হাজার খানেক বিয়ের প্রস্তাব পেয়েছিলাম

একসময় তিনি ছিলেন ঢাকাই চলচ্চিত্রের রানী। কয়েকবছর আগে তার মাঝে চলচ্চিত্র নির্মাতা-প্রযোজকরা খুঁজে পেতেন আস্থার প্রতীক। বলছি চিত্রনায়িকা শাবনূরের কথা। এই তারকা জানালেন তার রঙিন জীবনের প্রথম কিছু ঘটনা। প্রথম বিস্তারিত..

ধানের শীষের পক্ষে ঐক্যবদ্ধ হতে হবে

বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে. জে. মাহবুবুর রহমান বলেছেন, বর্তমানে গণতন্ত্র হুমকিতে। আর এই গণতন্ত্র রক্ষায় খালেদা জিয়া আন্দোলন করে যাচ্ছেন। আন্দোলনের অংশ হিসেবে পৌর নির্বাচনে আমরা অংশগ্রহণ করছি। বৃহস্পতিবার বিস্তারিত..

গুগলে সবার উপরে মুস্তাফিজ

ইন্টারনেটে যেকোনো বিষয় সম্পর্কে তথ্য পেতে গুগল সার্চের বিকল্প এখনো নেই। ২০১৫ সালে বাংলাদেশ থেকে যে তারকাদের সম্পর্কে জানতে গুগলে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে তার মধ্যে সবার উপরে উঠে এসেছে বিস্তারিত..

কওমি মাদ্রাসায় জঙ্গি তৈরি হয় না : আইজিপি

দেশের কওমি মাদ্রাসাগুলোতে কোনো জঙ্গি তৈরি হয় না বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একে এম শহীদুল হক। কওমি মাদ্রাসায় জঙ্গি তৈরি হয় এটিও তিনি বিশ্বাস করেন না বলে জানান। বৃহস্পতিবার বিস্তারিত..

গুগল সার্চে সবার ওপরে সানি লিওন

যতো সমালোচনায় থাকুক ওয়েব ভারতে তার শ্রেষ্ঠত্বে আর কেউ থাবা বসাতে পারেননি। সানি লিওনকে নিয়ে খোঁজ খোঁজ দশা কাটেনি ভারতের। গুগল ইন্ডিয়া বছরের শেষে ২০১৫ সালে তাদের সার্চ ইঞ্জিনে সবচেয়ে বিস্তারিত..