আদালত মানুষের শেষ ভরসা : রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, মানুষের শেষ ভরসা হচ্ছে আদালত। তাই নির্দিষ্ট সময়ের মধ্যে মামলা-মোকাদ্দমার যুক্তি-তর্ক সম্পন্ন করা উচিৎ। আজ শনিবার সকালে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় বিচার বিভাগীয় সম্মেমন বিস্তারিত..

ব্রিটিশরা আমাদের জন্য দুটি ভালো জিনিস রেখে গেছে

অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বলেছেন, ব্রিটিশরা আমাদের দেশে দুটি ভালো জিনিস রেখে গেছে। এ দুটি জিনিস হলো- ইংরেজি ভাষা ও বিচার ব্যবস্থা (সিস্টেম অব জাস্টিস) প্রণয়ন। শনিবার সকালে রাজধানীর বিস্তারিত..

প্রতি উপজেলায় কারিগরি স্কুল প্রতিষ্ঠা করা হবে

প্রতি উপজেলায় একটি করে কারিগরি স্কুল প্রতিষ্ঠা করা হবে, এ লক্ষ্যে ইতোমধ্যে একশ’ টিরও বেশি অনুমোদন পাওয়া গেছে বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। তিনি বলেন, এক সময় কারিগরি বিস্তারিত..

ইরানে আসন্ন নির্বাচনে রেকর্ড ১২ হাজার প্রার্থীর নিবন্ধন

ইরানে আগামী ফেব্রুয়ারিতে অনুষ্ঠেয় সংসদীয় নির্বাচনে এ পর্যন্ত কমপক্ষে ১২ হাজার প্রার্থী নিবন্ধন করেছেন। দেশটির নির্বাচনি ইতিহাসে এটি সর্বোচ্চ সংখ্যক প্রার্থীর নিবন্ধন। আজ শনিবার ইরানের রাষ্ট্রীয় টেলিভিশন থেকে এ কথা বিস্তারিত..

বিয়ে করছেন ক্যাটরিনা, কথা চলছে দুই পরিবারে

ক্যাটরিনা কাইফের বলিউডে অভিনয় প্রেমিক সালমান খানের হাত ধরেই হয়েছিল। শোনা গিয়েছিল বিয়ে করবেন ক্যাটরিনা-সালমান। কিন্তু হঠাৎই যে কি হয়েগেল সালমানকে ছেড়ে ক্যেট পাড়ি জমালেন রণবীর কাপুরের মনের ঘরে। আর বিস্তারিত..

আন্দোলনের মুরদ নেই বিএনপির

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনই হলো না; নির্বাচনে কারচুপি হলে দেশব্যাপী আন্দোলন শুরু করবে বিএনপি। বিএনপির আন্দোলনের মুরদ নেই। পৌর নির্বাচনে হেরে গেলে সরকারের ওপর আকাশ ভেঙে বিস্তারিত..

কারচুপি হলে জনগণ বসে থাকবে না

জাতীয় নির্বাচনের মতো যদি আওয়ামী লীগ পৌরসভা নির্বাচনে বিনা ভোটে জয়লাভ করতে চায় তাহলে জনগণ আর চুপ করে ঘরে বসে থাকবে না বলে মন্তব্য করেছেন খালেদা জিয়ার আইনজীবী ও দলের বিস্তারিত..

খালেদা পিঠ বাঁচাতে চান : ইনু

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘আমরা রক্ত দিয়ে নারীর ইজ্জত দিয়ে স্বাধীনতা কিনেছি। সেই স্বাধীনতা নিয়ে যারা কটাক্ষ করে তারা বাংলাদেশের সাথে বেঈমানী করে। বেগম খালেদা জিয়া সাম্প্রতিককালে মুক্তিযুদ্ধ নিয়ে বিস্তারিত..

ক্যাডেটদের ভূমিকা রাখতে হবে: রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল উন্নত ও সুশিক্ষিত বাংলাদেশ গড়া। বিশ্বের বুকে বাঙালি জাতিকে মর্যাদার উচ্চাসনে নেওয়া। তাঁর সেই স্বপ্ন বাস্তবানে ক্যাডেটদের বিস্তারিত..

সিলেট যাচ্ছেন রাষ্ট্রপতি

সিলেটে আসছেন রাষ্ট্রপতি অ্যাডভোকেট আবদুল হামিদ। সিলেট ক্যাডেট কলেজের সাবেক ছাত্রদের তিনদিনব্যাপী পুনর্মিলনী অনুষ্ঠানের শেষ দিন আগামি ২৬ ডিসেম্বর শনিবার প্রধান অতিথি হিসেবে রাষ্ট্রপতি উপস্থিত থাকবেন। রাষ্ট্রপতির সিলেট সফরকে ঘিরে বিস্তারিত..