,

রমজানে তিন স্তরে নিরাপত্তা দেবে ডিএমপি

আসন্ন রমজান মাসে যেকোনো অপরাধ তৎপরতা রোধে তিন স্তরের নিরাপত্তা দেয়া হবে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আসাদুজ্জামান মিয়া। শনিবার ঢাকা চেম্বারের সম্মেলন কক্ষে রমজান মাস উপলক্ষে বিস্তারিত..

নায়িকা পূর্ণিমার জন্য এরশাদের পছন্দের গাউন

নগরীর ষোলশহরে একটি ফ্যাশন হাউজের উদ্বোধনী অনুষ্ঠানে এসেছিলেন চট্টগ্রামের মেয়ে জনপ্রিয় তারকা অভিনেত্রী পূর্ণিমা। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। অনুষ্ঠানে বক্তব্য দেওয়ার বিস্তারিত..

যারা শাসনতন্ত্র পরিবর্তন করছেন তারাও রাষ্ট্রদ্রোহী

মাহমুদুর রহমান মান্নার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহীতার যে অভিযোগ আনা হয়েছে তা প্রমাণ করার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার মইনুল হোসেন। শুক্রবার বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর–রুনি মিলনায়তনে বিস্তারিত..

প্রথম দিনেই অক্ষয়ের দাপটে কাঁপলো বক্স অফিস

টিজার, পোস্টার আর ট্রেলারে ভারত কাঁপানোর পর ৩ জুন শুক্রবার ভারতীয় সিনেমা হলেও দুর্দান্ত দাপট দেখালো সুপারস্টার কমেডিয়ান অভিনেতা অক্ষয় কুমারের ছবি ‘হাউজফুল ৩’। মুক্তির প্রথম দিনেই দাপট দেখাতে সক্ষম বিস্তারিত..

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে রাষ্ট্রপতির বাণী

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ৫ জুন বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে নিন্মোক্ত বাণী প্রদান করেছেন : ‘‘পরিবেশ সংরক্ষণে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও বিশ্ব ‘পরিবেশ দিবস ২০১৬’ পালিত বিস্তারিত..

সাঁতারু বাছাই প্রতিযোগিতা ‘সেরা সাঁতারুর খুঁজে বাংলাদেশ’

‘সেরা সাঁতারুর খুঁজে বাংলাদেশ’ এ কর্মসূচির অংশ হিসেবে গাজীপুরে সাঁতারু বাছাই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ সুইমিং ফেডারেশনের উদ্যোগে শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয় সংলগ্ন রাজদীঘিতে এ বিস্তারিত..

মোহাম্মদ আলির সেই স্মৃতি স্মরণ করে যা বললেন খালেদা

মুষ্টিযোদ্ধা মোহাম্মদ আলির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের পত্নী বেগম খালেদা জিয়া। বাংলাদেশ সফরে আসা আলিকে তৎকালীন রাষ্ট্রপতি জিয়াউর রহমানের দেয়া নাগরিকত্ব দেয়ার বিস্তারিত..

স্বৈরাচার ছিলাম, কিন্তু মানুষ মারিনি : এরশাদ

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমি স্বৈরাচার ছিলাম, কিন্তু মানুষ মারিনি, মানুষ গুম করিনি। শনিবার বিকেলে চট্টগ্রামের ষোলশহরের এসএ গ্রুপের ফ্যাশন হাউস এসএ ফ্যাশনের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন বিস্তারিত..

কৃষকরা খাচ্ছে কি খাচ্ছে না, সেটা দেখা দরকার

গড়পড়তা বাজেটে যেটা গুরুত্বপূর্ণ বলে মনে হয় সেটা হলো—জাতীয় অর্থনীতিটা চাঙ্গা হয় সাধারণভাবে। সেই সঙ্গে লক্ষ্য রাখা উচিত—যে বিরাটসংখ্যক মানুষ আছে যারা নিরক্ষরই হোক আর যাই হোক না কেন, তাদের বিস্তারিত..

ঢাকাবাসী আমরা বুঝতেই পারি না কখন জ্যৈষ্ঠ যাই আর আষাঢ় আগত প্রায়

সাম্প্রতিককালে ঢাকাবাসী আমরা প্রায় বুঝতেই পারি না কখন জ্যৈষ্ঠ যাই যাই করছে আর আষাঢ় আগত প্রায়। এলো, কখন শ্রাবণ গেল। বর্ষার সেই অবিরাম জলধারা, আকাশের জলস্পর্শে আধপোড়া মাটি থেকে সোঁদা বিস্তারিত..