লন্ডনে তারেকের সঙ্গে যুক্তরাষ্ট্রের ৬ অঙ্গরাজ্য বিএনপি নেতাদের বৈঠক

যুক্তরাষ্ট্রের ৬ অঙ্গরাজ্যের ১৭ নেতার সঙ্গে দু’দফায় ৯ ঘণ্টা বৈঠক করলেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। লন্ডনে দু’সপ্তাহ আগে এ বৈঠক অনুষ্ঠিত হয়। ভার্জিনিয়া, মিসিগান, পেনসিলভেনিয়া, ইলিনয়, ম্যাসেচুসেটস এবং বিস্তারিত..

বিএনপির বিকল্প জোবায়দা

দুর্নীতির দুই মামলায় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ‘সাজা’ হতে পারে— এমন আলোচনা এখন বিএনপির ভিতরে-বাইরে। নেতা-কর্মীদের শঙ্কা— ‘আদালতের ঘাড়ে বন্দুক’ রেখে সরকার সাজা দেওয়ার অপতত্পরতা চালাচ্ছে। জিয়া অরফানেজ ট্রাস্ট ও বিস্তারিত..

আমার কিছু কথা আছে… জি এম কাদের

জাতীয় পার্টির অষ্টম কাউন্সিল সফলভাবে শেষ হয়েছে ১৪ মে। ওই কাউন্সিলে সাড়া দিয়ে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা নিয়ে বিপুলসংখ্যক নেতা-কর্মী সমবেত হয়েছিলেন। দেশের সব অঞ্চল থেকে তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীদের এ ধরনের বড় বিস্তারিত..

কাঠগড়ায় মাথা ঘুরে পড়লেন নূর হোসেন

নারায়ণগঞ্জের ৭ খুন মামলার প্রধান আসামি নূর হোসেন সাক্ষ্য গ্রহণকালে কাঠগড়ায় মাথা ঘুরে পড়ে যান। এ সময় আইনজীবী ও অন্যরা তার মাথায় পানি ঢেলে কাঠগড়ার বাইরে এনে ফ্যানের নিচে বসান। বিস্তারিত..

জাতীয় কবির জন্মবার্ষিকী উপলক্ষে রাষ্ট্রপতির বাণী

রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মবার্ষিকী উপলক্ষে নিম্নোক্ত বাণী প্রদান করেছেন : “জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৭তম জন্মবার্ষিকী উপলক্ষে আমি কবির স্মৃতির প্রতি জানাই গভীর বিস্তারিত..

বিনামূল্যে বিতরণ করা হবে ৩৬ কোটি বই : শিক্ষামন্ত্রী

আসন্ন ২০১৭ শিক্ষাবর্ষে পাঠ্যপুস্তক উৎসবে ৩৬ কোটি ৩ লক্ষ ১৮ হাজার ৯৭৯টি বই বিনামূল্যে বিতরণ করা হবে। আর প্রত্যেকবারের মত ১ জানুয়ারিতে দেশের পাঠ্যপুস্তক উৎসবে এই বই বিতরণ করা হবে। বিস্তারিত..

দেশে মোবাইল ব্যবহারকারীর সংখ্যা ১৩ কোটি

চলতি বছর এপ্রিল পর্যন্ত বাংলাদেশের মোবাইল ফোন গ্রাহক সংখ্যা এখন ১৩ কেটি ১৯ লাখ মানুষ। বাংলাদেশ টেলিকমিউনিকেশন রেগুলেটরি কমিশন (বিটিআরসি)এর পরিস্যখা থেকে এমনটাই জানা যায়। এপ্রিলের শেষে গ্রামীনফোনের গ্রাহক সংখ্যা বিস্তারিত..

স্যান্ডার্সের সঙ্গে চূড়ান্ত বিতর্কে হিলারির না

যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেটিক দলের মনোনয়ন দৌড়ে এগিয়ে থাকা হিলারি ক্লিনটন তার প্রতিদ্বন্দ্বী বার্নি স্যান্ডার্সের সঙ্গে চূড়ান্ত বিতর্কে অংশ নেয়ার আমন্ত্রণ প্রত্যাখান করেছেন। হিলারির মুখপাত্র জেনিফার পালমিরি এক বিবৃতিতে বিস্তারিত..

শেখ হাসিনাকে গয়েশ্বর বললেন, ‘এত সুন্দর জেলখানা বানাইছেন, থাকবেন না’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ‘এত সুন্দর জেলখানা বানাইছেন, সেখানে থাকবেন না, এটা কী করে হয়?’ তিনি বলেন, ‘শেখ হাসিনা যেভাবে লণ্ডভণ্ড করছেন, বিস্তারিত..

সম্প্রসারিত হচ্ছে মন্ত্রীসভা

বাংলাদেশ সরকারের মন্ত্রীসভা সম্প্রসারিত হতে পারে। এই সম্প্রসারণে নতুন মন্ত্রীর অন্তুর্ভুক্তিসহ পুরনোদের দপ্তর বদলের সম্ভাবনা রয়েছে বলে জানা গেছে। তবে পুরো এই বিষয়টিই নির্ভর করবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর। সূত্র বিস্তারিত..