সবসময় ভালো কাজের সঙ্গে থাকতে চাই: মৌসুমি হামিদ

মৌসুমি হামিদ। এ প্রজন্মের অন্যতম জনপ্রিয় ও ব্যস্ততম অভিনেত্রী। ২০১০ সালে লাক্স চ্যানেল আই সুপার স্টার প্রতিযোগিতায় ফাস্ট রানার্সআপ হয়ে মিডিয়ার আলোয় আসেন তিনি। বর্তমানে তিনি ছোট ও বড় পর্দায় বিস্তারিত..

গুজবে কান দেয়া নাজায়েজ

পবিত্র কোরআনের একটি সুরা হুজুরাতে ইসলামের সামাজিক দিকগুলোর বিস্তারিত আলোচনা করা হয়েছে। সেই সুরায় আল্লাহ বলেন, ‘হে মুমিনগণ! যদি কোনো পাপাচারী তোমাদের কাছে কোনো বার্তা নিয়ে আসে, তোমরা তা যাচাই বিস্তারিত..

তুলসির রসে `পাথর’ সারে

ব্রিটিশরা প্রথম যখন ভারতীয় উপমহাদেশে আসে তখন তাদের মধ্যে সবচেয়ে বেশি ভয় তৈরি করে মশার উপদ্রব। তখন তারা তাদের বাংলোর চারপাশে তুলসি ও নিম গাছ লাগায়। তখন থেকেই তারা মশা বিস্তারিত..

গণতন্ত্র বিকাশে সাংবাদিকদের আরও অবদান রাখতে হবে

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, ‘বাংলাদেশে সংসদীয় গণতন্ত্র বিকাশে সাংবাদিকদের অনেক অবদান রয়েছে। তবে তাদের আরও বেশি অবদান রাখতে হবে।’ ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিস্তারিত..

মাঠে মাঠে ধান কাটার উৎসব

কুয়াশার চাদর ভেদ করে উঁকি দিচ্ছে সকালের সোনারোদ। শেষ হেমন্তের মৃদু বাতাসে দোল খাচ্ছে মাঠ ভরা সোনালী ধান। লেজঝোলা ফিঙে আর শালিক ঝগড়া করে, তারপর উড়ে যায়। এসব কিছুই দেখার বিস্তারিত..

অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করুন, উদ্যোক্তাদের প্রধানমন্ত্রী

অর্থনৈতিক অঞ্চলগুলোতে বিনিয়োগ করতে বেসরকারি ব্যাংক ও উদ্যোক্তাদের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (০৯ ডিসেম্বর) সন্ধ্যায় গণভবনে শীর্তাত মানুষের জন্য বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকসের (বিএবি) কাছ থেকে কম্বল গ্রহণকালে বিস্তারিত..

পৌর নির্বাচন প্রার্থিতা প্রত্যাহারে বিদ্রোহীদের ২৪ঘণ্টার আল্টিমেটাম দিল আ.লীগ

আসন্ন পৌরসভা নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা বিদ্রোহী প্রার্থীদের ২৪ ঘণ্টার মধ্যে প্রার্থিতা প্রত্যাহারের আল্টিমেটাম দিয়েছে আওয়ামী লীগ। যারা প্রার্থিতা প্রত্যাহার করবেন না তাদের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক বিস্তারিত..