,

কাজা নামাজ পড়া উত্তম নাকি বেশি বেশি নফল নামাজ পড়া উত্তম

ইসলাম ধর্মে নামাজকে ফরজ করা হয়েছে। ধর্মপ্রাণ মুসলমানেরা তাই নিয়তিম নামাজ আদায় করে থাকেন। কিন্তু অনেক সময় সঠিক সময়ে নামাজ আদায় হয়ে উঠে না। সঠিক সময়ে নামাজ না পড়লে তা বিস্তারিত..

যা বললেন মারুফ কামাল

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পর এবার মুখ খুললেন তার প্রেস সচিব মারুফ কামাল খান। তিনি বলেন, মুক্তিযোদ্ধাদের তালিকা করেন বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। আর মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্থানসমূহ বিস্তারিত..

এবার ডাইরেক্ট অ্যাকশন

নির্বাচন কমিশনার (ইসি) মো. শাহ নেওয়াজ বলেছেন, আর সতর্ক করে চিঠি দেয়া হবে না, কেউ আচরণবিধি লঙ্ঘন করলে তার বিরুদ্ধে ‘ডাইরেক্ট অ্যাকশন’ নেয়া হবে। বুধবার দুপুরে নির্বাচন কমিশন সচিবালয়ে তার বিস্তারিত..

কূটনীতিকদের যা বললো বিএনপি

পৌরসভা নির্বাচনে দলের মনোনীত প্রার্থীদের হয়রানি করা হচ্ছে বলে বিভিন্ন দেশের কূটনীতিকদের কাছে অভিযোগ করেছে জাতীয়তাবাদী দল বিএনপি। রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে বুধবার দুপুরে ঢাকাস্থ বিভিন্ন দেশের দূতাবাসের কূটনীতিকদের বিস্তারিত..

আকর্ষণীয় দম্পতির তালিকায় দ্বিতীয় সাকিব-শিশির

ঘরে সুন্দরী স্ত্রী থাকলে যে মাঠের পারফরম্যান্সে তার বিরাট প্রভাব পড়বে, এমনটা অবশ্যাম্ভাবী মনে করছে ভারতের ক্রিকেট বিষয়ক পোর্টাল ক্রিকেট ট্র্যাকার। আর তাইতো সম্প্রতি এই ওয়েবসাইট আট আকর্ষণীয় ক্রিকেট দম্পতির বিস্তারিত..

শিল্পীদের আয়ের এখন প্রধান উৎস স্টেজ শো : আঁখি আলমগীর

অভিনয়ের চৌকাঠে জন্ম নিলেও সংগীত সাধনায় মগ্ন হয়ে আছেন সেই ছোটবেলা থেকে। দীর্ঘ ক্যারিয়ারে গেয়েছেন বেশ কিছু শ্রোতাপ্রিয় গান। সময়ের সাথে তাল মিলিয়ে প্রতিনিয়ত নিজেকে ভেঙে নতুন করে সাজানো তার বিস্তারিত..

শালগমের পুষ্টিগুণ

শালগম একটি শীতকালীন সবজি। এটা এক প্রকার রূপান্তরিত মূল এবং মাটির নিচের অংশ খাদ্য হিসেবে ব্যবহৃত হয়। শীতের সময় এই সবজিটি বেশ চোখে পড়ে। সহজলভ্য এই সবজিটি পুষ্টিগুণে ভরপুর। চলুন বিস্তারিত..

ভারতের বর্ষসেরা ব্যক্তিত্ব গরু

ভারতে ইয়াহু’র ‘পার্সোনালটি অব দ্য ইয়ার-২০১৫’ বা বছরের সেরা ব্যক্তিত্ব নির্বাচিত হয়েছে ‘গরু’। চলতি বছর অনলাইনে ভারতীয়দের মধ্যে গরু নিয়েই সর্বাধিক আলোচনার পরিপ্রেক্ষিতে জনপ্রিয় সার্চ ইঞ্জিন ইয়াহু মঙ্গলবার এটি ঘোষণা বিস্তারিত..

আপিল বিভাগে সনদ পেলেন ৮৪ আইনজীবী

সুপ্রিম কোর্টের আপিল বিভাগে মামলা পরিচালনার অনুমতি পেয়েছেন ৮৪ জন আইনজীবী। এদের মধ্যে সিনিয়র হিসেবে ৬ আইনজীবী, অ্যাডভোকেট অন রেকর্ড হিসেবে ১৩ আইনজীবী এবং হাইকোর্ট বিভাগ থেকে ৬৫ জন আইনজীবীকে বিস্তারিত..

কাজ করতে কোনো অসুবিধা হবে না : মাহি

এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি আবারও ফিরছেন প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ায় । এতদিন এটি অস্পষ্ট থাকলেও সম্প্রতি বিষয়টি নিয়ে হঠাৎ করেই মুখ খুলেছেন মাহি। এ প্রসঙ্গে মাহি বলেন, আমি বিস্তারিত..