SCF condemns Pak statement on war criminals’ executions

Sector Commanders Forum -Muktijuddho ’71 has condemned Pakistan’s interference in the internal affairs of Bangladesh. SCF, the pro-liberation platform, this morning also protested Pakistan foreign ministry’s statement on November 22 বিস্তারিত..

Online media can run under existing laws: NOAB

Newspaper owners today demanded that the online media is run under existing laws instead of a mandatory separate registration for such outlets. “Separate registration for online edition is not logical বিস্তারিত..

আটিগ্রাম যেন পাখিদের অভয়াশ্রম

কুষ্টিয়া শহর থেকে ২৫ কিলোমিটার পশ্চিমে মিরপুর উপজেলার ছাতিয়ান ইউনিয়নের প্রত্যন্ত জনপদ আটিগ্রাম। এ গ্রামের মাঝামাঝি স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আলফাজ উদ্দিন আহমদের রয়েছে এক বিশাল বাঁশবাগান। আর বিস্তারিত..

সাব-রেজিস্ট্রারের সোয়া কোটি টাকার অবৈধ সম্পদ

নারায়ণগঞ্জ রূপগঞ্জের প্রাক্তন সাব-রেজিস্ট্রার শেখ হাসান আলীর সোয়া কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের প্রমাণ পেয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। অনুসন্ধানে বিষয়টি প্রামাণিত হওয়ায় মামলা করেছে সংস্থাটি। মঙ্গলবার দুপুরে রাজধানীর রমনা বিস্তারিত..

বিশ্বের সেক্সিয়েস্ট পুরুষ

ঠিক গত বছরই পিপল’স ম্যাগাজিন তাঁকে বিশ্বের সেক্সিয়েস্ট পুরুষের তকমা দিয়েছিল! হলিউডের ‘থর’ ছবির নাম ভূমিকায় অভিনয় করে সুনাম কিনেছেন যিনি, সেই ক্রিস হেমসওয়ার্থের বছর ঘুরতেই এ রকম দশা হল বিস্তারিত..

মাধবপুর-আদমপুরে শুরু হচ্ছে মণিপুরী মহারাসলীলা ও মেলা

নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠী মণিপুরী সম্প্রদায়ের বৃহত্তম ধর্মীয় উৎসব ‘রাসলীলা’ প্রতি বছর কার্তিকের পূর্ণিমা তিথিতে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর জোড়াম-প ও আদমপুর সানাঠাকুর মণ্ডপে এ উৎসব অনুষ্ঠিত হয়। রাতভর রাধাকৃষ্ণের প্রণয়োপখ্যানের সে বিস্তারিত..

বিপিএল সিজন থ্রি মাশরাফি ঝড়ে কুমিল্লার প্রথম জয়

অধিনায়ককে সামনে থেকেই নেতৃত্ব দিতে হয়। মঙ্গলবার তাই করে দেখালেন মাশরাফি বিন মর্তুজা। বল হাতে নয়; ব্যাট হাতে দুরন্ত পারফরম্যান্স করে দলকে তিনি এনে দিয়েছেন রোমাঞ্চকর জয়। তার ব্যাটে চড়ে বিস্তারিত..

আত্মমর্যাদার ইস্যুতে জনসমক্ষে অর্ধনগ্ন হলেন নারী

লন্ডন শহরের একেবারে প্রাণকেন্দ্রে দাঁড়িয়ে অদ্ভুত কাজ করে বসলেন এক নারী। ব্যস্ত শহরের ব্যস্ত সময়ে সেই নারী তার পোশাক খুলতে খুলতে প্রায় অর্ধনগ্ন হলেন। উদ্দেশ্য একটাই আত্মমর্যাদা ও অন্যকে সম্মান বিস্তারিত..

বগুড়ায় খেজুর রস সংগ্রহে মহাব্যস্ত গাছিরা

হেমন্তের কালে এই মধ্যপ্রান্তে শীতের হিমেল আলিঙ্গনে বগুড়ার আদমদীঘি উপজেলার গ্রাম-গঞ্জে খেজুর গাছ থেকে রস সংগ্রহে গাছিরা প্রস্তুতিতে মহাব্যস্ত। কার্তিক পেরিয়ে অগ্রাহায়ণ মাসে শীতের অনুভব পেতেই প্রতি বছরের মত এবারও বিস্তারিত..

কুষ্টিয়ায় আমনের বাম্পার ফলন, কাটা-মাড়াই শুরু

রোদের খরতাপ ম্লাান হয়ে আসছে দিনে দিনে। মাঠে মাঠে পেকে উঠেছে আমন ধান। ইতিমধ্যেই কাটা-মাড়াই চলছে। নতুন ধানের মৌ মৌ গন্ধে কৃষাণ-কৃষাণীর মন ভরে উঠেছে। ধান কাটা নিয়ে কৃষাণ-কৃষাণীরা ব্যস্ত বিস্তারিত..