দ্বিতীয় ম্যাচেও টাইগারদের দাপুটে জয়

চার ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের টানা দুই ম্যাচ জিতে সিরিজ জয়ের আরো কাছে পৌঁছে গেল বাংলাদেশ। রোববার খুলনায় ৪২ রানের দাপুটে জয় পেয়েছে মাশরাফি বাহিনী। এদিন আগে ব্যাট করে জিম্বাবুয়েকে ১৬৮ বিস্তারিত..

সুচিত্রা সেনের ২য় মৃত্যুবার্ষিকী আজ

উপমহাদেশের কিংবদন্তি অভিনেত্রী সুচিত্রা সেনের ২য় মৃত্যুবার্ষিকী আজ । গতবছর ১৭ জানুয়ারি ৮২ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি কলকাতার বেসরকারি হাসপাতাল বেলভিউতে শেষনিঃশ্বাস ত্যাগ করেন। সহপাঠিরা তাকে কৃষ্ণা বলেই বিস্তারিত..

বর্ধিত বেতন বন্ধ করার নির্দেশ

সরকার কর্তৃক পরবর্তী নির্দেশনা প্রদান না করা পর্যন্ত শিক্ষার্থীদের বর্ধিত বেতন ও অন্যান্য ফি আদায় অবিলম্বে বন্ধ করার জন্য সংশ্লিষ্ট বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান সমূহকে নির্দেশ প্রদান করা হয়েছে। আজ শিক্ষা মন্ত্রণালয়ের বিস্তারিত..

বাংলাদেশ-চীনের সাংস্কৃতিক সম্পর্ক দৃঢ়তর করব: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বাংলাদেশ ও চীনের মধ্যে সংস্কৃতির আদান-প্রদান দু’দেশের জনগণের মধ্যে বন্ধুত্বকে যেমন দৃঢ়তর করবে, তেমনি রাজনৈতিক ও কূটনৈতিক সম্পর্ককেও আরো জোরদার করবে। রবিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিস্তারিত..

টোকাই দিয়ে বিএনপির কার্যালয় দখলের চেষ্টা :

সরকারি গোয়েন্দারা টোকাই দিয়ে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় দখরের চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। রবিবার বিকেলে বিএনপির কার্যালয়ে এক সংবাদ সম্মেলেন এ অভিযোগ করেন বিস্তারিত..

চার সিটিতে বায়ু দূষণ রোধে হাইকোর্টে রিট

ঢাকা উত্তর ও দক্ষিণ, গাজীপুর এবং নারায়নগঞ্জ এ চার সিটি কর্পোরশেন এলাকায় বায়ু দূষণ রোধে কার্যকর পদক্ষেপ গ্রহণে সরকারকে নির্দেশ দিতে হাইকোর্টে রিট আবেদন করা হয়েছে। রোববার হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় বিস্তারিত..

প্রসঙ্গ নতুন ছয় বেসরকারি বিশ্ববিদ্যালয়….অধ্যক্ষ আসাদুল হক

হাওরবার্তা প্রধান সম্পাদক… দেশের পাবলিক তথা সরকারি বিশ্ববিদ্যালয়গুলোতে বেতন আর মর্যাদার দাবিতে যখন শিক্ষকরা শ্রেণিকক্ষ ছেড়ে বাইরে আন্দোলন করছেন, তখন উচ্চশিক্ষা খাতে খবর এলো নতুন করে আরও ছয়টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বিস্তারিত..

নারায়ণগঞ্জে একই পরিবারের ৫ জনকে গলা কেটে হত্যা

নারায়ণগঞ্জ শহরের ২নং বাবুরাইল খানকা মোড় এলাকার একটি ফ্ল্যাট বাড়িতে একই পরিবারের পাঁচজনকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত পৌনে ১০টার দিকে এ ঘটনা ঘটে। তবে একই পরিবারের পাঁচজনকে বিস্তারিত..

সাড়া ফেলেছে এক সেকেন্ডের রুটি মেকার

মাসব্যাপী ২১তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় প্রতি সেকেন্ডে রুটি বানানোর জাদুকরি মেশিন নিয়ে এসেছে ‘লাইবা রুটি মেকার’। দেশীয় প্রযুক্তিতে তৈরি বিদ্যুৎবিহীন পরিবেশবান্ধব এই রুটি বানানোর যন্ত্র স্বল্পমূল্যে পাওয়া যাচ্ছে মেলায়। বিস্তারিত..

জিয়া অরফানেজ মামলার সাক্ষ্যগ্রহণ ২১ জানুয়ারি

খালেদা জিয়াসহ ছয়জনের বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য ২১ জানুয়ারি দিন ধার্য করেছেন আদালত। ঢাকার বকশীবাজারের আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত তৃতীয় বিশেষ জজ আদালতের বিচারক আবু বিস্তারিত..