মশা তাড়াবে গাছ

মশার জ্বালায় অস্থির হয়ে উঠছেন? একে তো মশার কামড়টাই বিরক্তিকর, তারপর আবার ম্যালেরিয়ার মতো ভয়ঙ্কর রোগ। বর্তমানে এসবের সঙ্গে যোগ হয়েছে জিকা ভাইরাস। এজন্য মশা তাড়াতে কত কিছুই তো ব্যবহার বিস্তারিত..

২২ মে দিবাগত রাত শবে বরাত

আজ সারাদেশের কোথায়ও চাঁদ দেখা না যাওয়ায় শাবান মাস শুরু হবে সোমবার থেকে। আর ২২ মে দিবাগত রাতে পালিত হবে শবে বরাত। শনিবার মাগরিবের নামাজ শেষে ধর্ম মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব ও বিস্তারিত..

নিজামীর চূড়ান্ত ফাঁসির রায়ে পাকিস্তানের উদ্বেগ

১৯৭১ সালের মানবতাবিরোধী অপরাধের দায়ে মৃত্যদণ্ডাদেশ প্রাপ্ত জামায়াতে ইসলামির প্রধান মতিউর রহমান নিজামীর চূড়ান্ত ফাঁসির রায় পুনর্বিবেচনার আবেদন সুপ্রিম কোর্টে খারিজ হয়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করেছে পাকিস্তান। দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের বিস্তারিত..

বিচারপতিদের দুঃখপ্রকাশ করা উচিত: নৌমন্ত্রী

সংবিধানের ষোড়শ সংশোধনী অবৈধ ঘোষণা করে দেয়া রায়ে বিচারপতি অপসারণে সংসদের কাছে ক্ষমতা দেয়াকে ‘ইতিহাসের দুর্ঘটনা’ বলায় জাতির কাছে সংশ্লিষ্ট বিচারপতিদের দুঃখ প্রকাশ করা উচিত বলে মন্তব্য করেছেন নৌ পরিবহনমন্ত্রী বিস্তারিত..

প্রত্যেক বাসা-বাড়ির দরজায় কড়া নাড়বে পুলিশ : ডিএমপি কমিশনার

আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে প্রত্যেক নাগরিকের বাসা-বাড়ির দরজায় কড়া নেড়ে জানতে চাইবে পুলিশ, আপনি ভালো আছেন কি না? কোনো সাহায্য করতে পারি কি না? পুলিশি সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দেয়ার বিস্তারিত..

নির্বাচনের কথা মানুষ আর শুনতে চাইবে না

নির্বাচনের কথা মানুষ আর শুনতে চাইবে না বলে মন্তব্য করেছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। শনিবার বিকেলে ইউনিয়ন পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের নির্বাচন নিয়ে প্রধান নির্বাচন কমিশনার কাজী বিস্তারিত..

ভৈরবের ৭ ইউপির ৬টিতে আ’লীগ, ১টিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলার সাত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ছয়টিতে আওয়ামী লীগ ও একটিতে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী জয়ী হয়েছেন। উপজেলা নির্বাচন কার্যালয় সূত্র জানায়, চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে বিস্তারিত..

কিশোরগঞ্জে দুই কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত

ক্ষমতাসীন দলের প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে ব্যালট বই ছিনতাইয়ের অভিযোগে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সুতি ইউনিয়নের ছয়সুতি কলাকোপা কেন্দ্রে ভোট গ্রহণ পুরোপুরি বন্ধ করেছে উপজেলা নির্বাচন কর্মকর্তা। উপজেলা নির্বাচন কর্মকর্তার দায়িত্বে থাকা বিস্তারিত..

বেকার সমস্যা সমাধানে টেকনিক্যাল শিক্ষার বিকল্প নেই – রেজওয়ান আহাম্মদ তৌফিক এম পি

কিশোরগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য প্রকৌশলি রেজওয়ান আহাম্মদ তৌফিক এম পি বলেছেন বেকার সমস্যা সমাধানে টেকনিক্যাল শিক্ষার বিকল্প নেই। তিনি আরো বলেন এ সরকার কম্পিউটার সফটওয়ার উন্নয়ন ওটেকনিক্যাল শিক্ষার উপর বিস্তারিত..

ভাতে বাঙালী? কৃষকের খবর রাখছেন তো

যে মাটিকে কৃষক ভালবাসে, সেই মাটির সাথে সম্পর্কটা কৃষক আর রাখতে পারছে না! শুধু কি মাটির সাথেই কৃষকের সম্পর্ক? এই যে আকাশ, বাতাস, চাঁদ, সূর্য,পানি, পশু-পাখি সবার সাথেই তো কৃষকের বিস্তারিত..