,

বিশ্বের সুন্দর ১০টি মসজিদ

মুসলিম সম্প্রদায়ের পবিত্র স্থান হচ্ছে মসজিদ। বিশ্বজুড়েই অসাধারণ স্থাপত্যের এমন অনেক সুন্দর মসজিদ দেখতে পাওয়া যায়। ইসলামী শাসন ব্যবস্থা যত দূরেই গেছে, সেখানেই স্থাপন করা হয়েছে মসজিদ। সে হিসেবে ইতিহাসে বিস্তারিত..

তুঘলকি কাণ্ড : এক ইউপিতে ভোট পড়েছে ১৯৬ শতাংশ

সদ্য শেষ হওয়া তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে এক জায়গায় ১৯৬ শতাংশ ভোট পড়েছে। এমন তুঘলকি কাণ্ড ঘটেছে খাগড়াছড়ি জেলার মাটিরাংগা উপজেলার বেলছড়িতে। সেখানে ১৯৬ দশমিক ১৩ শতাংশ ভোট পড়েছে। মাঠ বিস্তারিত..

বিএনপির সমস্যা এখন ম্যাডাম নিজেই

মেজর অব. মো. আখতারুজ্জামান,,,,,কল্পনা করা যাক, গুলশান পার্কের কাছে কয়েকজন মধ্যবয়সী পুরুষ ও নারী বসে ভিক্ষা চাচ্ছেন। তারা বিলাপ করে ভিক্ষা চাচ্ছেন— ‘আমাদের ভিক্ষা দেন তাহলে এ জীবন ও পরজীবনে বিস্তারিত..

একবছর আগেই বিয়ে হয় নাদিয়ার

আগামী ৩০শে এপ্রিল লাক্স-চ্যানেল আই সুপারস্টার নাদিয়া আফরিন মিমের বিবাহোত্তর সংবর্ধনা। স্বামী সাফায়েত আলী চয়ন একটি বেসরকারি প্রতিষ্ঠানের মার্কেটিং ম্যানেজার হিসেবে কর্মরত। তবে তাদের বিয়েটা আরও এক বছর আগেই হয়েছিল বিস্তারিত..

নিহত বিমানবালার বয়ফ্রেন্ড আটক

রাজধানীর শেরেবাংলা নগর থানাধীন পশ্চিম রাজাবাজার এলাকার একটি বাসা থেকে হুমায়রা জাহান (৩৫) নামের এক বিমানবালার মৃতদেহ উদ্ধারের ঘটনায় নিহতের বয়ফ্রেন্ডসহ দু’জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৮টার দিকে শেরেবাংলা বিস্তারিত..

আওয়ামী লীগের নতুন ভবন হচ্ছে

বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়টি ভেঙে নতুন ভবন করা হচ্ছে। আগামী জুন মাসে আগের ভবন ভেঙে দুই বছরের মধ্যে নতুন ভবনের কাজ শেষ করা হবে বলে মঙ্গলবার এক সংবাদ বিস্তারিত..

বাংলাদেশে অসহিষ্ণুতা থেকে সহিংসতা বাড়ছে: জাতিসংঘ

বাংলাদেশে একের পর এক মুক্তচিন্তার অধিকারকর্মীদের হত্যার নিন্দা জানিয়েছে জাতিসংঘ। এ দেশে অসহিষ্ণুতা থেকে সহিংসতা দিন দিন বাড়ছে বলেও মন্তব্য করেছেন ঢাকায় জাতিসংঘের আবাসিক সমন্বয়ক রবার্ট ওয়াটকিন্স। তিনদিনের মধ্যে রাজশাহী বিস্তারিত..

ভারতকে হারিয়ে বাংলাদেশের মেয়েদের ঐতিহাসিক জয়

এএফসি অনূর্ধ্ব-১৪ মেয়েদের ফুটবলের আঞ্চলিক (দক্ষিণ ও মধ্যাঞ্চল) চ্যাম্পিয়নশিপে ভারতকে ৩-১ গোলে হারিয়েছে বাংলাদেশ। মঙ্গলবার তাজিকিস্তানের দুশানবেতে ‘বি’ গ্রুপের প্রথম ম্যাচে বাংলাদেশ মেয়েরা ভারতকে হারিয়েছে। ভারতীয় নারী দলের বিপক্ষে যে বিস্তারিত..

সরকারকে বেকায়দায় ফেলতে এসব হত্যাকাণ্ড: সৈয়দ আশরাফ

সরকারকে বেকায়দায় ফেলতে একের পর এক হত্যাকাণ্ড ঘটানো হচ্ছে দাবি করে এর বিরুদ্ধে শক্ত অবস্থান নেয়ার ঘোষণা দিয়েছেন জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। রাজশাহীতে বিশ্ববিদ্যালয় শিক্ষকের পর ঢাকায় ঘরে ঢুকে সমকামী বিস্তারিত..

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার ৫দিন, পালিয়েছে প্রেমিক

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে পাঁচদিন ধরে অবস্থান করেছে প্রেমিকা। আর প্রেমিকার উপস্থিতি টের পেয়ে প্রেমিক পালিয়েছে। বিষয়টি এলাকায় ব্যাপক চাঞ্চলের সৃষ্টি হয়েছে। জানা যায়, উপজেলার হাতিভাঙ্গা ইউনিয়নের বিস্তারিত..