চেয়ার ছাড়ছেন না সিভিল অ্যাভিয়েশন চেয়ারম্যান

সাত দিন আগে প্রত্যাহার হলেও এখনো চেয়ার ছাড়ছেন না সিভিল অ্যাভিয়েশনের চেয়ারম্যান। এজন্য নতুন নিয়োগপ্রাপ্ত চেয়ারম্যান বিব্রত হয়ে সোফায় বসে অলস সময় কাটিয়ে চলে যাচ্ছেন। তাই অফিসে কানাঘুষা চলছে বেসামরিক বিস্তারিত..

মোবাইল ফোন যেভাবে হ্যাক হতে পারে

মোবাইল ফোনে অপরিচিত অনেকের কাছ থেকে মেইল, বার্তা, ভিডিও লিংক আসতে পারে। কৌতূহলবশে বা প্রলুব্ধ হয়ে কোনো ফাঁদে পা দেবেন না যেন। কারণ অ্যান্ড্রয়েডচালিত মোবাইল ফোন এখন হ্যাক হওয়ার ঝুঁকিতে বিস্তারিত..

তুরস্কে বাংলাদেশিরা ভালো আছেন

এ ব্যাপারে কথা হয়েছে তুরস্কের একটি বেসরকারি ফার্মে কাজ করা বাংলাদেশি মাহমুদ আরিফের সঙ্গে। তিনি তুরস্কের কোনিয়া শহরে আছেন পাঁচ বছর ধরে। তিনি বলেন, আমরা যখন প্রথম এসেছি, তখন এ বিস্তারিত..

বেগুনের যে গুণের শেষ নেই

বাঙালির রসনাবিলাসের একটি বিশাল অংশজুড়ে রয়েছে নানা গুণসমৃদ্ধ বেগুন। ভর্তা, ভাজি তো বটেই, বেগুন পোড়া, বিভিন্ন তরকারি, লাবড়া, বেগুনের টক ইত্যাদিও কম জনপ্রিয় নয়! বাংলাদেশে ইফতারের একটি জনপ্রিয় খাবার হলো বিস্তারিত..

মহেশচন্দ্রপুরের মাঠ জুড়ে করলার ‘তিতা হাসি’

করলার আবাদের জন্য বিখ্যাত নাটোরের মহেশচন্দ্রপুর গ্রাম। সিংড়া পৌর শহরের সীমানাবর্তী কলম ইউনিয়নের এ গ্রামের মাঠ জুড়ে এখন শুধু করলার ‘তিতা হাসি’। কয়েক দশক ধরে করলার আবাদ ও বাম্পার ফলনের বিস্তারিত..

আবারও মা হচ্ছেন সংগীতশিল্পী ন্যান্সি

আবারও মা হতে যাচ্ছেন জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। জায়েদ-ন্যান্সি দম্পতির ঘরের নতুন এই অতিথি পুত্র না কন্যাসন্তান তা জানা যায়নি। ন্যান্সির পারিবারিক সূত্রে এ তথ্য জানা গেছে। কণ্ঠশিল্পী ন্যান্সি-জায়েদের বিস্তারিত..

সরেজমিনে নাঙ্গলকোট পৌরসভা নির্বাচন ‘এ জীবনে আর কি নিজের ভোট নিজে দিতে পারব না

২০ মার্চ ২০১৬ রোববার সকাল সাড়ে ৯টা বাজবে হয়তো। নির্বাচন কভার করতে যাওয়া স্থানীয় ও জাতীয় দৈনিক পত্রিকার সাংবাদিকদের গাড়িটি তখন নাঙ্গলকোট পৌর সভার দাউদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গিয়ে বিস্তারিত..

তাসকিন বিশ্ব ক্রিকেটের সম্পদ: শোয়েব আখতার

তাসকিনকে নিষিদ্ধ করা নিয়ে সারাবিশ্বেই বইছে সমালোচনার ঝড়। তাসকিন আহমেদ বোলিং অ্যাকশনের কারণে নিষিদ্ধ হওয়াটা বাংলাদেশের জন্য দুঃসংবাদ। এরই মাঝে তাসকিনকে বিশ্ব ক্রিকেটের সম্পদ বললেন পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আখতার। বিস্তারিত..

বাবা দায়িত্বে থাকলে তৃতীয় বিশ্বযুদ্ধ বেধে যেত : নাফিসা কামাল

বাংলাদেশি বোলার তাসকিন ও আরাফাত সানিকে নিষিদ্ধ করা নিয়ে আইসিসির সাবেক সভাপতি আ হ ম মুস্তফা কামালের মেয়ে নাফিসা কামাল মন্তব্য করেছেন, আমার বাবা যদি এখন বিসিবি বা আইসিসি প্রধানের বিস্তারিত..

খোকাসহ ২৪ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

বিস্ফোরক আইনে দায়ের করা মামলায় বিএনপির ভাইস-চেয়ারম্যান সাদেক হোসেন খোকাসহ ২৪ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। সোমবার ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লা অভিযোগপত্র আমলে নিয়ে এই বিস্তারিত..