রমজানে অফিস ৯টা থেকে সাড়ে ৩টা

রমজান মাসে সরকারি প্রতিষ্ঠানে সকাল ৯টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত অফিস সময় নির্ধারণ করা হয়েছে। সচিবালয়ে মন্ত্রিপরিষদ সভাকক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সোমবার মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে এ সময়সূচি নির্ধারণ বিস্তারিত..

তত্ত্বাবধায়ক সরকার-সংক্রান্ত রায়েরও পুনঃশুনানি হতে পারে

অবসরে পর বিচারপতিদের লেখা রায়ের পুনশুনানি কার্যতালিকায় আসা নিয়ে আলোচনার মাঝে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা আইনজীবী খন্দকার মাহবুব হোসেন তত্ত্বাবধায়ক সরকার-সংক্রান্ত রায়েরও পুনঃশুনানি হতে পারে বলে মন্তব্য করেছেন। সোমবার বিস্তারিত..

রাষ্ট্রপতির সঙ্গে বিশ্ব ব্যাংকের বিকল্প নির্বাহীর সাক্ষাৎ

বিশ্ব ব্যাংকের বিকল্প নির্বাহী পরিচালক এম. মোশাররাফ হোসাইন ভূইয়া সোমবার বঙ্গভবনে রাষ্ট্রপতি আব্দুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন বলেন, বিশ্ব ব্যাংকের নির্বাহী ভূইয়া বিশ্ব ব্যাংকের বিস্তারিত..

তৈরি পোশাক শিল্পে আরও কর্মসংস্থানের সুযোগ রয়েছে: বিশ্বব্যাংক

উন্নত কর্মপরিবেশ নিশ্চিত করার মাধ্যমে উৎপাদনশীলতা বাড়াতে পারলে বাংলাদেশের তৈরি পোশাক খাতে আরও বিপুল সংখ্যক কর্মসংস্থান তৈরি হবে বলে মনে করে বিশ্বব্যাংক। সোমবার বিশ্বব্যাংক প্রকাশিত ‘স্টিচেস টু রিসেচ: এ্যাপারেল এমপ্লয়মেন্ট, বিস্তারিত..

বছরের প্রথম ৩ মাসের আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো

গত বছরের অক্টোবর থেকে ডিসেম্বরের তুলনায় চলতি বছরের জানুয়ারি থেকে মার্চ পর্যন্ত দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো ছিল বলে দাবি করেছে পুলিশ। সোমবার পুলিশের ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা সভা শেষে পুলিশ সদরদফতরের বিস্তারিত..

হজের নিবন্ধন শুরু ১০ মে

হজের নিবন্ধন কার্যক্রম আগামী ১০ মে শুরু হচ্ছে, চলবে ২৬ পর্যন্ত । নির্দিষ্ট পরিমাণ টাকা পরিশোধ করে নিবন্ধন করা যাবে।ধর্ম মন্ত্রণালয়ের হজ শাখার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বিস্তারিত..

পদ্মা সেতুতে রেল সংযোগে ব্যয় হবে ৩৫ হাজার কোটি টাকা

পদ্মা সেতুর সঙ্গে রেল লাইন সংযোগ প্রকল্পে ব্যয় হবে প্রায় ৩৫ হাজার কোটি টাকা। এর মাধ্যমে সেতুর ওপর দিয়ে চলবে বাস ও অন্যান্য যানবাহন এবং নিচ দিয়ে চলবে রেল। এজন্য বিস্তারিত..

দর্শক হয়েই থাকলেন সাকিব

সোমবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (আরসিবি) বিপক্ষে নামা হলো না সাকিব আল হাসানের। ম্যাচের জন্য নির্বাচিত একাদশে জায়গা হয়নি সাকিবের। ফলে সাইড বেঞ্চে বসেই ম্যাচটি দেখতে হচ্ছে বাংলাদেশের বিশ্বখ্যাত এই অলরাউন্ডারকে। বিস্তারিত..

প্রধানমন্ত্রীর হাত থেকে জাতীয় পুরস্কার নেবেন বিদ্যা

নিউ ইয়র্কে পরিবারের সঙ্গে সময় কাটিয়ে সম্প্রতি দেশে ফিরেছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। দেশে ফিরেই এবার নাটকে ব্যস্ত হয়ে পড়েছেন অভিনেত্রী মিম। চলচ্চিত্র নিয়ে ব্যস্ত থাকা এই তারকা বিস্তারিত..

দৃষ্টিনন্দন বর্ণচ্ছটায় জারুল ফুল

পাঁপড়ির নমনীয় কোমলতায়, দৃষ্টিনন্দন বর্নচ্ছটা নিয়ে প্রকৃতিকে আরো সুন্দর করে সাজিয়ে তোলে জারুল ফুল। বৃক্ষ জাতীয় জারুল ফুলের আদী নিবাস শ্রীলংকা। নীলাভ ও গোলাপী দু’ রংয়ের জারুল ফুল বাংলাদেশের সর্বত্র বিস্তারিত..