বিএনপি নেতাকে জেতাতে মরিয়া আ’লীগ নেতা

লক্ষ্মীপুর রায়পুর উপজেলার বামনী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি নেতাকে জেতাতে মরিয়া হয়ে কাজ করার অভিযোগ উঠেছে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জল হোসেন মুন্সির বিরুদ্ধে। ওই বিএনপি নেতাকে প্রকাশ্যে দলীয় মেম্বার বিস্তারিত..

সাংবাদিকদের জন্য নবম ওয়েজবোর্ড গঠনের দাবি রওশনের

বিরোধী দলীয় নেতা সাংবাদিকদের জন্য নবম ওয়েজ বোর্ড গঠনসহ শিক্ষক, শ্রমিক, নার্স ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের দাবি মেনে নেয়ার আহ্বান জানিয়েছেন। বৃহস্পতিবার রাতে জাতীয় সংসদে দশম অধিবেশনের সমাপনী ভাষণে তিনি বিস্তারিত..

দশম অধিবেশনে পাস হয়েছে ১৪ বিল

দশম জাতীয় সংসদের দশম অধিবেশন শেষ হয়েছে আজ। গত ২৪ এপ্রিল শুরু হয়ে ৯ কার্যদিবসে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, মন্ত্রী ও এমপিদের বেতন-ভাতা বৃদ্ধির বিলসহ ১৪টি বিল পাস হয়েছে। এ অধিবেশনে প্রধানমন্ত্রীর বিস্তারিত..

ধর্মবিরোধী লেখালেখি ফৌজদারি অপরাধ : স্বরাষ্ট্রমন্ত্রী

ধর্মবিরোধী লেখালেখিকে ফৌজদারি অপরাধ হিসেবে উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এ বিষয়ে সংযত থাকতে সবার প্রতি আহ্বান জানিয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে ঢাকা সফররত যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়া বিষয়ক বিস্তারিত..

জাতিসংঘের কো-চেয়ারের আমন্ত্রণ প্রধানমন্ত্রীকে

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাতিসংঘের ৭১তম অধিবেশন কো-চেয়ার হওয়ার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। ওই অধিবেশনে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন। প্রধানমন্ত্রীর কার্যালয়ে তার সঙ্গে দেখা করে যুক্তরাষ্ট্রের বিস্তারিত..

খালেদার একার লড়াই, পুত্রের সঙ্গে, নিজের সঙ্গেও

সঞ্জয় গান্ধীকে নিয়ে এক সময় বেশ বেকায়দা বা অস্বস্তিতে পড়েছিলেন ইন্দিরা গান্ধী। ১৯৭৭ সালে ক্ষমতা হারানোর জন্য কি মনে মনে সঞ্জয়কেই দুষতেন তিনি? আজ আর এসব প্রশ্নের নিশ্চিত উত্তর পাওয়া বিস্তারিত..

রওশন আমার মৌমাছি : এরশাদ

বৃহস্পতিবার রাজধানীর বনানীর কার্যালয়ে বক্তব্য শেষে পার্টির কো-চেয়ারম্যান রওশন এরশাদ যখন চলে যাচ্ছিলেন তখন এরশাদ তার হাত ধরে টান দেন। বললেন, যেও না তুমি, তোমায় নিয়ে কবিতা লিখেছি শুনে যাও। বিস্তারিত..

আইএসের মদদেই হচ্ছে গুপ্তহত্যা : এইচটি ইমাম

মধ্যপ্রাচ্যভিত্তিক জঙ্গি সংগঠন আইএসের মদদে জামায়াতের সহায়তায় দেশে গুপ্তহত্যা হচ্ছে। বৃহস্পতিবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির সম্মেলন প্রস্তুতির প্রচার ও প্রকাশনা বিষয়ক উপ-কমিটির সংবাদ সম্মেলনে এ কথা বলেন বিস্তারিত..

পুরুষ পাগল সুন্দরী অজানা কাহিনী, শুনলে চমকে যাবেন

অবাধ মেলামেশা অনেকটা নেশায় পরিণত হয়ে গিয়েছিল। স্বামী- থাকার পরও একের পর এক পর পুরুষের শয্যাসঙ্গী হতে রীতিমতো পাগলপ্রায় ছিলেন। নতুন কারো সঙ্গে পরিচয় হলে অল্পদিনের মধ্যেই তার সঙ্গে অনৈতিক বিস্তারিত..

বিশ্বমানের হচ্ছে আওয়ামী লীগ কার্যালয়

বিশাল কনফারেন্স হল থাকছে। থাকছে সেমিনার কক্ষ। ভিআইপি লাউঞ্জ, সাংবাদিক লাউঞ্জও আধুনিক নকশায় গুরুত্ব পাচ্ছে। দলীয় প্রধান এবং সাধারণ সম্পাদকের জন্য পৃথক কক্ষ হবে বেশ বড় পরিসরে। থাকছে বেলকুনিও। বহুতল বিস্তারিত..