অবশেষে ম্যানসিটিতে গার্দিওলা

জল কম ঘোলা করেননি পেপ গার্দিওলা। চেলসি, ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিতিসহ আরও অনেক ক্লাবের নাম উঠে এসেছিল তার যোগদানের তালিকায়। অবশেষে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ম্যানচেস্টার সিটিতে যোগ দিলেন বিস্তারিত..

অনুমতি ছাড়া মসজিদে বক্তৃতা সেমিনার নয়

যথাযথ কর্তৃপক্ষের অনুমতি ছাড়া মসজিদে এখন থেকে ইমামরা কোনো বক্তব্য, সেমিনার অথবা সিম্পোজিয়াম করতে পারবেন না। সৌদি আরবের ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সোমবার এ বিষয়ে সে দেশের ইমামদের প্রতি আহ্বান জানিয়ে বিস্তারিত..

সরকারি চাকরির বয়সসীমা ৩৫ করার দাবি সংসদে

সরকারি চাকরি পাওয়ার ক্ষেত্রে বয়সসীমা ৩০ থেকে ৩৫ করার দাবি জানিয়েছেন সংসদ সদস্য অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা। সোমবার রাতে জাতীয় সংসদের অনির্ধারিত আলোচনায় অংশ নিয়ে এ দাবি জানান তিনি। বয়সসীমা বিস্তারিত..

বিএনপির কাউন্সিল ১৯ মার্চ : হান্নান শাহ

চলতি বছরের ১৯ মার্চ বিএনপির কেন্দ্রীয় কাউন্সিল হতে পারে বলে জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য আ স ম হান্নান শাহ। আজ সোমবার সকালে রাজধানীর শেরেবাংলা নগরে জাতীয়তাবাদী তৃণমূল দলের নবম বিস্তারিত..

অভিষেকের অপেক্ষায় জেনিফার

ঢালিউডের নতুন মুখ। চট্টগ্রামের মেয়ে মারজান জেনিফা। নতুন হলেও এরই মধ্যে আরিফিন শুভর সঙ্গে জুটি হয়ে ‘মুসাফির’ ছবিতে অভিনয় করেছেন। ছবিটি ইতিমধ্যে সেন্সর ছাড়পত্র পেয়েছে। এ ছবির বাইরেও তার হাতে বিস্তারিত..

একুশ আমাদের গৌরব : প্রধানমন্ত্রী

অমর একুশে গ্রন্থমেলা-২০১৬’র উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার বিকেলে বাংলা একাডেমি প্রাঙ্গণে এ গ্রন্থমেলার উদ্বোধন করা হয়। প্রধানমন্ত্রী বলেন, একুশ আমাদের গৌরব। মাতৃভাষার অধিকার প্রতিষ্ঠা করতে গিয়ে মানুষ রক্ত বিস্তারিত..

জনগণের সমস্যা সমাধানের জন্য রাজনীতি : এমাজউদ্দীন

বর্তমান সরকারকে উদ্দেশ করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. এমাজউদ্দীন আহমদ বলেছেন, রাজনীতির সৃষ্টি হয়েছে জনগণের সমস্যা সমাধানের জন্য, সমস্যা সৃষ্টির জন্য নয়। তিনি বলেন, ‘সামনে বড় দুই রাজনৈতিক দলের বিস্তারিত..

চুক্তিভিত্তিক নিয়োগ ভালো : অর্থমন্ত্রী

চু্ক্তিভিত্তিক নিয়োগ প্রক্রিয়াকে ভালো বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। সোমবার সচিবালয়ে ভূটানের স্পিকারের সঙ্গে বৈঠক শেষে বেরিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। বিস্তারিত..

রাজনীতিতে একজন মির্জা ফখরুল

মির্জা ফখরুল ইসলাম আলমগীর, একজন বাংলাদেশি রাজনীতিবিদ। তিনি বর্তমানে বাংলাদেশের বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ভারপ্রাপ্ত মহাসচিব। মির্জা ফখরুল মূলত বিএনপির জেষ্ঠ্য যুগ্ম মহাসচিবের দায়িত্ব পালন করছিলেন, যে পদে তিনি দলের বিস্তারিত..