নতুন পদ্ধতিতে এইচএসসি পরীক্ষা শুরু রোববার

এইচএসসি ও সমমানের (উচ্চ মাধ্যমিক) পরীক্ষা শুরু হচ্ছে রোববার। নতুন সৃজনশীল পদ্ধতিতে এবাবে আটটি সাধারণ শিক্ষা বোর্ড, মাদ্রাসা ও কারিগরি বোর্ডের অধীনে পরীক্ষায় অংশ নেবে ১২ লাখ ১৮ হাজার ৬২৮ বিস্তারিত..

টরন্টোতে কনস্যুলার সেবা ১ মে

কানাডার অটোয়াস্থ বাংলাদেশ হাইকমিশন আগামী ১ মে রবিবার ড্যানফোর্থ-ডজ ইন্টারসেকশনের ৯ ডজরোডের রয়েল লিজিয়ন কানাডিয়ান হলে (Royal Canadian Legion, 9 Dawes Road, Toronto, ON M4C 5A8 ) সকাল ৯টা থেকে বিস্তারিত..

do-Bangla production ‘Sankhachil’ named for Best Bengali Film

Celebrated Indian filmmaker Gautam Ghosh film ‘Sankhachil’, starring popular Bangladeshi actress Kusum Sikder and prominent Indian film actor Prosenjit, has been named Best Bengali Film for the 63rd edition of বিস্তারিত..

আসছে একঝাঁক তারকা

গতবছরের উপচেপড়া দর্শক আর অভাবনীয় সাফল্যের পর এবার ২১ ও ২২ মে শনি ও রবিবার বাঙালি অধ্যুষিত ড্যানফোর্থ এলাকার ৭২০ মিডল্যান্ড এভিনিউতে আয়োজন করা হয়েছে ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল ২০১৬’। দুইদিনব্যাপি জমজমাট বিস্তারিত..

Auto Draft

গতবছরের উপচেপড়া দর্শক আর অভাবনীয় সাফল্যের পর এবার ২১ ও ২২ মে শনি ও রবিবার বাঙালি অধ্যুষিত ড্যানফোর্থ এলাকার ৭২০ মিডল্যান্ড এভিনিউতে আয়োজন করা হয়েছে ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল ২০১৬’। দুইদিনব্যাপি জমজমাট বিস্তারিত..

মুসলিম বলে বিমান থেকে নামানো হলো পুরো পরিবারকে

কথিত নিরাপত্তার অজুহাত দেখিয়ে বিমান উড়ার আগ মুহূর্তে এক মুসলিম পরিবারকে বিমান থেকে নামিয়ে দিয়েছেন যুক্তরাষ্ট্রের ইউনাইটেড এয়ারলাইন্সের এক পাইলট। ইয়ামান অ্যামি সাদ শিবলী নামে এক নারী সম্প্রতি এমন অভিযোগ বিস্তারিত..

ভোটে হেরে দুধ দিয়ে গোসল

নির্বাচনে পরাজিত হয়ে দুধ দিয়ে গোসল করে আলোচনার তুঙ্গে এখন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রহিজ উদ্দীন আকন্দ। তিনি রাজনীতি এবং নির্বাচন থেকে চিরবিদায়ের ঘোষণা দিয়েছেন। ঘটনাটি ঘটেছে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার বিস্তারিত..

ফাইনালের মধ্যেও খণ্ড খণ্ড লড়াই

১৬ দলের টি-টোয়েন্টি বিশ্বকাপ এসে দাঁড়িয়েছে দুই দলে। বিশ্ব টি-টোয়েন্টির ফাইনালের মঞ্চে কে ট্রফি হাতে তুলবেন? ইয়ন মরগ্যান নাকি ড্যারেন স্যামি? কলকাতার ইডেন গার্ডেনে মাঠের ভেতরেও খণ্ড খণ্ড লড়াই চলবে বিস্তারিত..

জাতীয় পরিচয়পত্র নিয়ে ভোগান্তি কমছেই না

জাতীয় পরিচয়পত্র (এনআইডি) নিয়ে নাগরিকদের ভোগান্তি যেন কমছেই না। সংশোধন বা স্থানান্তরের কাজ ১৬ ফেব্রুয়ারি থেকে মাঠ পর্যায়ে সেবা প্রদান শুরু হলেও ভোগান্তি বরং বেড়েছে। কাঙ্ক্ষিত সেবা থেকে এখনও বঞ্চিত বিস্তারিত..

পদত্যাগ করেছেন মির্জা ফখরুল

ষষ্ঠ জাতীয় কাউন্সিলের মাধ্যমে সংশোধীত গঠনতন্ত্র অনুযায়ী মহাসচিবের পদে বহাল থেকে অন্য সব পদ থেকে অব্যাহতি নিতে পদত্যাগ পত্র জমা দিয়েছেন বিএনপির সদ্য মনোনীত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার বিস্তারিত..