তৃতীয় ধাপে ৬৮৫ ইউপিতে ভোট ২৩ এপ্রিল

তৃতীয় ধাপে ৬৮৫ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। আগামী ২৩ এপ্রিল ভোটগ্রহণের দিন ধার্য করে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময় নির্ধারণ করা হয়েছে ২৭ মার্চ। বিস্তারিত..

স্বপ্নচূড়ায় অবস্থান নিতে যাচ্ছে আমাদের স্বপ্নের বাংলাদেশ

বিভিন্ন ক্ষেত্রে এক অভাবনীয় অগ্রগতির স্বপ্নচূড়ায় অবস্থান নিতে যাচ্ছে আমাদের স্বপ্নের বাংলাদেশ। বঙ্গোপসাগরে জেগে উঠছে বাংলাদেশের সমান আরেক ভূখণ্ড, আগামীর বসতি। শিক্ষা, স্বাস্থ্য, খাদ্য নিরাপত্তাসহ বিভিন্ন সামাজিক অগ্রগতির ধারায় বাংলাদেশ বিস্তারিত..

পরীক্ষা দিলেন তাসকিন

বোলিং অ্যাকশন নিয়ে ত্রুটির অভিয়োগ উঠার পর মঙ্গলবার চেন্নাইয়ে পরীক্ষা দিয়েছেন বাংলাদেশের পেসার তাসকিন আহমেদ। এদিন নিজের অফিশিয়াল ফেসবুক পেজে বোলিং অ্যাকশনের পরীক্ষা দেওয়ার বিষয়টি তিনি নিশ্চিত করেন। সোমবার সন্ধ্যায় বিস্তারিত..

বঙ্গবন্ধুর জন্মদিনে সারাদেশে সরকারি হাসপাতালে বিশেষ সেবা

১৭ মার্চ জাতির পিতা বন্ধবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু কিশোর দিবস উপলক্ষে সারা দেশের সকল সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রে বিশেষ সেবা কর্মসূচি পালনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। বিস্তারিত..

ড. আতিউরের পদত্যাগ বিরল দৃষ্টান্ত: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ ব্যাংকের গভর্নর ড. আতিউর রহমানের পদত্যাগপত্র গ্রহণ করেছেন। প্রধানমন্ত্রীর প্রেসসচিব ইহসানুল করিম মঙ্গলবার দুপুরে এক ব্রিফিংয়ে সাংবাদিকদের এই কথা জানান। এই সময় প্রধানমন্ত্রীর ডেপু্িট প্রেসসচিব মামুন বিস্তারিত..

বর্ণজয়ী জলকন্যা মাহফুজার বিয়ে

সাউথ এশিয়ান গেমসের সাঁতারে দুটি স্বর্ণ পদক জয়ী যশোরের অভয়নগরের মেয়ে মাহফুজা আক্তার শিলার বিয়ে হচ্ছে। আগামী ১৮ মার্চ শুক্রবার স্বর্ণ জয়ী মাহফুজার বিয়ের তারিখ নির্ধারণ করা হয়েছে। বর শাহজাহান বিস্তারিত..

বাহুবলি-টু’ তে শ্রিয়া

বাহুবলি বলিউডের সবচেয়ে ব্যয়বহুল এবং বহুল আলোচিত সিনেমা ।সিনেমাটির দ্বিতীয় কিস্তি বাহুবলি-টু মুক্তির প্রতীক্ষায় রয়েছে। শোনা যাচ্ছে, সিনেমায় যোগ হচ্ছে নতুন একটি চরিত্র। আর সেই চরিত্রটিতে অভিনয় করবেন ভারতের দক্ষিণি বিস্তারিত..

আত্মমর্যাদা সমুন্নত রাখতে কাজ করুন:রাষ্ট্রপতি

স্বাধীন সার্বভৌম বাংলাদেশের আত্মমর্যাদা সমুন্নত রাখতে নবীন প্রকৌশলীদের সৃজনশীল চিন্তা ও লব্ধ জ্ঞান কাজে লাগানোর আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। তিনি গতকাল সোমবার চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) বিস্তারিত..

গভর্নর নয়, সরকারকেই পদত্যাগ করতে হবে

ব্যাংকের নিজার্ভ থেকে অর্থ চুরির দায়ে শুধু গভর্নরকেই পদত্যাগ করলে চলবে না, এজন্য সরকারকেই পদত্যাগ করতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য হান্নান শাহ । আজ মঙ্গলবার দুপুরে বিস্তারিত..

সববয়সী মেয়েকে বিয়ে করলে যা হয়

স্বামীর বয়স স্ত্রীর বয়সের দ্বিগুণ হওয়াটা বেশ কিছুদিন আগেও ছিল স্বাভাবিক বিষয়। সময়ের পরিবর্তনে শিক্ষিত মানুষের মধ্যে বয়সের কম ব্যবধানে বিয়ে করার প্রবণতা বেড়ে গেছে উল্লেখযোগ্য হারে। বিয়ে মানে এখন বিস্তারিত..