,

মশা থেকে বাঁচার উপায়…

প্রচণ্ড গরমে ওষ্ঠাগত হয়ে উঠেছে প্রাণ। একদিকে গ্যাস এবং পানির সংকট, অন্যদিকে মশার উৎপাত। গরমের জ্বালা রাতে আরো দ্বিগুণ বাড়িয়ে তোলে মশা। অনেকেই রাতে মশার হাত থেকে বাঁচার জন্য কয়েল, বিস্তারিত..

সৃজনশীল সফল করতে বেশি করে বই পড়ার আহ্বান শিক্ষামন্ত্রীর

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ সৃজনশীল মেধার বিকাশে সৃজনশীল শিক্ষা পদ্ধতি ফলপ্রসূ করতে বেশি বেশি বই পড়ার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানিয়েছেন। শিক্ষামন্ত্রী শনিবার রাজধানীর বাংলা মোটরে বিশ্বসাহিত্য কেন্দ্রে ‘বিশ্ব বই বিস্তারিত..

বিগ বস বাংলায় সাকিব আল হাসান

দলটা কলকাতার হলেও দলের একমাত্র বাঙালী বাংলাদেশের সাকিব আল হাসান। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল)কলকাতা নাইট রাইডারসের একমাত্র বাঙালী তারকা খেলোয়াড়। আর তাই এবার তারকা হিসেবেই কলকাতার একটি টেলিভিশনের অনুষ্ঠানে উপস্থিত বিস্তারিত..

যুক্তরাষ্ট্রেও শফিক রেহমানের বিচার হতে পারে : জয়

যুক্তরাষ্ট্রেও সাংবাদিক শফিক রেহমানের বিচার হতে পারে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর ছেলে সজিব ওয়াজেদ জয়। তিনি বলেন, যদি তথ্য যোগাড় করার জন্য কোনো সাংবাদিক অপরাধমূলক কর্মকাণ্ডের আশ্রয় নেন, সেক্ষেত্রে সেটা বিস্তারিত..

জয় অপহরণ অভিযোগ গ্রহণ করেনি মার্কিন আদালত

সজীব ওয়াজেদ জয় অপহরণের কোনো অভিযোগ মার্কিন আদালত গ্রহণ করেনি বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুধু একটি ফেসবুক স্ট্যাটাসের ওপর ভিত্তি করে শফিক রেহমানের বিরুদ্ধে হয়রানিমুলক বিস্তারিত..

মোবাইল সেটের তথ্যভাণ্ডার এক মাসের মধ্যে

মোবাইল হ্যান্ডসেটের নিবন্ধনের জন্য আগামী এক মাসের মধ্যে তথ্যভাণ্ডার চালু করা হবে বলে জা‌নিয়েছেন ডাক ও টে‌লিযোগাযোগ প্র‌তিমন্ত্রী তারানা হা‌লিম। তি‌নি বলেন, এ মুহূর্তে বায়োমে‌ট্রিক পদ্ধ‌তিতে ‌সিম নিবন্ধন চলছে। একসময় বিস্তারিত..

বেতন পান ৩০-৩২ হাজার টাকা, অনুষ্ঠানে এত টাকা কোথা থেকে আসে

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, সব মিলিয়ে ০বেতন পান ৩০-৩২ হাজার টাকা, কিন্তু এত আয়োজন করে কীভাবে অভিষেক অনুষ্ঠান করছেন? এত টাকা কোথা থেকে আসে আপনাদের কাছে? তিনি বলেন, কোনো বিস্তারিত..

গোপন চুক্তিতে ইউপি নির্বাচন : রিজভী

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে প্রধানমন্ত্রী আর নির্বাচন কমিশনারের সাথে সরকারদলীয় চেয়ারম্যান প্রার্থীদের জিতাতে গোপন চুক্তি হয়েছে বলে দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। তৃতীয় ধাপের নির্বাচনেও ব্যাপক অনিয়ম বিস্তারিত..

সিলেকশন আর ইলেকশনের মধ্যে কোনো পার্থক্য নেই : জুনায়েদ সাকি

গণসংহতি অন্দোলনের প্রধান সমন্বয়কারী জুনায়েদ সাকি বলেছেন, দেশে সিলেকশন আর ইলেকশনের মধ্যে কোনো পার্থক্য নেই। নির্বাচন কমিশন স্বাধীন সংস্থা হলেও তারা সরকারের একটি উইং হয়ে কাজ করছেন। তিনি বলেন, এতে বিস্তারিত..