,

ইনক্রিমেন্ট সবাই পাবেন ৩০ জুন পর্যন্ত

নতুন বেতন কাঠামোতে কিছুটা পরিবর্তন আনায় পরিস্থিতি বদল হচ্ছে অর্ধেক সরকারি চাকরিজীবীদের। একই পদে আগে যোগ দিয়েও পরে যোগ দেয়া কর্মকর্তা-কর্মচারীর চেয়ে আর জুনিয়র থাকতে হবে না তাদের। কারণ গত বিস্তারিত..

হঠাৎ পূর্ণিমা

এখন আর নিয়মিত চলচ্চিত্রে দেখা যায় না জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমাকে। কালে ভদ্রে তিনি হাজির হন ছোট পর্দাতে। এর বাইরে বর্তমানে নায়িকা স্বামী, সংসার ও সন্তান নিয়েই ব্যস্ত রয়েছেন। খুব শিগগিরই বিস্তারিত..

নতুন নেতৃত্বের সুযোগ সৃষ্টি করতে হবে:সৈয়দ আশরাফ

নতুন প্রজন্ম দেশের ভবিষ্যত উল্লেখ করে জনপ্রশাসন মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, নিয়মিত সম্মেলনের মাধ্যমে দলের মধ্যে নতুন নেতৃত্বের সৃষ্টি করতে হবে। শুক্রবার বিকেলে বিস্তারিত..

সিঙ্গাপুরে বাংলা স্কুলের শিশুদের অমর একুশে উদযাপন

প্রায় ১৫ বছর বাংলাদেশ ল্যাঙ্গুয়েজ অ্যান্ড কালচারাল ফাউন্ডেশন (বিএলসিএফ) নামে বাংলায় দুটো স্কুল পরিচালিত হয় সিঙ্গাপুরে। প্রবাসী বাঙালি পরিবারের প্রায় ছয় শ’ শিশু এখানে আন্তর্জাতিক মানদন্ডে লেখাপড়ার সুযোগ পেয়ে থাকে। বিস্তারিত..

শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাষ্ট্রপতির বাণী

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নিম্নোক্ত বাণী প্রদান করেছেন : “আজ অমর একুশে ফেব্রুয়ারি। রক্তস্নাত ভাষা আন্দোলনের স্মৃতিবহ মহান ‘শহিদ দিবস’। বাংলাদেশসহ সারাবিশ্বে দিবসটি বিস্তারিত..

অবশেষে যা বললেন আলোচিত সেই হ্যাপী

ঢালিউডের এক সময়ের আলোচিত ও সমালোচিত মডেল, চিত্রনায়িকা নাজনীন অাক্তার হ্যাপী। বিভিন্ন সময়ে বিতর্কিত মন্তব্য ও তার আচরণের কারণে সমাজে সমালোচিত হয়েছেন। তিনি মূলত বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনকে বিস্তারিত..

আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যর্থ সরকার : এরশাদ

আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যর্থ সরকার বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। তিনি বলেছেন, বর্তমানে যেভাবে দেশে নির্বাচন হচ্ছে তাতে জনগণের আস্থা নেই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু বিস্তারিত..

ভাষা শহীদের অভিমান

মায়ের ভাষা বাংলাকে বাঁচাতে সেদিন দিয়েছিলাম তাজা শোনিত, রাজপথ রাঙ্গিয়েছিলাম বায়ান্নের রক্ত ঝলমলে একুশে ফেব্রুয়ারি, দীর্ঘকাল গড়িয়েছে অনাদর-অবহেলায় কভুও বলিনি কিছু বড়ই অভিমানে । তোমরা মোদের কাছে কতটা ঋনী, ভেবেছ বিস্তারিত..

শাবান মাহমুদ সভাপতি, সোহেল সম্পাদক

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাদেশ প্রতিদিনের শাবান মাহমুদ। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মানবকণ্ঠের সোহেল হায়দার চৌধুরী। তারা একই প্যানেলের। শনিবার দিনব্যাপী এ নির্বাচনে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন বিস্তারিত..