Sunny Leone is all set to turn producer

Having delved into reality TV, movies and item numbers, Bollywood actress Sunny Leone is all set to turn producer with her forthcoming film. The “Mastizaade” actress will also star in বিস্তারিত..

A teaspoon a day does you good

Celebrities have been known to get behind some pretty surprising health ‘tricks’, from Miranda Kerr’s daily shot of coconut oil to Beyonce’s lemon juice and cayenne cleanse. And now Kourtney বিস্তারিত..

Why sex education should focus on gender equality

Sex education for youngsters should be much more than just about pregnancy and sexually transmitted diseases, says a new study, adding that there is an urgent need to explicitly focus বিস্তারিত..

নৌকা প্রতীক নিয়ে লড়বেন অভিনেতা সোহেল

নাটক বা কোনো চিত্রনাট্যে নয়, বাস্তবেই ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে লড়াতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেতা সোহেল খান। তৃতীয় দফার ইউপি নির্বাচনে আওয়ামী লীগের টিকেটে চেয়ারম্যান পদে লড়তে চান তিনি। বিস্তারিত..

চার অতিরিক্ত সচিবের দপ্তর বদল

প্রশাসনে চার অতিরিক্ত সচিবের দপ্তর বদল করা হয়েছে। রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এদের মধ্যে আই.এম.ই.ডি’র অতিরিক্ত সচিব বেগম গোপা চৌধুরীকে পরবর্তী পদায়নের জন্য জনপ্রশাসন বিস্তারিত..

ভুট্টায় দিন বদল তিস্তা পাড়ে

হিমালয়ের পাদদেশ থেকে ছুটে আসা তিস্তা এখন অনেকটাই কালের সাক্ষী। উজানের দেশ ভারত তিস্তার পানি সরাচ্ছে বহু আগে থেকেই। চুয়ে চুয়ে আসা যে টুকু পানি গড়ায়, তাতে তিস্তার বুক-ই জুড়ায় বিস্তারিত..

তামাকের বিকল্প পাচ্ছেন না উত্তরবঙ্গের কৃষকরা

সামাজিকভাবে নিরুৎসাহিত করা হলেও চাষের জন্য তামাকের বিকল্প খুঁজে পাচ্ছেন না উত্তরবঙ্গের কৃষকরা। তামাকের পরিবর্তে খাদ্য বা অর্থকরী ফসল উৎপাদন করে খরচ পুষিয়ে নিতে পারছেন না তারা। এছাড়া অন্য কোনো বিস্তারিত..

পিটিআইয়ে চাকরির সুযোগ

প্রাথমিক শিক্ষা অধিদফতরের অধীনে ১১টি প্রাইমারি ট্রেনিং ইনস্টিটিউটে (পিটিআই) অস্থায়ী ভিত্তিতে কিছুসংখ্যক লোক নিয়োগ করা হবে। উচ্চমান সহকারী কাম হিসাবরক্ষক পদে ১১ জন। আগ্রহী প্রার্থীদের স্নাতক/সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। বিস্তারিত..

পশ্চিমবঙ্গে বাংলাদেশি নারী পাচারকারী আটক, নাবালিকা উদ্ধার

পশ্চিমবঙ্গের হাবড়ায় বাংলাদেশি এক নারী পাচারকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় এক নাবালিকাকে উদ্ধার করা হয়। পুলিশ সূত্রের খবর, রবিবার সকাল ছটা নাগাদ ঢাকা থেকে একটি ফোন আসে হাবড়া থানায়। বিস্তারিত..

আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল : ত্রাণমন্ত্রী

ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া নিজেকে আইনের প্রতি শ্রদ্ধাশীল বলে দাবি করেছেন । রবিবার দুপুরে দুর্নীতি মামলায় ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার বিস্তারিত..