প্রাইভেট হাসপাতালগুলোকে বিনামূল্যে সেবা দিতে হবেঃমন্ত্রী

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম সরকারি হাসপাতালের ওপর চাপ কমাতে প্রাইভেট হাসপাতাল কর্তৃপক্ষের প্রতি বছরে অন্তত একদিন বিনা খরচে দরিদ্রদের চিকিৎসা সুবিধা দেয়ার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, ‘যদি বিস্তারিত..

পাঁচ রঙের নতুন ফোন আনছে জিওনি

কম দামে নানা রঙের নতুন নতুন ফোন বাজারে ছাড়তে যাচ্ছে জিওনি। এ ব্যাপারে সব প্রস্তুতি সম্ন্ন করা হয়েছে। পলিকার্বনেটের তৈরি পি৫ ডব্লিউ মডেলের এই ফোন পাওয়া যাবে সাদা, কালো, হলুদ, বিস্তারিত..

পুলিশে নিয়োগে টাকা নেয়ার অভিযোগে গ্রেপ্তার ১

পুলিশে চাকরি দেওয়ার নামে টাকা নেওয়ার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশ। তার নাম মো. জাহাঙ্গীর। সোমবার বেলা সাড়ে তিনটার দিকে রাজধানীর রমনা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা বিস্তারিত..

মঙ্গলবার একনেকে ১০ প্রকল্প ইসিকে বৃদ্ধাঙ্গুলি দেখাল সরকার

ইসিকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে আগামীকাল মঙ্গলবার একনেক সভায় সরাসরি পৌরসভায় বাস্তবায়িত হবে এমন ৭টি প্রকল্পের চূড়ান্ত অনুমোদন দিচ্ছে সরকার।পরিকল্পনা মন্ত্রণালয় সূত্র এ তথ্য জানা গেছে। মঙ্গলবার একনেক সভায় এ ৭টি প্রকল্প বিস্তারিত..

বিদ্রোহী প্রার্থী দমনে মাঠে কেন্দ্রীয় নেতারা

আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদে বিদ্রোহী প্রার্থীদের ঠেকাতে ঢাকা ছেড়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। দলীয় সূত্রে জানা গেছে, কেন্দ্রের অধিকাংশ নেতাই এখন নিজ নিজ এলাকায় অবস্থান নিয়ে বিদ্রোহী প্রার্থীদের বিস্তারিত..

রাষ্ট্রপতি ছিলাম ভবিষ্যতেও থাকবো : এরশাদ

প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ বলেছেন, ১৯৮৬ সাল থেকে ১৯৯০ সাল পর্যন্ত বাংলাদেশের রাষ্ট্রপতি ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো। সোমবার বিকেল ৩টায় নগরীর দর্শনাস্থ তার পল্লী নিবাস বিস্তারিত..

শিক্ষকদের ডিবিবিএল মোবাইল অ্যাকাউন্ট খোলার নির্দেশ

ঢাকা বোর্ডের অধীন সকল শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত শিক্ষকদের ডাচ বাংলা ব্যাংকের মোবাইল অ্যাকাউন্ট খোলার নির্দেশ দেয়া হয়েছে। সোমবার এ সংক্রান্ত একটি নির্দেশনা দিয়েছেন বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক। বোর্ড সূত্রে এ তথ্য বিস্তারিত..

ময়মনসিংহের প্রথম বিভাগীয় কমিশনারকে সংবর্ধনা

দেশের অষ্টম বিভাগ ময়মনসিংহের প্রথম বিভাগীয় কমিশনার হিসেবে নিজ কর্মস্থলে যোগ দিয়েছেন জিএম সালেহ উদ্দিন। সোমবার দুপুরে যোগদান করেন তিনি। তার যোগদান উপলক্ষে সার্কিট হাউজে জেলা প্রশাসন, জেলা পুলিশ, র‌্যাব-১৪, বিস্তারিত..

যুব বিশ্বকাপের ট্রফি উম্মোচন করলেন মুস্তাফিজ-তাসকিন

অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের অনুষ্ঠান। অথচ সেখানে উপস্থিত কুমার সাঙ্গাকারা, তাসকিন আহমেদ এবং মুস্তাফিজুর রহমান। পুরো অনুষ্ঠানের সব আলো কেড়ে নিয়েছেন তারা তিনজনই। বিশেষ করে বললে, মুস্তাফিজুর রহমান। বিশ্বকাপের ট্রফি উম্মোচন থেকে বিস্তারিত..

নিউক্যাসলের মাঠে লিভারপুলের হার

প্রিমিয়ার লিগে বড় অঘটনের শিকার হয়েছে লিভারপুল। পয়েন্ট তালিকার নিচের দিকে থাকা নিউক্যাসল ইউনাইটেডের কাছে হেরে গেছে ইয়ুর্গেন ক্লপের দল। রোববার নিউক্যাসলের মাঠে ২-০ গোলে হারে লিভারপুল। গোলশূন্য প্রথমার্ধের পর বিস্তারিত..