অষ্টগ্রামের পনিরের স্বাদ নিতে হাওরের গো-খামারিদের ৫% সুদে ঋণ দিন

ড. নিয়াজ পাশা, বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা গো-খামারিদের মাঝে ৫% সুদে ২০০ কোটি টাকার ঋণ প্রদান কার্যক্রমের উদ্ধোধন করেছেন । এতে দেশে গবাদিপশু প্রতিপালন ব্যাপকহারে বিস্তার লাভ করবে। আত্নকর্মসংস্থান ঘটবে বিস্তারিত..

নারী দেহের সেরা খাবার

নারী ও পুরুষের শারীরিক গঠন আলাদা। হরমোনেরও ভিন্নতা রয়েছে উভয়ের দেহে। তাই নারীদের খাদ্যাভ্যাস কিছুটা ভিন্ন। খাদ্য ও পুষ্টি বিজ্ঞানীরা নারীদের শরীরের উপযোগী কিছু খাবারের কথা জানিয়েছেন, যা তাদের প্রতিদিনের বিস্তারিত..

পদ পেলেন আট অতিরিক্ত সচিব

প্রশাসনে বিভিন্ন মন্ত্রণালয়ের আট অতিরিক্ত সচিব পদে সংযুক্ত থাকা কর্মকর্তাদের নিজ নিজ মন্ত্রণালয়ে পদায়ন করা হয়েছে। এছাড়া আরও চার যুগ্মসচিব পদে রদবদল করা হয়েছে। আজ বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ বিস্তারিত..

হাওরে যোগাযোগব্যবস্থা উন্নয়নে রাষ্ট্রপতির গুরুত্বারোপ

রাষ্ট্রপতি আবদুল হামিদ হাওর এলাকার সম্ভাবনাগুলোকে যথাযথভাবে কাজে লাগানোর জন্য এলাকায় যোগাযোগব্যবস্থার উন্নয়নের প্রয়োজনীয়তার ওপর গুরুত্বারোপ করেছেন। কিশোরগঞ্জের মিঠামইন উপজেলায় তাঁর তিন দিনের সফরের দ্বিতীয় দিনে আজ বৃহস্পতিবার হাটুরিয়া নদী বিস্তারিত..

সৌদিতে হামলার ডাক আল-কায়েদার

সৌদি আরবে হামলার ডাক দিয়েছে আল কায়েদা। সংগঠনটির প্রধান আয়মান আল জওয়াহিরি মঙ্গলবার এক অডিও বার্তায় আল কায়েদার সব সদস্যকে সৌদি আরবে আক্রমণ করার প্রস্তুতি নেয়ার নির্দেশ দিয়েছেন। সাইট ইন্টিলিজেন্স বিস্তারিত..

২০১৯ সালের আগে নির্বাচন নয়

আগামী নির্বাচনের জন্য অপেক্ষা করতে হবে জানিয়ে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ২০১৯ সালের আগে দেশে জাতীয় নির্বাচন হবে না। তিনি বলেছেন, শিডিউল অনুযায়ী ২০১৯ সালে পরবর্তী নির্বাচন অনুষ্ঠিত হবে। এর বিস্তারিত..

ব্যাট করতে নেমেই উইকেট হারাল প্রোটিয়ারা

ইংল্যান্ডের বিক্ষে প্রথম দুই টেস্টের প্রথমটিতে পরাজয়, দ্বিতীয়টি ড্র। অধিনায়কত্বই ছেড়ে দিলেন হাশিম আমলা। নতুন অধিনায়ক এবি ডি ভিলিয়ার্সের নেতৃত্বে শুরু হলো দক্ষিণ আফ্রিকা টেস্ট দলের নতুন অভিযান। আপাতত চার বিস্তারিত..

হাজারো ফুলের রঙ্গে রঙ্গিন পুষ্প মেলা

ফুল সুন্দর ও পবিত্রের প্রতীক। ভালবাসা, জন্মদিন, বিয়ে ও হৃদয় দেয়া নেয়ার মাঝে সবচেয়ে দামী উপহার হচ্ছে ফুল। তাই সবচেয়ে দামি উপহার মানুষের কাছে সহজেই পৌঁছে দিতে ময়মনসিংহ পৌরসভার উদ্যোগে বিস্তারিত..

শিক্ষকদের সমস্যার সমাধান শিগগিরই

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, শিগগিরই শিক্ষকদের সমস্যার সমাধান করা হবে । আজ বৃহস্পতিবার রাজধানীর আগারগাঁওয়ে এলজিইডি ভবনে আয়োজিত অনুষ্ঠানে সাংবাদিকদের তিনি একথা জানান। তিনি, শিক্ষকদের সমস্যা সমাধান সহজ নয়। বিস্তারিত..

মাটির মানুষ, রাষ্ট্রপতি বাবাকে নিয়ে অটোরিকশা চালালেন এমপি তৌফিক

কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার কামালপুর গ্রামে জন্ম নেয়া সেই যুবকটিকে সবাই একনামে ডাকতেন ‘হামিদ’ বলে। কিন্তু আজ তার দেশজোড়া তার সম্মান। হাওয়াবাসীর সেই প্রিয়মুখ এখন বাংলাদেশের রাষ্ট্রপতি। হাওরের জলকাদা গায়ে মেখে বিস্তারিত..