিএন নিউজ চ্যানেল। সংবাদভিত্তিক এই চ্যানেলটি তার সংবাদ প্রচারে নিজস্ব আঙ্গিক তৈরি করেছে। তবে সবকিছু ছাপিয়ে এদেশের অগণিত তরুণকে যিনি স্বপ্ন দেখাতে শিখিয়েছেন, টিভি সাংবাদিকতায় নতুন প্রজন্মের বিস্তারিত..

আমরা ছাত্রলীগ করতাম বঙ্গবন্ধুর মতো জাতীয় নেতাকে আমরা হারাতাম: ফিরোজ রশীদ

অতীত বিতর্কিত কর্মকাণ্ডের পরও জাসদকে সংসদে নিয়ে আসায় ক্ষোভ প্রকাশ করেছেন জাতীয় পার্টির সংসদ সদস্য আসম ফিরোজ রশীদ। তিনি বলেছেন, অবস্থা দেখে মনে হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখনকার গুপ্তহত্যাকারীদেরও ভবিষ্যতে বিস্তারিত..

ফাও কথা বলেন না সৈয়দ আশরাফ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের জাসদের অবস্থান নিয়ে দেয়া বক্তব্যে অন্ধকারে আওয়ামী লীগের নেতারা। জাসদ নিয়ে হঠাৎ দলের মুখপাত্র সৈয়দ আশরাফের বক্তব্যের পেছনে কোনো কারণ রয়েছে তা খুঁজছেন বিস্তারিত..

জয়নাল হাজারী ও এক নারী

নানা কারণে আলোচিত সমালোচিত রাজনীতিবিদ জয়নাল হাজারী এখন কিছুটা অন্তরালে। কোনো রাজনৈতিক কর্মসূচিতে গত কয়েকবছরে তাকে দেখা যায়নি। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি সরব। যে কোনো সমসাময়িক বিষয়ে তিনি বিস্তারিত..

বিশাল রুপালী জলরাশির ‘জবই’ বিল

নওগাঁ জেলার সাপাহার উপজেলায় অবস্থিত প্রায় এক হাজার আয়তনের ঐতিহ্যবাহী “জবই” বিল। জবই বিলের বিশাল রুপালী জলরাশি এবং প্রাকৃতিক সৌন্দর্য দুই ঈদে সময় কাটাতে পারেন। বিলে গিয়ে নৌকা বাইচ দেখলে বিস্তারিত..

বিদেশেই জাতীয় পরিচয়পত্র পাবেন প্রবাসীরা

রবাসী বাংলাদেশিদের সুবিধার কথা চিন্তা করে এবার দূতাবাসের মাধ্যমে বিদেশেই জাতীয় পরিচয়পত্র (এনআইডি) দেওয়ার কথা চিন্তা করছে সরকার। এই ভাবনার বাস্তবায়নে নির্বাচন কমিশন (ইসি) সচিবালয় একটি পরিকল্পনাও প্রস্তুত রেখেছে। প্রচলিত বিস্তারিত..

১ হাজার ৫টি পত্রিকার প্রকাশক-সম্পাদক একই ব্যক্তি

বর্তমানে দেশে ১ হাজার ৭৮টি দৈনিক পত্রিকা রয়েছে বলে সংসদে জানিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। এর মধ্যে ৭৩টিতে মালিক নিজেই সম্পাদকের কাজ করছেন। এছাড়া এক হাজার পাঁচটি পত্রিকার প্রকাশক ও বিস্তারিত..

ছয় কর্মকর্তাকে পদোন্নতি দিয়ে সচিব করেছে সরকার

জনপ্রশাসনের ছয় কর্মকর্তাকে পদোন্নতি দিয়ে সচিব করেছে সরকার। এদের মধ্যে কাজী আখতার উদ্দিন আহমেদ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে, অশোক মাধব রায় নৌ মন্ত্রণালয়ে, নাজিমউদ্দিন চৌধুরী জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগে, বিস্তারিত..