ব্যক্তিগত তথ্য দিতেই হবে ভাড়াটিয়াদের

ভাড়াটিয়াদের ব্যক্তিগত তথ্য সংগ্রহ বন্ধের নির্দেশনা চেয়ে করা রিট খারিজ করে দিয়েছে হাইকোর্ট। এর ফলে ভাড়াটেদের ব্যক্তিগত তথ্য দিতেই হবে। ঢাকার নাগরিকদের ব্যক্তিগত তথ্য নেয়া বন্ধে নির্দেশনা চেয়ে যে রিট বিস্তারিত..

ওবায়দুল কাদেরের হুঁশিয়ারি

সড়কে টোলের নামে সব ধরনের চাঁদাবাজি বন্ধ করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, আন্তঃমন্ত্রণালয় সভায় সিদ্ধান্ত নেয়া হয়েছে, সারাদেশে সড়ক ও মহাসড়কে ঘাটে বিস্তারিত..

এলো-রে এলো নব বসন্তকাল

আধার কাটিয়ে জ্বালিয়ে মশাল রাত পুহালে হয় যে সকাল, এলো-রে,,,,এলো নব বসন্তকাল। মন জুড়াল ফুলের গ্রাণে, বসন্ত এল ছদ্মবেশে। কুহু কুহু কোকিল ডাকে গাছের ডালের পাতার ফাঁকে। বসন্তেরি খেলা দেখে বিস্তারিত..

সুবহানাল্লাহ, মহানবী (সা.) কে নিয়ে এ কি মন্তব্য মিসরীয় মন্ত্রীর

মহানবী (সা.) কে নিয়ে এ কি মন্তব্য করেছেন মিসরের বিচারমন্ত্রী। তিনি মহানবীকেও গ্রেপ্তার করার কথা বলেছেন। মন্ত্রী আহেমদ আল-জেন্দের এ ধরনের অকল্পনীয় মন্তব্যে অনলাইনে নিন্দার ঝড় বয়ে যাচ্ছে। আলজাজিরা জানায়, বিস্তারিত..

১৪ দলের আন্দোলনকে ক্ষতিগ্রস্ত করবে তারা : শিরীন আখতার

হাসানুল হক ইনু-সমর্থিত জাসদের নতুন কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতার বলেছেন, ওদের সাম্প্রতিক কর্মকাণ্ডে মনে হচ্ছে- মৌলবাদ ও জঙ্গিবাদীদের হাতকে শক্তিশালী করবে। তাদের আচরণে মৌলবাদ জঙ্গিবাদের বিরুদ্ধে আওয়ামী লীগের নেতত্বাধীন বিস্তারিত..

ভাঙতে চাইনি, কাঁধের ওপর চাপিয়ে দেয়া হয়েছে

দলে ভাঙনের কারণ দীর্ঘদিন জমে থাকা ক্ষোভের বিস্ফোরণ বলে মন্তব্য করেছেন জাসদ (একাংশ) কার্যকরী সভাপতি মাঈনুদ্দিন খান বাদল। দলের সভাপতি হাসানুল হক ইনুর আর্থিক স্বচ্ছতা নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি। রোববার বিস্তারিত..

গাফিলতি হলে ছাড় নেই

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দায়িত্বরত কর্মকর্তাদের দায়িত্ব পালনে গাফিলতি করলে কোনো ছাড় দেবে না বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার মো. শাহনেওয়াজ। রোববার সাংবাদিকদের এ কথা জানান তিনি। তিনি বলেন, স্থানীয় পর্যায়ে বিস্তারিত..