২০১৫ সালের বর্ষসেরা ছবিতে মাশরাফিদের সেই জয়

২০১৫ সালের বর্ষসেরা ছবি প্রকাশ করেছে আন্তর্জাতিক একটি ছবি ভিত্তিক গণমাধ্যম। সেখানে মাশরাফি বাহিনীর একটি ছবির স্থান পেয়েছে। গেলো অস্ট্রেলিয়া- নিউজিল্যান্ড অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপের টাইগারদের জয়ের উত্তেজনার সেরা একটি ছবি বিস্তারিত..

গোটা বিশ্বকে চমকে দিলেন মোদি

১১ বছর পরে কোনও ভারতীয় প্রধানমন্ত্রী পাকিস্তান সফর করলেন। অটল বিহারী বাজপেয়ীর পরে নরেন্দ্র মোদি। গন্তব্য শরিফের পৈত্রিক বাড়ি রায়উইন্ড। কাবুল থেকে ফেরার আগে গোটা বিশ্বকে চমকে দিলেন মোদি। আজ বিস্তারিত..

এটা খালেদার রাজনৈতিক শয়তানি : ইনু

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বেগম খালেদা জিয়া মুক্তিযুদ্ধ নিয়ে বিতর্ক তুলেছেন, এটা তার পাগলামি নয়, এটা তার রাজনৈতিক শয়তানি। শুক্রবার কুষ্টিয়ার কুমারখালীর কয়া ইসলামিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৫০ বছর পূর্তির বিস্তারিত..

তাহলে তারা শহীদ হন কীভাবে : গয়েশ্বর

১৯৭১ সালে মুক্তিযুদ্ধে শহীদদের সংখ্যা নিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার করা বক্তব্যের পক্ষে সাফাই গাইলেন দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেছেন তিনি (খালেদা জিয়া) শুধু বলেছেন, বিস্তারিত..

রাতের আঁধারেই জিনের তৈরি অলৌকিক মসজিদ

লক্ষ্মীপুরের রায়পুরের ‘জিনের’ মসজিদ! ‘অসংখ্য জিন রাতের আঁধারে মসজিদটি নির্মাণ করেছে’, ‘নির্মাণের পর কয়েক বছর জিনেরা ওই মসজিদে ইবাদতও করেছে’, ‘গভীর রাতে তাদের জিকিরের আওয়াজ ভেসে আসত’, কিংবা ‘মসজিদটি তৈরি বিস্তারিত..

এমপিরা ক্ষমা চেয়েছেন : সিইসি

কারো চেহারা দেখে নয়, যে আচরণবিধি ভঙ্গ করছে তার বিরুদ্ধেই আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে। কারো প্রতি সদয়, নির্দয়ের প্রশ্ন নয়-এমনটিই জানালেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিবউদ্দীন আহমদ। বৃহস্পতিবার বিস্তারিত..

নতুন পদ্ধতিতে শিক্ষক নিয়োগ শিগগির

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে খুব শিগগিরই নতুন পদ্ধতিতে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া শুরু হচ্ছে। এমন তথ্যই জানিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। পিএসসির আদলে একটি কমিশন গঠন হবে বিস্তারিত..

সরকারি চাকরিজীবীদের আরেকটি সুখবর

সরকারি চাকরিজীবীদের আরেকটি সুখবর দিতে যাচ্ছে মন্ত্রিসভা। বয়সসীমা দু’বছর বাড়িয়ে একটি প্রস্তাব আগামী সোমবার মন্ত্রিসভা বৈঠকে উঠছে বলে মন্ত্রিপরিষদ বিভাগ ও জনপ্রশাসন মন্ত্রণালয় সূত্রে এ খবর জানা গেছে। বুধবার মন্ত্রিপরিষদ-সচিবের বিস্তারিত..

যা বললেন এরশাদ

পৌরসভা নির্বাচনে সব স্থানে জাতীয় পার্টির প্রার্থী না থাকায় হতাশা প্রকাশ করেছেন দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। জাতীয় নির্বাচনে যেন এমন ঘটনা না ঘটে। সে জন্য এখন থেকেই যোগ্য প্রার্থী বিস্তারিত..

সিলেটে যাচ্ছেন রাষ্ট্রপতি

নে যোগ দিতে শনিবার (২৬ ডিসেম্বর) সিলেটে আসছেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ। ওইদিন রাষ্ট্রপতি হযরত শাহজালাল (র.) ও শাহপরান (র.) মাজার জিয়ারত করবেন। তিনদিন ব্যাপী পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধনী দিনে বৃহস্পতিবার (২৪ বিস্তারিত..