সংবিধানে রাষ্ট্রধর্ম ইসলামই থাকছে

সংবিধানে রাষ্ট্রধর্ম ইসলাম বাতিলে দায়ের করা রিট খারিজ করে দিয়েছেন হাইকোর্ট। ফলে সংবিধানে রাষ্ট্রধর্ম ইসলামই থাকছে। সোমবার দুপুর ২টায় শুরু হওয়া এ রিটের শুনানি শেষে বিচারপতি নাইমা হায়দারের নেতৃত্বাধীন তিন বিস্তারিত..

পুতিনকে ইরানের প্রেসিডেন্টের ফোন

সিরিয়া ইস্যুতে দ্বিপাক্ষিক সম্পর্ক বাড়াতে রাশিয়া এবং ইরানের প্রেসিডেন্ট একমত হয়েছেন। সিরিয়ার প্রেসিডেন্ট বাশার-আল আসাদের মিত্র এই দুই দেশের প্রেসিডেন্ট সোমবার টেলিফোনে কথা বলেন। এ সময় সিরিয়া সংকট সমাধানে দুই বিস্তারিত..

তনুর কবরের পাশে পুলিশ মোতায়েন

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ইতিহাস বিভাগের ছাত্রী সোহাগী জাহান তনুর মরদেহ কবর থেকে উত্তোলনের জন্য আদালত থেকে নির্দেশ দেয়ার পর সোমবার রাত থেকে কবরের আশ-পাশের এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বিস্তারিত..

এপ্রিলেই শীর্ষে উঠে যাবে আর্জেন্টিনা

গত কিছুদিন ধরে ফুটবল বিশ্বে বিস্ময়ই তৈরি করেছিল বেলজিয়াম। ইউরোপের কালোঘোড়া নামেই পরিচিত দলটি। যেকোনো বৈশ্বিক কিংবা মহাদেশীয় টুর্নামেন্টে সব সময় থাকে আন্ডারডগ। তবে, একসঙ্গে একটি সোনালি প্রজন্মের উত্থান ঘটেছে বিস্তারিত..

৪১ ইউপিতে ভোট হচ্ছে না ৩১ মার্চ

দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের মাত্র দুদিন আগে ৪১টি ইউপিতে ভোট হচ্ছে না বলে জানিয়েছে নির্বাচন কমিশন। সীমানা সংক্রান্ত জটিলতা, হাইকোর্টের মামলা চলমানসহ নানা সমস্যার কারণে ঘোষিত ৬৮৪ ইউপি বিস্তারিত..

সৌন্দর্য চর্চায় নিম পাতার কার্যকারিতা

নিম ব্রণ ও এর দাগ দূর করতে বেশ কার্যকর। এটি ত্বকের ফুসকুরি ও লালচেভাব দূর করে। জেনে নেয়া যাক সৌন্দর্যচর্চায় এর ব্যবহার— নিম ও চন্দনকাঠ ত্বকে ব্যাকটেরিয়ার ইনফেকশন দূর করতে বিস্তারিত..

শাহরুখের মেয়ের বিকিনি পরা ছবি ভাইরাল

ছেলে আরিয়ানের ছবি নিয়ে বিতর্ককের পর এবার শাহরুখ তনয়া সুহানার বিকিনি পরা ছবি ভাইরাল হয়েছে ইন্টারনেটে। নিজের ইন্সটাগ্রাম থেকে সাগর পাড়ে বিকিনি পরা একটি ছবি শেয়ার করেছেন সুহানা। ছবিটিতে তার বিস্তারিত..

৬ মাসের বকেয়াসহ নতুন স্কেলে বেতন পাচ্ছেন এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীরা

অবশেষে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের এমপিওভুক্ত (বেতন বাবদ সরকারি অনুদান পাওয়া) শিক্ষক-কর্মচারীরা নতুন জাতীয় স্কেলে বেতন হাতে পেতে যাচ্ছেন। সোমবার অর্থ ছাড় করেছে অর্থ মন্ত্রণালয়। প্রথম দফায় গত বছরের জুলাই থেকে ডিসেম্বর বিস্তারিত..

অবৈধ সম্পদ অর্জন: এ্যানির জামিন স্থগিত

জ্ঞাত আয় বহির্ভূত ও অবৈধ সম্পদ অর্জনের মামলায় বিএনপি নেতা শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির জামিন এক সপ্তাহের জন্য স্থগিত করেছে সুপিমকোর্টের আপিল বিভাগ। সোমবার প্রধান বিচারপতি এস কে সিনহার নেতৃত্বাধীন বিস্তারিত..

অনন্য দৃষ্টান্ত স্থাপন করল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়

অনন্য দৃষ্টান্ত স্থাপন করল চট্টগ্রাম বিশ্ববিদ্যাল। দেশের অন্যতম এই উচ্চ শিক্ষাঙ্গেন প্রথমবারের মতো নারী উপ-উপাচার্য নিয়োগ দেওয়া হয়েছে। সোমবার বাংলা বিভাগের অধ্যাপক শিরীন আখতারকে বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্য হিসেবে নিয়োগ দেওয়ার বিস্তারিত..